Robi Monthly Internet Packages 2022 | রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ

Robi monthly internet packages 2022 সমূহ আপনি কি জানেন। এই সাইটে পূর্বে ১টি পোস্টে সকল রবি ইন্টারনেট অফার ২০২২  সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। এই পোস্টে আপনাদের রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২২ এর সবগুলি অফার সম্পর্কে বিস্তারিত জানাবো।

আপনি যদি লক্ষ করে থাকেন তবে, দেখতে পাবেন বাংলাদেশের প্রায় প্রতিটি মোবাইল অপারেটর কোম্পানি তাদের ইন্টারনেট অফারে বিশেষ ছাড় ও পরিবর্তন করে আসছে।

এই পরিবর্তন সমূহ কিছুটা এইরুপ ২ জিবি সাথে ২ জিবি ফ্রি , ৪ জিবির সাথে ৪ জিবি ফ্রি । কিন্তু অনেকে সঠিক ধারনা থাকে না কিভাবে অফারে আপনি সঠিক প্যাকটি ক্রয় করতে পারেন।

Robi monthly internet packages 2022 | সেরা রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ

Robi monthly internet packages 2022, রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ
Robi Monthly Internet Packages 2022

রবি স্লোগান ইন্টারনেটের সাথে কথা চলুক টেনশন ভুলে। এই কথা অনুসারে রবি প্রায় তাদের সকল Robi internet offer সমূহে ইন্টারনেট + মিনিট রয়েছে।

রবি ইউজারদের কথা চিন্তা করে Robi monthly internet pack 2022 সমূহে মিনিট + ইন্টারনেট প্যাক অফারে বেশ কিছু পার্থক্য লক্ষণীয়।

Friends, Robi monthly internet offer 2022 সমূহে কিছু অফারে মিনিট বেশি আবার কিছু অফারে ডেটা বেশি। সবগুলি Robi internet offer 30 dyas pack সম্পর্কে বিস্তারিত দেখে নিন আমাদের এই পোস্টে।

Robi internet packages 30 Days List

robi recharge internet package
robi recharge internet package 2022

বন্ধুরা বর্তমানে রবি অফিশিয়াল পোস্টারে রবি ইন্টারনেট অফার করলে আপনি মাত্র একটি ইন্টারনেট অফার খুঁজে পাবেন ২৮ দিন মেয়াদে। 

তার প্রধান কারণ হচ্ছে রবি গ্রাহকদের জন্য বান্ডেল অফার প্রদান করছে বেশিরভাগ ক্ষেত্রে। তাই আপনি যদি এখন Robi internet offer 2022 new pack খুঁজলে Robi bundle offer বেশি পাবেন। 

তবে রবি বান্ডেল অফার সমূহ মধ্যে চমৎকার কিছু ইন্টারনেট এবং মিনিট বান্ডেল রয়েছে যা ব্যবহার করে আপনার রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ এবং মিনিট প্যাকেজ চাহিদা একসাথে পূর্ণ হতে পারে।

Robi 349 Taka Recharge Offer

রবি ৩৪৯ টাকা রিচার্জ অফারঃ বর্তমানে রবিতে একমাস মেয়াদে শুধু ইন্টারনেট দেয়ার ক্ষেত্রে একটি ৩৪৯ টাকা রিচার্জ অফার চলমান রয়েছে। তবে আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে Robi monthly internet packages list এ এই অফারটি অনেক আগে থেকেই চলমান রয়েছে। 

তবে পূর্ব রবি গ্রাহকদের জন্য ইন্টারনেট ৩০ জিবি দেওয়া হলেও এর কিছু সীমাবদ্ধতা ছিল। যেখানে গ্রাহকে প্রতিদিন ১ জিবি করে মাসে ৩০ জিবি ইন্টারনেট দেয়া হচ্ছিল। 

তবে বর্তমানে রবি ৩৪৯ টাকায় ইন্টারনেট প্যাকেজ ক্রয়ে গ্রাহক ৩০ জিবি ইন্টারনেট পেতে পারেন কোন ধরনের বাধ্যবাধকতা ছাড়াই। মেয়াদ ২৮ দিন। 

Robi 30 GB offer | রবি ৩০ জিবি অফার

  • বন্ধুরা রবি সিমে ৩০ জিবি প্যাক ক্রয় করতে আপনি ৩৪৯ টাকা রবি রিচার্জ করুন।
  • আপনি পাবেন ৩০ জিবি সরাসরি।
  • মেয়াদ ২৮ দিন।

Robi combo pack list | See Robi Monthly bundle Internet Packages

রবি কম্বো অফারঃ বন্ধুরা আমি আপনাদের পূর্বেই বলেছি রবি সিমে বর্তমানে গ্রাহকদের জন্য শুধু ইন্টারনেট অফার রয়েছে অনেক কম, বেশি রয়েছে কম্বো অফার যেখানে গ্রাহক একসাথে মিনিট ও ইন্টারনেট পেয়ে থাকেন এমন অফার সংখ্যা অনেক। 

মূলত আপনার Robi Monthly Internet Packages গুলির মধ্যে বান্ডেল অফার গুলি বেশি, তবে বেশিরভাগ অফারের মেয়াদ ২৮ দিন। রবি কোম্পানি থেকে প্রাপ্ত লিস্ট দেখে, আপনি দেখতে পাচ্ছেন একটি মাত্র 30 দিন মেয়াদে রবি বান্ডেল অফার রয়েছে।

Robi monthly bundle pack list 2022
Robi monthly bundle pack list 2022

Robi 159 Tk Rcharge offer

রবি ১৫৯ টাকা রিচার্জ বান্ডেল অফারঃ বন্ধুরা অনেক রবি গ্রাহক রয়েছেন যারা এই অফারটি ব্যবহার করেন। Best small Robi monthly internet packages কথা চিন্তা করলে মিনিট ও ইন্টারনেটর সাথে সেরা একটি প্যাক। 

তবে এই অফারে গ্রাহক বেশিরভাগ সময় ইন্টারনেট নিয়ে কিছুটা চিন্তায় থাকেন। ১৫০ মিনিটের সাথে এই রবি মাসিক ইন্টারনেট অফারে গ্রাহককে ৪ জিবি, ৪ জিবির পরিবর্তে কোন কোন সময় 2.5 জিবি আবার কোনো কোনো সময় ৬ জিবি পর্যন্ত ইন্টারনেট দিতে দেখা যায়।

তাই আপনি robi monthly internet package থেকে রবি ১৫৯ টাকা বান্ডেল অফার পূর্বে আপনি অবশ্যই দেখে নিন আপনাকে কি পরিমান ইন্টারনেট দেয়া হচ্ছে তবে মিনিটের পরিমাণ সবসময় ঠিক থাকে। 

Robi 339 Tk Rcharge offer

রবি ৩৩৯ টাকা রিচার্জ অফারঃ বন্ধুরা আপনি যদি রেগুলার Robi monthly internet packages ব্যবহার করেন তবে আপনাকে এমন অনেক অফার সম্পর্কে রবি জানিয়ে থাকে। তবে রবির অফিশিয়াল ব্যানারে প্রকাশিত এই অফারটি বর্তমানে খুবই কম দেখা যাচ্ছে রবি ঘেছাং স্টোরে।

রবি ৩৩৯ টাকা বান্ডেল অফার গ্রাহককে প্রদান করছে 12 জিবি ইন্টারনেট এবং 350 মিনিট যেকোনো নেটওয়ার্কে কথা বলার জন্য। এই অফারে 12 জিবি ইন্টারনেট এর মধ্যে 10 জিবি রেগুলার এবং 2GB 4.5G ইন্টারনেট দেয়া হচ্ছে। মেয়াদ 28 দিন। 

তবে আপনি চিন্তা করবেন না আমরা অফিসের সাথে কাজ করি, আরও কিছু নতুন Robi monthly internet packages হাতে পেয়েছি যে offer সমুহের মধ্যে রয়েছে 398 টাকা রিচার্জ অফার। 

See More offer

Robi 398 Tk Rcharge offer

রবি ৩৯৮ টাকা রিচার্জ অফারঃ একটি নতুন রবি বান্ডেল অফার। যে সকল রবি গ্রাহক ৩৩৯ টাকা অফার ব্যাবহার করতেন তাদের আরও বেশি robi monthly internet package ব্যাবহারে উৎসাহিত করতে রবি এই পদক্ষেপ বলে মনে হয়। 

এই robi monthly internet pack ক্রয়ে গ্রাহক পাচ্ছেন 6 জিবি ইন্টারনেট 650 মিনিট, মেয়াদ 30 দিন।

Robi 549 Tk Rcharge offer

রবি ৫৪৯ টাকা রিচার্জ অফারঃ রবি কম্বো অফার সারণি থেকে আমরা জানতে পারি রবি ৫৪৯ টাকার একটি বান্ডেল অফার প্রদান করছে গ্রাহকদের।

রবি 30 দিন মেয়াদে Robi monthly internet packages বান্ডেল অফার থেকে এই অফারটি ক্রয়ে গ্রাহক পাচ্ছেন 25 জিবি ইন্টারনেট ও ৭০০ মিনিট মেয়াদ 28 দিন। অফারটি ক্রয় করতে ৫৪৯ টাকা রবি ঘ্যাচাং স্টোর থেকে আপনার নাম্বারে রিচার্জ করুন। 

Robi 599 Tk Rcharge offer

রবি ৫৯৯ টাকা রিচার্জ অফারঃ বন্ধুরা আপনারা যারা robi monthly internet package ব্যবহার করেন এবং রবি হেভি ইন্টারনেট প্যাক ব্যবহার করে আসছেন তাদের জন্য রয়েছে রবির স্পেসাল মিনিট ও ইন্টারনেট বান্ডেল অফার।  

রবি ৫৯৯ টাকা বান্ডেল অফার অফিশিয়াল পোস্টার অনুসারে গ্রাহককে 30 জিবি ইন্টারনেট ও ৮০০ মিনিট প্রদান করছে। তবে রবি ৫৯৯ টাকা ঘ্যাচাং রিচার্জে রবি গ্রাহক এর থেকেও বেশি পরিমান ইন্টারনেট ও মিনিট পেতে পারেন।

Robi monthly internet pack 30 Days ব্যাবহার করলে অবশ্যই এই অফারটি পরীক্ষা করবেন। আপনার জন্য একটি Best Robi monthly internet offer 2022 হতে পারে।

Robi 746 Tk Rcharge offer

রবি ৭৪৬ টাকা রিচার্জ অফার: বন্ধুরা রবি অফিশিয়াল ব্যানার অনুসারে বর্তমানে Robi monthly internet packages বান্ডেল অফার এর সর্বোচ্চ অফার হচ্ছে ৭৪৬ টাকার অফার। 

বর্তমানে রবি ৭৪৬ টাকা বান্ডেল অফার গ্রাহকদের জন্য রয়েছে 40 জিবি ইন্টারনেট ও ১২০০ মিনিট। অন্যান্য যেকোনো রবি Robi monthly bundle offer তুলনায় এই অফারের মেয়াদ বেশি, মেয়াদ 30 দিন। 

Robi monthly internet package code

Robi provides lots of various internet offer on for their customer. But all robi monthly internet package code are not available at this time. The best way to buy Robi internet offer 2022 is Robi recharge system.  You can also use the your mobile banking apps to buy Robi special offer. 

রবি মাসিক ইন্টারনেট অফার ২০২২ সেরা অফারটি পাবেন কিভাবে ?

যেকোন রবি অফারে সর্বচ্ছো সুবিধা পেতে আপনাকে রবি ঘ্যাচাং স্টোর থেকে রিচার্জ করতে হবে।

রবি ঘ্যাচাং রিচার্জ কি?

যখন বললাম রবি ঘ্যাচাং রিচার্জ তখনি অনেকের মনে প্রশ্ন রবি ঘ্যাচাং রিচার্জ কিভাবে করে।রবি রিচার্জ আপনি অনেক উপায়ে করতে পারেন। তবে, রবি ফ্লেক্সিলোড সিম থেকে *৯৯৯* ডায়াল পদ্দতি টি হল রবি ঘ্যাচাং store রিচার্জ ।

রবি ঘ্যাচাং রিচার্জ করতে রবি ফ্লেক্সিলোড সিম থেকে *৯৯৯* কাস্টমার নাম্বার * টাকা # দিয়ে রিকুয়েস্ট পাঠান।পরবর্তী মেনুতে আপনি রবি ঘ্যাচাং রিচার্জ অফার দেখতে পাবেন।

রবি কম্বো প্যাক অফার ২০২২

আপনি কি রবি কম্বো প্যাক অফার সম্পর্কে জানেন। রবি কম্বো প্যাক অফার সমূহ হল ঐ সকল অফার, যে প্যাক অফারে আপনি মিনিট, ইন্টারনেট এবং এসএমএস এক সাথে পাচ্ছেন।

রবি মাসিক ইন্টারনেট অফারের প্রথমেই আমরা কম্বো প্যাক অফার ২০২২ সমূহ সম্পর্কে আলোচনা করব।

149 taka Robi monthly internet offer

এখন, আপনি ১৪৯ টাকা ঘ্যাচাং রিচার্জ করেই পেতে পারেন এই অফারটি। ২ জিবি ইন্টারনেট ও সাথে রয়েছে ৭৫ ফ্রি মিনিট।পাচ্ছেন ২৮ দিন মেয়াদ।

ডাটা প্যাক ১৪৯ টাকা
এমবি পরিমান ২ জিবি
ফ্রি মিনিট ৭৫ মিনিট
মেয়াদ ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ ১৪৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স *৩#
মিনিট ব্যালেন্স *২২২*২#

198 taka Robi monthly internet offer

২৮ দিন মেয়াদের সাথে রবি মাসিক ইন্টারনেট অফারে এই প্যাকটি ১৪৯ টাকা প্যাকের মতই। ১৯৮ টাকায় ৪ জিবি সাথে ১৫০ মিনিট ফ্রি পাচ্ছেন।

ডাটা প্যাক ১৯৮ টাকা
এমবি পরিমান ৪ জিবি (৩জিবি+১জিবি4G)
ফ্রি মিনিট ১৫০ মিনিট
মেয়াদ ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ ১৯৮ টাকা
ইন্টারনেট ব্যালেন্স *৩#
মিনিট ব্যালেন্স *২২২*২#

251 taka Robi monthly internet packages

রবি ঘ্যাচাং store রিচার্জ এই প্যাক টি একটি মিক্সড প্যাক বলতে পারেন। কেননা, রবি এই প্যাক অফারে আপনাকে দিচ্ছে ৪ জিবি ইন্টারনেট ১৫০ মিনিট এবং ১৫০ এসএমএস। এক কথায় all in one Robi monthly pack 2022.

ডাটা প্যাক ২৫১ টাকা
এমবি পরিমান ৪ জিবি
ফ্রি মিনিট ১৫০ মিনিট
ফ্রি এসএমএস ১৫০ SMS
মেয়াদ ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ ২৫১ টাকা
ইন্টারনেট ব্যালেন্স *৩#
মিনিট ব্যালেন্স *২২২*২#

299 taka Robi monthly internet offer

internet এবং সাথে কিছু মিনিট চাইলে এই অফারটি ক্রয় করতে পারেন। এই অফারে আপনি ২৯৯ টাকায় ৫ জিবি + ২৫০ মিনিট পাচ্ছেন পুরো ২৮ দিনের জন্য।

ডাটা প্যাক ২৯৯ টাকা
এমবি পরিমান ৫ জিবি
ফ্রি মিনিট ২৫০ মিনিট
ফ্রি এসএমএস
মেয়াদ ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ ২৯৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স *৩#
মিনিট ব্যালেন্স *২২২*২#

499 taka Robi monthly internet offer

রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২২ এ, ৪৯৯ টাকা প্যাক টিকে বড় ইন্টারনেট প্যাক বলতে পারেন। পূর্বে এই অফারটিতে কিছু লিমিট ছিল। এখন ৩০ জিবি + ৩৫০ মিনিট without any limitation use this offer.

ডাটা প্যাক ৪৯৯ টাকা
এমবি পরিমান ৩০ জিবি
ফ্রি মিনিট ৩৫০ মিনিট
ফ্রি এসএমএস
মেয়াদ ৩০ দিন
ঘ্যাচাং রিচার্জ ৪৯৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স *৩#
মিনিট ব্যালেন্স *২২২*২#

999 taka Robi monthly internet packages

আপনি কি রবি নতুন ইন্টারনেট অফার খুজছেন? তবে নিয়ে নিন এই অফারটি । ৩০ দিন মেয়াদে এই obi monthly internet packages অফারে আপনি ২০ জিবি + ১০ জিবি 4G internet + 700 minute পাচ্ছেন।

ডাটা প্যাক ৯৯৯ টাকা
এমবি পরিমান ৩০ জিবি(২০জিবি+১০জিবি4G)
ফ্রি মিনিট ৭০০ মিনিট
4G ইন্টারনেট ১০ জিবি
মেয়াদ ৩০ দিন
ঘ্যাচাং রিচার্জ ৯৯৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স *৩#
মিনিট ব্যালেন্স *২২২*২#

রবি ডাটা প্যাক অফার ২০২২

এখন আপনাদের রবি মাসিক ডাটা প্যাক সমূহ সম্পর্কে জানাবো । এই অফার সমূহে আপনি শুদু ইন্টারনেট পাচ্ছেন, মিনিট ও এসএমএস পাচ্ছেন না ।

রবি মাসিক ডাটা প্যাক অফার ২০২২ এ, ২৮ দিন মেয়াদে ৩ টি অফার রয়েছে ।

316 taka Robi monthly internet pack offer

রবি মাসিক ডাটা প্যাক অফার সমূহে ২৮ মেয়াদের প্রথম অফারটি ৩১৬ টাকার। এই অফারে আপনি Only 4 GB internet পাচ্ছেন এক মাস মেয়াদে ।

ডাটা প্যাক ৩১৬ টাকা
এমবি পরিমান ৪ জিবি
মেয়াদ ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ ৩১৬ টাকা
ইন্টারনেট ব্যালেন্স *৩#
মিনিট ব্যালেন্স *২২২*২#

349 taka Robi monthly internet packages offer

২৮ জিবি ইন্টারনেট ৩৪৯ টাকা, এই অফারে কিছু লিমিট রয়েছে। অফারটি ৪ টি ভাগে বিভক্ত, প্রতি সপ্তাহে ৭ জিবি করে মোট ৪ সপ্তাহে ২৮ জিবি ইন্টারনেট পাচ্ছেন।

ডাটা প্যাক ৩৪৯ টাকা
এমবি পরিমান ২৮ জিবি(প্রতি সপ্তাহে ৭ জিবি)
মেয়াদ ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ ৩৪৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স *৩#
মিনিট ব্যালেন্স *২২২*২#

399 taka Robi monthly internet pack offer

শুদু এমবি দেয়ার ক্ষেত্রে ইন্টারনেট অফার এর সবচেয়ে বড় প্যাক এটি। এই অফারে আপনি ৩৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন ২৮ দিন মেয়াদে । ক্রয় করুন আর উপভোগ করুন ৩৯৯ টাকায় ৩৫ জিবি ইন্টারনেট অফার ।

ডাটা প্যাক ৩৯৯ টাকা
এমবি পরিমান ৩৫ জিবি
মেয়াদ ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ ৩৯৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স *৩#
মিনিট ব্যালেন্স *২২২*২#

In conclusion,

বন্দুরা Robi monthly internet packages 2022 সম্পর্কে আজ এ পর্যন্তই। রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২২ সম্পর্কে আরও কিছু জানার থাকলে কমেন্ট করে জানাবেন। 

Robi monthly internet packages and Robi internet packages offer full information overview in here রবি ইন্টারনেট অফার ২০২২। আমাদের Facebook page জয়েন করুন।

1 thought on “Robi Monthly Internet Packages 2022 | রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ”

Comments are closed.