GP Internet Offer 10GB 100 TK | জিপি ১০ জিবি ইন্টারনেট অফার

Grameenphone internet offer 2022 list provides lots of new packs. GP Internet Offer 10GB 100 TK is our topic for today’s topic. Regular GP 10GB net pack price and possible way to buy GP best MB offer 2022.

আপনি যদি আপনার গ্রামীণফোন সিমের রেগুলার ইন্টারনেট ব্যবহার করেন তবে অবশ্যই আপনাকে সঠিক ইন্টারনেট প্যাক টি পছন্দ করতে হবে।

বিকাশে বিদ্যুৎ বিল পরিশোধ করার নিয়ম

গ্রামীণফোন সিমে ১০ জিবি একটি রেগুলার ইন্টারনেট প্যাকেজ রয়েছে যে ইন্টারনেট প্যাক মূল্য শুনলে হয়তো আপনি অবাক হয়ে যাবেন। তবে সম্প্রতি গ্রামীণফোন গ্রাহকদের কে 30 দিন মেয়াদে মাত্র 100 টাকায় একটি 10 জিবি ইন্টারনেট প্যাক প্রদান করছে উক্ত ইন্টারনেট প্যাক ক্রয় করতে অনেকেই এখন গুগল সার্চ করে থাকেন।

GP Internet Offer 10GB 100 TK – জিপি ১০ জিবি অফার 

জিপি ১০ জিবি অফার
Special GP 10 GB internet offer price100 Taka 30 Days
Regular 10 GB internet pack price129 Taka10 Days

বন্ধুরা জিপি রেগুলার ইন্টারনেট অফার ২০২২ লিস্টে বর্তমানে গ্রাহকদের 129 টাকায় 10 জিবি ইন্টারনেট প্রদান করা হচ্ছে। তবে মনে রাখবেন জিপি পাওয়ার লোড ব্যবহার করে আপনাকে এই অফারটি ক্রয় করতে হবে তবেই ১০ জিবি পাবেন।  

তবে গ্রামীনফোন রেগুলার ১২৯ টাকা ১০ জিবি ইন্টারনেট প্যাকেজ, মূলত একটি ৮ জিবি প্যাক তবে সম্প্রতি জিপি গ্রাহকদের 2 জিবি বোনাস সহকারে সর্বমোট ১০ জিবি প্রদান করা হচ্ছে।

রবিতে মিনিট চেক করে কিভাবে

GP internet offer 10GB 100 tk 30 Days validity are available. আপনার এই পোস্টটি পড়ার মূল আগ্রহ হচ্ছে জিপি সিমে 10 জিবি ইন্টারনেট অফার 100 টাকায় 30 দিনের জন্য কিভাবে আপনি ক্রয় করতে পারেন এই সম্পর্কে জানতে। 

বন্ধুরা জিপি ইন্টারনেট অফার ১০ জিবি ১০০ টাকা 30 দিন মেয়াদ এই অফারটি মূলত ওই সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য যেসকল গ্রাহক এই অফারটি সম্পর্কে জিপির পক্ষ থেকে একটি এসএমএস পেয়েছেন।

যেসকল গ্রাহক জিপি ইন্টারনেট অফার সম্পর্কে কোনো ধরনের এসএমএস পাননি তারা জিপি ইন্টারনেট অফার কোড ট্রাই করে দেখতে পারেন। পেলেও পেতে পারেন আপনি আপনার সিমে 10 জিবি ইন্টারনেট।

এই ক্ষেত্রে আমি সাজেস্ট করবো আপনারা সকলেই যারা মেসেজ পেয়েছেন তারাও চেষ্টা করুন যারা পাননি তারা চেষ্টা করুন জিপি সিমে 100 টাকায় 30 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে।

কিভাবে জিপি ১০ জিবি ইন্টারনেট অফার কারা কিনতে পারবেন

  • যেসকল গ্রাহক এসএমএস পেয়েছেন শুধুমাত্র সেই সকল গ্রাহক সরাসরি জিপি ১০ জিবি ইন্টারনেট কোড ব্যবহারের মাধ্যমে অফারটি ক্রয় করতে পারবেন।
  • এছাড়া যে সকল গ্রাহক অফারটি সম্পর্কে এসএমএস পেয়েছেন তারা মাই জিপি অ্যাপ থেকে অফারটি ক্রয় করতে পারবেন।
  • GP internet offer 10gb 100 tk code is *121*5453#.
  • মেয়াদ 30 দিন নির্ধারণ করা হয়েছে। 
  • তবে অন্যান্য অফারের মত এই অফারে গ্রাহকদের কতবার অফারটি নিতে পারবেন বা ব্যবহার করতে পারবেন এই সম্পর্কে তেমন কিছু বলা হয়নি। 
  • তাই যত বেশি সম্ভব আপনি ব্যবহার করুন এবং জিপি ইন্টারনেট অফার উপভোগ করুন। 

রবি সিমের নাম্বার দেখার নিয়ম

GP 129 TK Recharge offer

বন্ধুরা আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা জিপি ১০ জিবি ১০০ টাকা অফার সম্পর্কে এসএমএস পাননি।

তবে চিন্তা করবেন মাত্র ২৯ টাকা বেশি খরচে অর্থাৎ ১২৯ টাকা জিপি রিচার্জে আপনি ১০ জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারেন।

তবে ১০০ টাকা ১০ জিবি ইন্টারনেট প্যাক মেয়াদ ৩০ দিন দেয়া হলেও রেগুলার GP 10 GB Pack মেয়াদ কম দেয়া হচ্ছে।

১২৯ টাকা রিচার্জে ক্রয় করা জিপি ১০ জিবি ইন্টারনেট অফার মেয়াদ ৭ দিন মাত্র।

How can I get 10 GB in GP?

To purchase GP internet offer 10GB 100 tk 30 Days validity dial * 121 * 5453 #. If you are not eligible for this offer, recharge Tk 129 and get 10 GB.

What is GP internet offer code?

To purchase an internet pack in GP SIM dial * 121 # and select internet pack. GP is also providing different codes to buy different internet packs.

How can I check GP internet offer?

Dial * 121 * 1 * 4 # to check internet offer on GP SIM. GP informs the customer about the remaining internet via return SMS.

উপসংহার

আশা করি আপনি gp internet offer 10gb 100 tk 30 days validity সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন। 

জিপি ১০ জিবি ইন্টারনেট অফার এবং জিপি সিমের সকল ইন্টারনেট অফার সম্পর্কে জানতে আপনি আমাদেরকে জিপি ইন্টারনেট অফার পোস্টে ভিজিট করতে পারেন।

এছাড়াও জিপি সিমের সকল অফার ও বাংলাদেশের অন্যান্য সকল টেলিকম অফার সম্পর্কে আমরা রেগুলার আপডেট দিয়ে থাকি আপনি চাইলে আমাদের সাইট থেকে নিয়মিত ভিজিট করতে পারেন। 

এছাড়াও বাংলাদেশের সকল মোবাইল ব্যাংকিং সেবা সমূহ সম্পর্কে সঠিক তথ্য পেতে আপনি আমাদের সাইটে আসতে পারেন।

জয়েন করুন আমাদের ফেসবুক পেজ। ধন্যবাদ। 

আরও পড়ুনঃ

Banglalink 49 taka recharge offer

Teletalk agami internet package

Gp 100 minute offer

Gp 4g internet offer 2021