রবিতে এমবি দেখে কিভাবে | রবি সিমের সকল কোড

রবিতে এমবি দেখে কিভাবে এই বিষয়ে জানতে রবি সিম ব্যবহারকারীদের আগ্রহ অনেক, এই পোস্টে রবি এমবি চেক কোড ব্যবহার করে এবং রবি অ্যাপ থেকে রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করার পদ্ধতি সম্পর্কে আজকে আপনাদের জানাবো। এই নিবন্ধে, আমরা রবি এমবি চেক ২০২৩ সহজ উপায় গুলি সম্পর্কে আলোচনা করব যা আপনার ইতিমধ্যে জেনেছেন সেই সাথে আমরা রবি সিমের সকল কোড সম্পর্কেও আপনাদের জানাবো। 

রবি ব্যবহারকারীরা প্রতিদিন ইন্টারনেট এবং মিনিট অফার ব্যবহার করেন। কিন্তু বেশিরভাগ ব্যবহারকারীই জানেন না কিভাবে রবিতে এমবি চেক করতে হয়?

তাই আমরা সকল রবি সিম ব্যবহারকারীদের জন্য এই পোস্টটি লিখছি। আমরা ১০০% নিশ্চিত এই পোস্টটি  আপনাকে রবি ইন্টারনেট ব্যালেন্স চেক করতে সাহায্য করবে। শুধু শুধুমাত্র ইউএসএসডি কোড ডায়াল করে আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন।

তাই দেরি না করে রবি সিমের এমবি চেক করার নিয়ম জানতে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। এই পোস্টে আমরা চেষ্টা করেছি রবি সিমের সকল কোড সমূহ সম্পর্কে আপনাদের জানাতে। 

রবিতে এমবি দেখে কিভাবে | রবি এমবি চেক কোড কত?

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

রবিতে এমবি দেখতে আপনার রবি সিম থেকে *৮৪৪৪*৮৮# কোডটি ডায়াল করুন, আপনার মোবাইল স্ক্রিনে ক্রয় করা এমবি প্যাকের অবশিষ্ট এমবির পরিমাণ দেখানো হবে। এছাড়াও রবিতে এমবি চেক করার জন্য *২২২*৮১# কোড অথবা মাই রবি অ্যাপ ব্যবহার করতে পারেন।

অনেক সময় আপনার সিমে ইন্টারনেট ডাটা না থাকলে আপনি মাই রবি অ্যাপ ব্যবহার করে রবি এমবি চেক করতে পারবেন না। এজন্য আপনাকে রবিতে এমবি দেখতে রবি এমবি চেক কোড *৮৪৪৪*৮৮# ডায়াল করতে হবে।

তাই রবি সিমের ইন্টারনেট ব্যালেন্স দেখার জন্য আপনাকে রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড *৮৪৪৪*৮৮# তা মনে রাখা জরুরী।

রবিতে এমবি দেখে কিভাবে  রবি এমবি চেক কোড কত
রবিতে এমবি দেখে কিভাবে | রবি এমবি চেক কোড কত?

আমরা অনেকেই ভুলে গেছি বা ভুলে যাই কিভাবে রবি সিমের এমবি পরীক্ষা করতে হয়। ফলস্বরূপ, আমরা আমাদের সিমে ব্যাবহার করা ইন্টারনেট ভলিউম এর অবশিষ্ট ডাটা পরীক্ষা করতে পারি না। 

কেননা ব্যবহার করা ইন্টারনেট প্যাকে কত এমবি বাকি আছে জানতে হবে। চিন্তা করবেন না এই পোস্ট আপনার জন্য। এই পোস্টে উল্লেখ করা কোডটি ডায়াল করে আপনি আপনার রবি ইন্টারনেট চেক করতে পারেন।

তবে মনে রখাবনে রবি এমবি চেক করার জন্য আপনাকে সঠিক নিয়মগুলি জানতে হবে। তাই রবিতে এমবি দেখে কিভাবে জানতে আপনি আমাদের প্রশ্ন-উত্তর পর্বগুলো পড়ুন।

আরও পড়ুনঃ

রবি ইন্টারনেট অফার কিভাবে দেখে 

Robi Monthly Internet Packages

এই ওয়েবসাইটের এই পোস্টে, আমরা আপনাকে রবি সিমের এমবি চেক করার আসল নিয়ম দেখিয়েছি।

রবিতে এমবি চেক কোড নম্বর কত? 

আপনার রবি সিমে প্রতিদিনের ইন্টারনেট ব্যবহার পরিমান সম্পর্কে জানতে অবশ্যই রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড প্রয়োজন পড়বে।

আমার সিমে কম এমবি ইন্টারনেট থাকলে আমরা ইন্টারনেট ব্যালেন্স পরীক্ষা করতে চাই। অনেকে ইন্টারনেট ব্যালেন্স জানেন না এই জন্য তাদের ডেটা শেষ হয়ে যায়। তাহলে দেখা যাচ্ছে আমাদের অ্যাকাউন্ট থেকে ক্রমাগত মোবাইল অপারেটরগুলো বেশি পরিমাণ টাকা চার্জ করে নেয়। বিষয়টা ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য একটি বিরক্তিকর বিষয়। 

আপনার ব্যাবহার করা সিম রবিতে এমবি দেখেতে *৮৪৪৪*৮৮# অথবা *২২২*৮১# ডায়াল করুন। রবিতে এমবি চেক করার এটাই সহজ পদ্দতি।

রবি সিমের সকল কোড লিস্ট ২০২৩

রবি অফারইউএসএসডি কোড
রবি এমবি চেক কোড*৮৪৪৪*৮৮# অথবা *২২২*৮১#
রবি ব্যালেন্স চেক কোড*২২২#
রবি নম্বর চেক কোড*১৪০*২*৪#
রবি মিনিট চেক কোড*২২২*৩#
রবি এসএমএস চেক কোড*২২২*১১#
রবিতে এমবি দেখে কিভাবে

আরও পড়ুনঃ

Robi Minute Package 2023

রবি ব্যালেন্স চেক কোড কত?

মনে রাখবেন রবি টেলিকম গ্রাহকদের জন্য তাদের পছন্দ অনুযায়ী দুর্দান্ত অফার সরবরাহ করে। সেই সাথে রবিতে এমবি দেখে কিভাবে এই সম্পর্কে আপনারা জানতে পেরেছেন।

আপনি মিনিট ইন্টারনেট কল রেট ও বান্ডেল অফার সহ যে কোনও অফার কিনতে পারেন  রবি সিমে। আপনি আমাদের সাইটে আপনার প্রয়োজনীয় সমস্ত রবি ইন্টারনেট অফার খুঁজে পেতে পারেন। 

আমরা রবি গ্রাহকের প্রয়োজনীয়তা অনুসারে প্রতিটি নতুন রবি ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত বর্ণনা সহকারে পোস্ট করে থাকি। 

এখন রবি 4.5 জি নেটওয়ার্ক এর সাহায্যে দেশ জুড়ে ছড়িয়ে দিচ্ছে সেরা গতির ইন্টারনেট উপভোগ করার সুবিধা।

আপনারা এখানে রবি সিমের সকল কোড সম্পর্কে জানুন এবং নিজের প্রয়োজনে তা ব্যবহার করুন। 

রবিতে এমবি দেখে কিভাবে?

সহজে রবিতে এমবি দেখেতে *৮৪৪৪*৮৮# ডায়াল করুন, রবিতে এমবি দেখার কোড ডায়াল পরবর্তী আপনার মোবাইল স্ক্রিনে আপনার ক্রয় করা বর্তমান রবি ইন্টারনেট অফার ও অবশিষ্ট রবি এমবি পরিমাণ সম্পর্কে জানতে পারবেন।

রবিতে এমবি কিনে কিভাবে?

রবিতে এমবি কিনতে আপনার রবি সিম থেকে *৪# ডায়াল করুন অথবা রবি রিচার্জ পদ্দতিতে নির্দিষ্ট পরিমান টাকা আপনার সিমে রি চার্জ করুন।

আরও পড়ুনঃ

Robi SMS Check Code 

Robi Internet Pack 2023

উপসংহার,

আশা করি আপনি রবিতে এমবি দেখে কিভাবে এই সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। 

আজকে আমরা ইতিমধ্যেই আলোচনা করেছি কিভাবে আপনি রবিতে এমবি অফার চেক করবেন। এই বিস্তারিত আলোচনা বিষয় সম্পর্কে আপনার কেমন লেগেছে অনুগ্রহ করে আমাদের কমেন্ট করে জানান।

আরও পড়ুনঃ

Airtel Minute Check Code BD

Birthday Wishes For Brother in Bangla 2023

এছাড়াও, আপনি আমাদের অন্যান্য রবি ইন্টারনেট অফার চেক করুন। জয়েন করুন আমাদের ফেসবুক পেজ। 

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
বিডি অফার নিউজ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
বিডি অফার নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন
সকল সিমের অফার সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.bdoffernews.com সাইট ।

Leave a Comment