Airtel Minute Check Code BD 2021 | এয়ারটেল মিনিট চেক কোড

Airtel minute check code BD পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আপনি কি এয়ারটেল মিনিট কিভাবে কিনতে হয় জানেন? এয়ারটেল মিনিট চেক কোড সকল তথ্য সম্পর্কে আপানার জানা জরুরী। তাই আপনাদের জন্য আমরা আজ airtel bd code list নিয়ে হাজির হয়েছি।

এয়ারটেল বাংলাদেশি অতি পরিচিত একটি মোবাইল টেলিকম নেটওয়ার্ক। এয়ারটেল, মিনিট, ইন্টারনেট এবং কলরেট অফার দেয়ার ক্ষেত্রে এয়ারটেলের বিশেষ সুনাম রয়েছে। সেইসাথে এয়ারটেল কম্বো অফার গ্রাহকদের দিচ্ছে বিশেষ অফার এবং দেশের সেরা অফার।

মূলত যে সকল Airtel Minute ব্যবহারকারী গ্রাহক তাদের জন্য আমরা আজকের এই পোষ্ট সাজিয়েছি। তবে আপনাদের এয়ারটেল সিম ব্যবহারকে আরও সহজ করতে আমরা এখানে এয়ারটেল মিনিট ক্রয় করার পদ্ধতি এবং এয়ারটেল মিনিট চেক কোড সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

Airtel Minute Check Code BD | এয়ারটেল মিনিট চেক কোড 

Airtel Minute Check Code BD is *778*0#. এয়ারটেল মিনিট চেক কোড হচ্ছে *৭৭৮*০#, তবে এই মিনিট চেক কোড ব্যাবহার করে আপনি এয়ারটেল রেগুলার মিনিট প্যাক মিনিট চেক করতে পারবেন।

এয়ারটেল গ্রাহক এয়ারটেল সিমের বোনাস মিনিট প্যাক সমূহের মিলন সম্পর্কে জানতে ভিন্ন একটি ইউএসএসডি কোড ডায়াল করতে হবে।

Note:- এই এয়ারটেল মিনিট চেক করতে শুধুমাত্র বাংলাদেশি এয়ারটেল সিম ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য।

For instance, ভারতের এয়ারটেল সিম ব্যবহারকারীদের জন্য আলাদা এয়ারটেল মিনিট চেক কোড রয়েছে। 

Airtel USSD code list 2021 | এয়ারটেল কোড

Service Name Dial Code
Airtel Minute Check Code BD *788*0# OR *778*5#
Airtel Bonus Minute Check Code BD *778 *5555#
Airtel minute pack code *0#
Airtel internet pack code *4#

How to Get Airtel BD Minute Check Code 2021?

Airtel Minute Check কোড সংগ্রহ করতে অনেকেই সমস্যায় পড়েন।

তবে একটি ছোট্ট ট্রিক্স মনে রাখলে আপনি সহজেই যেকোনো এয়ারটেল মিনিট প্যাকে থাকা অবশিষ্ট মিনিট সম্পর্কে সহজেই জানতে পারবেন।

এয়ারটেল মিনিট চেক কোড পেতে আপনি যে অফারটি যখন ক্রয় করবেন ওই অফার সম্পর্কিত আপনাকে এয়ারটেল এর পক্ষ থেকে এসএমএস এর মাধ্যমে জানানো হবে এবং সঙ্গে এয়ারটেল মিনিট ব্যালেন্স চেক কোড বিডি সম্পর্কে  জানানো হবে। 

Airtel SIM sms LIST check আপনি সহজেই এয়ারটেল ব্যালেন্স চেক কোড পেতে পারেন।

Airtel BD Bonus Minute Check Code

ধরুন আপনি কোন এয়ারটেল অফারে কিছু বোনাস মিনিট পেয়েছেন, তবে অবশ্যই আপনাকে এয়ারটেল বোনাস মিনিট চেক কোড সম্পর্কে জানতে হবে।

তাই আপনাদের জন্য এয়ারটেল বোনাস মিনিট চেক কোড অংশটি আমি এখানে যুক্ত করেছি, এটি আপনাকে এয়ারটেল বোনাস Airtel Minute Check করতে সহায়তা করবে।

যাইহোক এয়ারটেল মিনিট ব্যালেন্স চেক করার জন্য *৭৭৮*০# এবং আপনাদের জন্য বোনাস মিনিট চেক করতে ভিন্ন একটি কোড রয়েছে। 

Airtel BD Bonus Minute Check Code is *778 *5555#. 

Above all, এই এয়ারটেল বোনাস মিনিট চেক করতে ডায়াল পরবর্তী আপনার সামনে একটি পপআপ উইন্ডো চলে আসবে এবং এখানে আপনি আপনার প্রয়োজনীয় তথ্যগুলো খুঁজে পাবেন। 

আমি আশা করি এই এয়ারটেল মিনিট চেক কোড বিডি বিভাগ সম্পর্কে আমি আপনাকে যা বলি তা আপনি বুঝতে পেরেছেন।

Airtel Service Name Dial Code
Airtel Bonus Minute Check Code BD *778 *5555#

How to buy Airtel minute pack? Airtel minute code BD

বন্ধুরা আপনাদের এয়ারটেল সিমের মিনিট প্যাক ক্রয় করতে বিভিন্ন সময় সমস্যা হয়।

তবে আপনার এয়ারটেল সিমে পর্যাপ্ত পরিমান টাকা থাকলে আপনি একটি মাত্র ইউএসএসডি কোড ব্যবহার করে সহজেই এয়ারটেল সিমের মিনিট প্যাক গুলি দেখে আপনার জন্য কাঙ্ক্ষিত মিনিট প্যাক ক্রয় করতে পারবেন।

এয়ারটেল মিনিট প্যাক ক্রয় করতে আপনার এয়ারটেল সিম থেকে *০#  ডায়াল করুন।  এয়ারটেল গ্রাহকদের ৮ টাকা ১২ মিনিট অফার থেকে শুরু করে ৪৮৮ টাকা খরচে ৮০০ মিনিট পর্যন্ত অফার রয়েছে।

তবে এই সকল Airtel Minute offer গুলি আপনি এয়ারটেল মিনিট কোড *০# ডায়াল করে কিনতে পারবেন অথবা এয়ারটেল রিচার্জ অফার ব্যবহার করে ক্রয় করতে পারবেন।

How To Check Airtel Minute Balance? 

To check Airtel minutes dial Airtel minutes check code * 778 * 0 #.

What is Airtel Tang Recharge? এয়ারটেল টাং রিচার্জ পদ্দতি কি 

বাংলাদেশের চলমান সকল টেলিকম অপারেটর বর্তমানে তাদের গ্রাহকদের সিমে টাকা রিচার্জ করার জন্য নতুন একটি পদ্ধতির উদ্ভাবন করেছে।  

পূর্বে এয়ারটেল টপ-আপ সিম থেকে ম্যানুয়ালি টাকা রিচার্জ করা হতো।

তবে ম্যানুয়াল পদ্ধতিতে পরিহার করে বর্তমানে বেশিরভাগ টেলিকম অপারেটর রিকুয়েস্টটিং পদ্ধতি চালু করেছে। এয়ারটেল রিকুয়েস্টটিং পদ্দতি ব্যাবহার করে রিচার্জ করার পদ্ধতিকে বলা হয় টাং রিচার্জ। 

Airtel tang recharge system is *888#. এই পদ্ধতিটি ব্যবহার করে বর্তমানে এয়ারটেল মোবাইল রিচার্জ পয়েন্ট গুলোতে গ্রাহকদের টাকা লোড দেওয়া হয়।

Firstly, মনে রাখবেন এই পদ্ধতিটি গ্রাহকের জন্য খুবই উপকারী। কেননা এই পদ্ধতিতে রিচার্জ করলে গ্রাহক একটি কনফার্মেশন এসএমএস পেয়ে থাকেন এবং তার নিজের সিমের স্পেসাল অফার গুলি সম্পর্কে জানতে পারেন।

For instance, আপনার স্পেশাল এবং বিশেষ বিশেষ কোন ছাড় থাকলে আপনি সহজেই এয়ারটেল টাকা রিচার্জের পদ্ধতি ব্যবহার করে আপনার সিমের অফার গুলি সম্পর্কে এসএমএসের মাধ্যমে জানতে পারেন।

In conclusion, 

আশা করি, Airtel minute check code BD 2021 সম্পর্কে আপনি জানতে পেরেছেন। এখানে দেয়া এয়ারটেল মিনিট চেক কোড লিস্ট আপনার Airtel minute ব্যাবহারকে আরও বেশি উৎসাহিত করবে।

Airtel Minute, Airtel internet , কলরেট, এসএমএস প্যাক সহ সকল অফার সম্পর্কে জানতে আনাদের সাথে থাকুন।

ফেসবুকে আপডেট পেতে জয়েন করুন আমাদের ফেসবুক পেজ।