Robi Monthly Internet Packages 2024 | রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ

Robi monthly internet packages 2024 সমূহ আপনি কি জানেন। এই সাইটে পূর্বে ১টি পোস্টে সকল রবি ইন্টারনেট অফার ২০২৪ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

এই পোস্টে আপনাদের রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২৪ এর সবগুলি অফার সম্পর্কে বিস্তারিত জানাবো।

আপনি যদি লক্ষ করে থাকেন তবে, দেখতে পাবেন বাংলাদেশের প্রায় প্রতিটি মোবাইল অপারেটর কোম্পানি তাদের ইন্টারনেট অফারে বিশেষ ছাড় ও পরিবর্তন করে আসছে।

এই পরিবর্তন সমূহ কিছুটা এইরুপ ২ জিবি সাথে ২ জিবি ফ্রি , ৪ জিবির সাথে ৪ জিবি ফ্রি । কিন্তু অনেকে সঠিক ধারনা থাকে না কিভাবে অফারে আপনি সঠিক প্যাকটি ক্রয় করতে পারেন।

হেডলাইন Off Contents

Robi monthly internet packages 2024 | সেরা রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ

ইন্টারনেট অফারমূল্য/টাকামেয়াদ
১২ জিবি৩৯৯ টাকা৩০ দিন
২৪ জিবি৪৪৯ টাকা৩০ দিন
২৮ জিবি৪৯৭ টাকা৩০ দিন
৪৫ জিবি৫৯৮ টাকা৩০ দিন
৬০ জিবি৬৯৮ টাকা৩০ দিন
৯ জিবি (প্রতিদিন ৩ জিবি)৭২৯ টাকা৩০ দিন
ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

রবি ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদ

রবি ইন্টারনেট অফার ৩০ দিন মেয়াদ

রবি স্লোগান ইন্টারনেটের সাথে কথা চলুক টেনশন ভুলে। এই কথা অনুসারে রবি প্রায় তাদের সকল Robi internet offer সমূহে ইন্টারনেট + মিনিট রয়েছে।

রবি ইউজারদের কথা চিন্তা করে Robi monthly internet pack 2024 সমূহে মিনিট + ইন্টারনেট প্যাক অফারে বেশ কিছু পার্থক্য লক্ষণীয়।

Friends, Robi monthly internet offer 2024 সমূহে কিছু অফারে মিনিট বেশি আবার কিছু অফারে ডেটা বেশি। সবগুলি Robi internet offer 30 dyas pack সম্পর্কে বিস্তারিত দেখে নিন আমাদের এই পোস্টে।

Also Read:

বিকাশ এজেন্ট ব্যবসা লাভ সুবিধা

Robi internet packages 30 Days List – রবি ইন্টারনেট অফার ৩০ দিন বিস্তারিত

Robi internet packages 30 Days
Robi internet packages 30 Days

বন্ধুরা বর্তমানে রবি অফিশিয়াল পোস্টারে রবি ইন্টারনেট অফার করলে আপনি মাত্র একটি ইন্টারনেট অফার খুঁজে পাবেন ২৮ দিন মেয়াদে। 

তার প্রধান কারণ হচ্ছে রবি গ্রাহকদের জন্য বান্ডেল অফার প্রদান করছে বেশিরভাগ ক্ষেত্রে। তাই আপনি যদি এখন Robi internet offer 2024 new pack খুঁজলে Robi bundle offer বেশি পাবেন। 

তবে রবি বান্ডেল অফার সমূহ মধ্যে চমৎকার কিছু ইন্টারনেট এবং মিনিট বান্ডেল রয়েছে যা ব্যবহার করে আপনার রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ এবং মিনিট প্যাকেজ চাহিদা একসাথে পূর্ণ হতে পারে।

Robi 349 Taka Recharge Offer

রবি ৩৪৯ টাকা রিচার্জ অফারঃ বর্তমানে রবিতে একমাস মেয়াদে শুধু ইন্টারনেট দেয়ার ক্ষেত্রে একটি ৩৪৯ টাকা রিচার্জ অফার চলমান রয়েছে। তবে আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে Robi monthly internet packages list এ এই অফারটি অনেক আগে থেকেই চলমান রয়েছে। 

তবে পূর্ব রবি গ্রাহকদের জন্য ইন্টারনেট ৩০ জিবি দেওয়া হলেও এর কিছু সীমাবদ্ধতা ছিল। যেখানে গ্রাহকে প্রতিদিন ১ জিবি করে মাসে ৩০ জিবি ইন্টারনেট দেয়া হচ্ছিল। 

তবে বর্তমানে রবি ৩৪৯ টাকায় ইন্টারনেট প্যাকেজ ক্রয়ে গ্রাহক ৩০ জিবি ইন্টারনেট পেতে পারেন কোন ধরনের বাধ্যবাধকতা ছাড়াই। মেয়াদ ২৮ দিন। 

Robi 30 GB offer | রবি ৩০ জিবি অফার

  • বন্ধুরা রবি সিমে ৩০ জিবি প্যাক ক্রয় করতে আপনি ৩৪৯ টাকা রবি রিচার্জ করুন।
  • আপনি পাবেন ৩০ জিবি সরাসরি।
  • মেয়াদ ২৮ দিন।

Robi combo pack list 2024 | See Robi Monthly bundle Internet Packages

রবি কম্বো অফারঃ বন্ধুরা আমি আপনাদের পূর্বেই বলেছি রবি সিমে বর্তমানে গ্রাহকদের জন্য শুধু ইন্টারনেট অফার রয়েছে অনেক কম, বেশি রয়েছে কম্বো অফার যেখানে গ্রাহক একসাথে মিনিট ও ইন্টারনেট পেয়ে থাকেন এমন অফার সংখ্যা অনেক। 

মূলত আপনার Robi Monthly Internet Packages গুলির মধ্যে বান্ডেল অফার গুলি বেশি, তবে বেশিরভাগ অফারের মেয়াদ ২৮ দিন। রবি কোম্পানি থেকে প্রাপ্ত লিস্ট দেখে, আপনি দেখতে পাচ্ছেন একটি মাত্র 30 দিন মেয়াদে রবি বান্ডেল অফার রয়েছে।

Robi 159 Tk Rcharge offer – রবি ১৫৯ টাকা রিচার্জ বান্ডেল অফারঃ

বন্ধুরা অনেক রবি গ্রাহক রয়েছেন যারা এই Bundle Robi Monthly Internet Packages ব্যবহার করেন। Best small Robi monthly internet packages কথা চিন্তা করলে মিনিট ও ইন্টারনেটর সাথে সেরা একটি প্যাক। 

তবে এই অফারে গ্রাহক বেশিরভাগ সময় ইন্টারনেট নিয়ে কিছুটা চিন্তায় থাকেন।

১৫০ মিনিটের সাথে এই রবি মাসিক ইন্টারনেট অফারে গ্রাহককে ৪ জিবি, ৪ জিবির পরিবর্তে কোন কোন সময় 2.5 জিবি আবার কোনো কোনো সময় ৬ জিবি পর্যন্ত ইন্টারনেট দিতে দেখা যায়।

তাই আপনি robi monthly internet package থেকে রবি ১৫৯ টাকা বান্ডেল অফার পূর্বে আপনি অবশ্যই দেখে নিন আপনাকে কি পরিমান ইন্টারনেট দেয়া হচ্ছে তবে মিনিটের পরিমাণ সবসময় ঠিক থাকে। 

Robi 339 Tk Rcharge offer – রবি ৩৩৯ টাকা রিচার্জ অফার

বন্ধুরা আপনি যদি রেগুলার Robi monthly internet packages ব্যবহার করেন তবে আপনাকে এমন অনেক অফার সম্পর্কে রবি জানিয়ে থাকে।

তবে রবির অফিশিয়াল ব্যানারে প্রকাশিত এই অফারটি বর্তমানে খুবই কম দেখা যাচ্ছে রবি ঘেছাং স্টোরে। তবে Robi Monthly Internet Packages list 2024 এ আরও অনেক নতুন অফার চালু হয়েছে।

রবি ৩৩৯ টাকা বান্ডেল অফার গ্রাহককে প্রদান করছে 12 জিবি ইন্টারনেট এবং 350 মিনিট যেকোনো নেটওয়ার্কে কথা বলার জন্য। এই Robi Monthly Internet Packages অফারে 12 জিবি ইন্টারনেট এর মধ্যে 10 জিবি রেগুলার এবং 2GB 4.5G ইন্টারনেট দেয়া হচ্ছে। মেয়াদ 28 দিন। 

তবে আপনি চিন্তা করবেন না আমরা অফিসের সাথে কাজ করি, আরও কিছু নতুন Robi monthly internet packages হাতে পেয়েছি যে offer সমুহের মধ্যে রয়েছে 398 টাকা রিচার্জ অফার। 

See More offer:

Robi SMS Pack and Offer Code

GP Monthly Internet Pack

Robi 398 Tk Rcharge offer

রবি ৩৯৮ টাকা রিচার্জ অফারঃ একটি নতুন রবি বান্ডেল অফার। যে সকল রবি গ্রাহক ৩৩৯ টাকা অফার ব্যাবহার করতেন তাদের আরও বেশি Robi Monthly bundle Internet Packages ব্যাবহারে উৎসাহিত করতে রবি এই পদক্ষেপ বলে মনে হয়। 

এই robi monthly internet pack ক্রয়ে গ্রাহক পাচ্ছেন 6 জিবি ইন্টারনেট 650 মিনিট, মেয়াদ 30 দিন।

Robi 549 Tk Rcharge offer

রবি ৫৪৯ টাকা রিচার্জ অফারঃ রবি কম্বো অফার সারণি থেকে আমরা জানতে পারি রবি ৫৪৯ টাকার একটি বান্ডেল অফার প্রদান করছে গ্রাহকদের।

রবি 30 দিন মেয়াদে Robi monthly internet packages বান্ডেল অফার থেকে এই অফারটি ক্রয়ে গ্রাহক পাচ্ছেন 25 জিবি ইন্টারনেট ও ৭০০ মিনিট মেয়াদ 28 দিন। অফারটি ক্রয় করতে ৫৪৯ টাকা রবি ঘ্যাচাং স্টোর থেকে আপনার নাম্বারে রিচার্জ করুন। 

Robi 599 Tk Rcharge offer

রবি ৫৯৯ টাকা রিচার্জ অফারঃ বন্ধুরা আপনারা যারা robi monthly internet package ব্যবহার করেন এবং রবি হেভি ইন্টারনেট প্যাক ব্যবহার করে আসছেন তাদের জন্য রয়েছে রবির স্পেসাল মিনিট ও ইন্টারনেট বান্ডেল অফার।  

রবি ৫৯৯ টাকা বান্ডেল অফার অফিশিয়াল পোস্টার অনুসারে গ্রাহককে 30 জিবি ইন্টারনেট ও ৮০০ মিনিট প্রদান করছে।

তবে রবি ৫৯৯ টাকা ঘ্যাচাং রিচার্জে রবি গ্রাহকদের বেশি পরিমান Robi Monthly Internet Packages দিয়ে থাকে, যে অফার গুলিতে বেশি ইন্টারনেট ও মিনিট পেতে পারেন।

Robi monthly internet pack 30 Days ব্যাবহার করলে অবশ্যই এই অফারটি পরীক্ষা করবেন। আপনার জন্য একটি Best Robi monthly internet offer 2024 হতে পারে।

Robi 746 Tk Rcharge offer

রবি ৭৪৬ টাকা রিচার্জ অফার: বন্ধুরা রবি অফিশিয়াল ব্যানার অনুসারে বর্তমানে Robi monthly internet packages বান্ডেল অফার এর সর্বোচ্চ অফার হচ্ছে ৭৪৬ টাকার অফার। 

বর্তমানে রবি ৭৪৬ টাকা বান্ডেল অফার গ্রাহকদের জন্য রয়েছে 40 জিবি ইন্টারনেট ও ১২০০ মিনিট। অন্যান্য যেকোনো রবি Robi monthly bundle offer তুলনায় এই অফারের মেয়াদ বেশি, মেয়াদ 30 দিন। 

Robi monthly internet package code

Robi provides lots of various internet offer on for their customer. But all robi monthly internet package code are not available at this time. The best way to buy Robi internet offer 2024 is Robi recharge system.  You can also use the your mobile banking apps to buy Robi special offer. 

রবি মাসিক ইন্টারনেট অফার ২০২৪ সেরা অফারটি পাবেন কিভাবে ?

যেকোন রবি অফারে সর্বচ্ছো সুবিধা পেতে আপনাকে রবি ঘ্যাচাং স্টোর থেকে রিচার্জ করতে হবে।

রবি ঘ্যাচাং রিচার্জ কি?

যখন বললাম রবি ঘ্যাচাং রিচার্জ তখনি অনেকের মনে প্রশ্ন রবি ঘ্যাচাং রিচার্জ কিভাবে করে।রবি রিচার্জ আপনি অনেক উপায়ে করতে পারেন। তবে, রবি ফ্লেক্সিলোড সিম থেকে *৯৯৯* ডায়াল পদ্দতি টি হল রবি ঘ্যাচাং store রিচার্জ ।

রবি ঘ্যাচাং রিচার্জ করতে রবি ফ্লেক্সিলোড সিম থেকে *৯৯৯* কাস্টমার নাম্বার * টাকা # দিয়ে রিকুয়েস্ট পাঠান।পরবর্তী মেনুতে আপনি রবি ঘ্যাচাং রিচার্জ অফার দেখতে পাবেন।

রবি কম্বো প্যাক অফার ২০২৪

আপনি কি রবি কম্বো প্যাক অফার সম্পর্কে জানেন। রবি কম্বো প্যাক অফার সমূহ হল ঐ সকল অফার, যে প্যাক অফারে আপনি মিনিট, ইন্টারনেট এবং এসএমএস এক সাথে পাচ্ছেন।

রবি মাসিক ইন্টারনেট অফারের প্রথমেই আমরা কম্বো প্যাক অফার ২০২৪ সমূহ সম্পর্কে আলোচনা করব।

149 taka Robi monthly internet offer

এখন, আপনি ১৪৯ টাকা ঘ্যাচাং রিচার্জ করেই পেতে পারেন এই অফারটি। ২ জিবি ইন্টারনেট ও সাথে রয়েছে ৭৫ ফ্রি মিনিট।পাচ্ছেন ২৮ দিন মেয়াদ।

ডাটা প্যাক১৪৯ টাকা
এমবি পরিমান২ জিবি
ফ্রি মিনিট৭৫ মিনিট
মেয়াদ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ১৪৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স*৩#
মিনিট ব্যালেন্স*২২২*২#

Robi Monthly Internet Packages

Also Read:

Robi Minute Package

Skitto SIM Offer 

198 taka Robi monthly internet offer

২৮ দিন মেয়াদের সাথে রবি মাসিক ইন্টারনেট অফারে এই প্যাকটি ১৪৯ টাকা প্যাকের মতই। ১৯৮ টাকায় ৪ জিবি সাথে ১৫০ মিনিট ফ্রি পাচ্ছেন।

ডাটা প্যাক১৯৮ টাকা
এমবি পরিমান৪ জিবি (৩জিবি+১জিবি4G)
ফ্রি মিনিট১৫০ মিনিট
মেয়াদ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ১৯৮ টাকা
ইন্টারনেট ব্যালেন্স*৩#
মিনিট ব্যালেন্স*২২২*২#

251 taka Robi monthly internet packages

রবি ঘ্যাচাং store রিচার্জ এই প্যাক টি একটি মিক্সড প্যাক বলতে পারেন। কেননা, রবি এই প্যাক অফারে আপনাকে দিচ্ছে ৪ জিবি ইন্টারনেট ১৫০ মিনিট এবং ১৫০ এসএমএস। এক কথায় all in one Robi monthly pack 2024.

ডাটা প্যাক২৫১ টাকা
এমবি পরিমান৪ জিবি
ফ্রি মিনিট১৫০ মিনিট
ফ্রি এসএমএস১৫০ SMS
মেয়াদ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ২৫১ টাকা
ইন্টারনেট ব্যালেন্স*৩#
মিনিট ব্যালেন্স*২২২*২#

299 taka Robi monthly internet offer

internet এবং সাথে কিছু মিনিট চাইলে এই অফারটি ক্রয় করতে পারেন। এই অফারে আপনি ২৯৯ টাকায় ৫ জিবি + ২৫০ মিনিট পাচ্ছেন পুরো ২৮ দিনের জন্য।

ডাটা প্যাক২৯৯ টাকা
এমবি পরিমান৫ জিবি
ফ্রি মিনিট২৫০ মিনিট
ফ্রি এসএমএস
মেয়াদ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ২৯৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স*৩#
মিনিট ব্যালেন্স*২২২*২#

499 taka Robi monthly internet offer

রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ ২০২৪ এ, ৪৯৯ টাকা প্যাক টিকে বড় ইন্টারনেট প্যাক বলতে পারেন। পূর্বে এই অফারটিতে কিছু লিমিট ছিল। এখন ৩০ জিবি + ৩৫০ মিনিট without any limitation use this offer.

ডাটা প্যাক৪৯৯ টাকা
এমবি পরিমান৩০ জিবি
ফ্রি মিনিট৩৫০ মিনিট
ফ্রি এসএমএস
মেয়াদ৩০ দিন
ঘ্যাচাং রিচার্জ৪৯৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স*৩#
মিনিট ব্যালেন্স*২২২*২#

999 taka Robi monthly internet packages

আপনি কি রবি নতুন ইন্টারনেট অফার খুজছেন? তবে নিয়ে নিন এই অফারটি । ৩০ দিন মেয়াদে এই obi monthly internet packages অফারে আপনি ২০ জিবি + ১০ জিবি 4G internet + 700 minute পাচ্ছেন।

ডাটা প্যাক৯৯৯ টাকা
এমবি পরিমান৩০ জিবি(২০জিবি+১০জিবি4G)
ফ্রি মিনিট৭০০ মিনিট
4G ইন্টারনেট১০ জিবি
মেয়াদ৩০ দিন
ঘ্যাচাং রিচার্জ৯৯৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স*৩#
মিনিট ব্যালেন্স*২২২*২#

রবি ডাটা প্যাক অফার ২০২৪

এখন আপনাদের রবি মাসিক ডাটা প্যাক সমূহ সম্পর্কে জানাবো । এই অফার সমূহে আপনি শুদু ইন্টারনেট পাচ্ছেন, মিনিট ও এসএমএস পাচ্ছেন না ।

রবি মাসিক ডাটা প্যাক অফার ২০২৪ এ, ২৮ দিন মেয়াদে ৩ টি অফার রয়েছে ।

Also Read:

Robi Minute Pack Code

Bangla Misti Premer SMS

316 taka Robi monthly internet pack offer

রবি মাসিক ডাটা প্যাক অফার সমূহে ২৮ মেয়াদের প্রথম অফারটি ৩১৬ টাকার। এই অফারে আপনি Only 4 GB internet পাচ্ছেন এক মাস মেয়াদে ।

ডাটা প্যাক৩১৬ টাকা
এমবি পরিমান৪ জিবি
মেয়াদ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ৩১৬ টাকা
ইন্টারনেট ব্যালেন্স*৩#
মিনিট ব্যালেন্স*২২২*২#

349 taka Robi monthly internet packages offer

২৮ জিবি ইন্টারনেট ৩৪৯ টাকা, এই অফারে কিছু লিমিট রয়েছে। অফারটি ৪ টি ভাগে বিভক্ত, প্রতি সপ্তাহে ৭ জিবি করে মোট ৪ সপ্তাহে ২৮ জিবি ইন্টারনেট পাচ্ছেন।

ডাটা প্যাক৩৪৯ টাকা
এমবি পরিমান২৮ জিবি(প্রতি সপ্তাহে ৭ জিবি)
মেয়াদ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ৩৪৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স*৩#
মিনিট ব্যালেন্স*২২২*২#

399 taka Robi monthly internet pack offer

শুদু এমবি দেয়ার ক্ষেত্রে ইন্টারনেট অফার এর সবচেয়ে বড় প্যাক এটি। এই অফারে আপনি ৩৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন ২৮ দিন মেয়াদে । ক্রয় করুন আর উপভোগ করুন ৩৯৯ টাকায় ৩৫ জিবি ইন্টারনেট অফার ।

ডাটা প্যাক৩৯৯ টাকা
এমবি পরিমান৩৫ জিবি
মেয়াদ২৮ দিন
ঘ্যাচাং রিচার্জ৩৯৯ টাকা
ইন্টারনেট ব্যালেন্স*৩#
মিনিট ব্যালেন্স*২২২*২#

Also Read:

Airtel Monthly Internet Pack 

GP Power Load Offer

How to buy Robi Monthly Internet Packages?

To Buy Robi Monthly Internet Packages recharge the right amount or check MyRobi’s offer on Robi Ghechang store.

Which package is best in Robi?

The best package in Robi is Robi bundle offer.

How to activate Robi Internet package?

To activate Robi Internet package please recharge mention amount on your SIM

In conclusion,

বন্দুরা Robi monthly internet packages 2024 সম্পর্কে আজ এ পর্যন্তই। রবি মাসিক ইন্টারনেট অফার ২০২৪ সম্পর্কে আরও কিছু জানার থাকলে কমেন্ট করে জানাবেন। 

Robi monthly internet packages and Robi internet packages offer full information overview in here রবি ইন্টারনেট অফার ২০২৪।

সকল অফার সম্পর্কে সবার আগে জানতে আমাদের Facebook page জয়েন করুন।

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
বিডি অফার নিউজ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
বিডি অফার নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন
সকল সিমের অফার সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.bdoffernews.com সাইট ।

Leave a Comment