Skitto sim offer 2020 স্কিটো সিম অফার জানুন বেস্ট ইন্টারনেট অফার সম্পর্কে

Skitto-sim-offer-2020-স্কিটো-সিম-অফার-২০২০-ইন্টারনেট

Skitto sim offer 2020 সমূহ কি কি ? Skitto sim internet offer , minute offer জানুন এইখানে। GP স্কিটো সিম আপনাকে দিচ্ছে কম দামে দেশের সেরা 4G Speed internet pack. skitto offers লিস্ট থেকে আপনি খুব সহজেই মিনিট, ইন্টারনেট , এসএমএস ক্রয় করতে পারেন আপনার ইচ্ছা মত ।

However, কিন্তু আপনার যদি স্কিটো সিম থাকে তবে আপনি নিজেই স্কিটো সিম অফার ২০২০ এ আপনি কি কি পাচ্ছেন, তা নিজেই দেখতে পাবেন।

স্কিটো একটি ডিজিটাল সিম , কেননা এটি একটি অ্যাপ নির্ভর সিম। গ্রামীন স্কিটো সিমরে স্কিটো অ্যাপ রয়েছে , এই অ্যাপের মাধ্যমে আপনাকে টাকা চেক , মিনিট প্যাক ক্রয় , ইন্টারনেট প্যাক ক্রয় করতে হয়।

আরও দেখুনঃ skitto sim price স্কিটো সিমের দাম কত, স্কিটো কি?

স্কিটো সিমে আপনি কোন অফার সরাসরি রিচার্জে ক্রয় করতে পারনেন না। প্রতিটি অফার ক্রয় করতে আপনাকে অ্যাপ ব্যাবহার করতে হবে। স্কিটো সিম ইন্টারনেট অফার সমুহের জন্য সেরা ।

Skitto sim offer 2020 জেনে নিন স্কিটো সিম অফার 2020

Skitto-sim-offer-2020-স্কিটো-সিম-অফার-২০২০- ইন্টারনেট

আগেই বলা হয়েছে স্কিটো সিম ইন্টারনেট অফারের জন্য সেরা। যদি আপনি কম দামে ও বেশি মেয়াদে ইন্টারনেট প্যাক চান তবে স্কিটো সিম অফার ২০২০ দেখুন।

এই পোস্টের নিচের অংশে স্কিটো সিম সম্পর্কে আরও আলোচনা রয়েছে।স্কিটো সিম সম্পর্কে আরও বিস্তারিত জানতে দেখুন skitto sim price স্কিটো সিমের দাম কত, স্কিটো কি?

skitto sim internet offer 2020

IF, আপনি আগে থেকে Gp skitto SIM ব্যাবহার করছেন, তবে আপনি Skitto offers সম্পর্কে রেগুলার আপডেট পাবেন। আমার এই Skitto sim offer দেখার পূর্বে আপনার Gp skitto apps login করুন।

Gp তাদের গ্রাহকদের স্বল্প দামে ইন্টারনেট দেয়ার জন্য এই সিমতি গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। প্রথমে সকলের জন্য সিমটি উন্মক্ত ছিলনা তবে এখন সবাই এই সিম ক্রয় করে ব্যাবহার করতে পারেন।

skitto offers আপনাকে ৩ দিন মেয়াদ থেকে শুরু করে ৩০ দিন মেয়াদ পর্যন্ত skitto mb offer পাচ্ছেন।

স্কিটো সিমের ৩ দিন মেয়াদ এর ইন্টারনেট অফার

স্কিটো সিমে ৩ দিন মেয়াদে ৩ থেকে ৫ টি অফার দেখা যায়। ব্যাবহার কারিদের ইন্টারনেট ব্যাবহার ও পছন্দ কে প্রাধান্য দিয়ে ভিন্ন ভিন্ন ব্যাবহার কারীদের জন্য আলাদা স্কিটো ইন্টারনেট প্যাকজ অফার করে থাকে।

যদি আপনার স্কিটো সিম থাকে তবে অ্যাপ লগইন করলেই বুজতে পারবেন।এখানে আমি আপনাদের কিছু অফার সম্পর্কে ধারনা দিলাম।যাদের স্কিটো সিম নাই তাদের জন্য।

skitto 60 MB 2 taka offer

Skitto sim offer 2020, স্কিটো ৬০ এমবি ২ টাকা অফার টিকে লিটল চিলি ( Little chilly ) অফার বলা হায়। শীতকালীন একটি দ্রুত চুক্তি অফারে, জরুরি প্রয়োজনে আপনি এই অফারটি ক্রয় করতে পারেন।

ডেটা প্যাক ৬০ এমবি
চার্জ  ২ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৩ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

skitto 1 GB 24 taka offer

এটি আদর্শটি ভাল একটি ইন্টারনেট প্যাক। স্কিটো ১ জিবি ২৪ টাকা অফার টিকে ব্যাডমিন্টন ( Badminton ) অফার বলা হায়। আপনার প্রয়োজনে এক বা একাধিক বার Skitto sim offer ক্রয় করতে পারেন।

স্কিটো ডেটা প্যাক ১ GB
চার্জ  ২৪ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৩ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

skitto 3 GB 50 taka offer

৩ জিবি ৫০ টাকা একটি আদর্শটি ৩ দিন মেয়াদি একটি ইন্টারনেট প্যাক। স্কিটো্ ৩ জিবি ৫০ টাকা অফার টিকে ব্যাডমিন্টন ( Badminton ) অফার বলা হায়। আপনার প্রয়োজনে এক বা একাধিক বার স্কিটো অফারটি ক্রয় করতে পারেন।

স্কিটো ডেটা প্যাক ৩ GB
চার্জ  ৫০ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৩ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

স্কিটো সিমের ৭ দিন মেয়াদ এর ইন্টারনেট অফার

Skitto-sim-offer-2020-স্কিটো-সিম-অফার-২০২০- ইন্টারনেট

Skitto weekly offer 2020 স্কিটো অ্যাপে ৭ দিন মেয়াদে ৩ থেকে ৪ টি অফার সর্বদা দেখা যায়। আমাদের দেশের সবগুলি মোবাইল অপারেটর ৭ দিন মেয়াদি ইন্টারনেট প্যাক পর্যালোচনা করে দেখা যায় কারো 4G প্যাকে এই দামে এই পরিমান ইন্টারনেট নাই ।

স্কিটোতে আপনি ১০০ এমবি থেকে ১.৫ জিবি পর্যন্ত অফার পাচ্ছেন ৮ টাকা থকে ৩৭ টাকার মধ্যে। আপনার স্কিটো অ্যাপ লগইন করলেই বুজতে পারবেন।

skitto 100 MB 8 taka offer 

১০০ এমবি ৮ টাকা মাত্র। স্কিটো ১০০ এমবি ৮ টাকা অফার টিকে বায়োস্কোপ 7 দিনের টিকিট ( Bioscope 7-day ticket ) অফার বলা হায়। আপনার প্রয়োজনে এক বা একাধিক বার স্কিটো অফারটি ক্রয় করতে পারেন।
স্কিটো ডেটা প্যাক ১০০ MB
চার্জ  ৮ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৭ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

skitto 1 GB 31 taka internet offer 

১ জিবি ৩১ টাকা, ৭ দিন মেয়াদে সেরা কেতি প্যাক। স্কিটো ৩১ টাকা অফার টিকে বিবিকিউ পার্টি ( bbq party ) অফার বলা হায়। এই অফার সমূহ পরিবর্তন হয়ে থাকে। আপনার প্রয়োজনে এক বা একাধিক বার স্কিটো অফারটি ক্রয় করতে পারেন।
স্কিটো ডেটা প্যাক ১ GB
চার্জ  ৩১ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৭ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

skitto 1.5 GB 37 taka offer

১.৫ জিবি ৩৭ টাকা মাত্র। স্কিটো ১.৫ জিবি অফার টিকে saturn er pattern অফার বলা হায়। আপনার প্রয়োজনে এক বা একাধিক বার স্কিটো অফারটি ক্রয় করতে পারেন।
স্কিটো ডেটা প্যাক ১.৫ GB
চার্জ  ৩৭ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৭ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

স্কিটো মাসিক ইন্টারনেট অফার

Skitto sim offer 2020 তে এক মেয়াদে ইন্টারনেট ক্রয় করার কথা ছিন্তা করলে, এক কথায় বলতে পারি 4G প্যাকেজ এর সাথে দেশের সেরা ইন্টারনেট অফার সমূহ রয়েছে স্কিটো সিমে । স্কিটো সিমে এই অফার সমূহ প্রতিনিয়ত পরিবর্তন হয়।

তবে, বড় কোন পরিবর্তন নয়, যেখানে ৫ থেকে ১০ টাকা কোন প্যাক মূল্য কম অথবা বেশি, আবার কোন প্যাক এমবি পরিমান কমে বাড়ে অথবা কমে ।

বর্তমানে স্কিটো মাসিক ইন্টারনেট অফারে আপনি ১ থেকে ২৫ জিবি পর্যন্ত অফার পাচ্ছেন। মূল্য ৫৩ টাকা থকে ৩৯০ টাকার মধ্যে। আপনার স্কিটো অ্যাপ লগইন করে এখনি দেখে নিতে পারেন ।

আরও দেখুনঃ গ্রামীনফোন ইন্টারনেট অফার ২০২০

skitto 1 GB 53 taka offer ( সকল ট্যাক্স সহ )

Skitto sim offer এ আপনি ১ জিবি ৫৩ টাকা, মেয়াদ ৩০ দিন। ৩০দিন মেয়াদের এই অফারের স্কিটো নেম muffler ইন্টারনেট অফার ।
স্কিটো ডেটা প্যাক 1 GB
চার্জ  ৫৩ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৩০ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

skitto 2 GB 79 taka ইন্টারনেট offer 

৭৯ টাকায় ২ জিবি তাও আবার এক মাস মেয়াদ , এই স্কিটো ইন্টারনেট অফারটি যে কোন ব্যাবহার কারি ক্রয় করতে পারেন। স্কিটো এই অফারকে Duck roast বলে থাকে ।
স্কিটো ডেটা প্যাক ১০০ MB
চার্জ  ৭৯ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৩০ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

skitto 3 GB 97 taka internet offer 

দেশের যে কোন অপারেটর সিম হোক না কেন ৯৭ টাকা ৩০ দিন মেয়াদে কোন ৪ জি প্যাক পাবেন না। আমি নিজে একটি স্কিটো সিম ব্যাবহার করি।
আপনি এই অফার কে স্কিটো ভাষায় বলতে পারে প্যাক সাইজ কোন মেটার না , তবে তার মেয়াদ কত এবং আপনাকে কতক্ষণ সাপোর্ট করবে সেটা বড় বিষয় ।
স্কিটো ডেটা প্যাক ৩ GB
চার্জ  ৯৭ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৩০ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

skitto 5 GB 147 taka offer

৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন মাত্র ১৪৭ টাকায় Like, Best Skitto sim offer। এই অফারকে Neptune fortune বলা হয় । এই অফার সম্পর্কে একটি কথা না বললেই নয়, যেদের ইন্টারনেট ব্যাবহার কম তারা ১৪৭ টাকার অফারটি ক্রয় করতে পারেন।

স্কিটো ডেটা প্যাক ৫ GB
চার্জ  ১৪৭ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৩০ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

skitto 8 GB 189 taka internet offer 

১৮৯ টাকা ৮ জিবি ৩০ দিন মেয়াদ।স্কিটো সেরা ইন্টারনেট অফার ইন ২০২০ । রেগুলার জিপি সিমে আপনি যেখানে ১৮৯ টাকা ১ জিবি পাচ্ছেন ৩০ দিন মেয়াদে।
স্কিটো অ্যাপ এই অফার টির নাম Uranus বলা হয় ।যদি আপনি সারা মাস IMO , Facebook and internet ব্রউজ করেন তবে এটি আপনার জন্য সেরা একটি অফার।
স্কিটো ডেটা প্যাক ৮ GB
চার্জ  ১৮৯ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৩০ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

skitto 17 GB 291 taka offer 

300 টাকা থেকে ১৭ জিবি ইন্টারনেট প্যাক, যা-কিনা ৪ জি প্যাক। wow, আমি মনে করি যদি আপনি ইন্টারনেট ব্যাবহার করতে ভালোবাসেন, তবে এই অফারটি আপনার প্রয়োজন।
এই অফারে আপনি ২৯১ টাকায় ১৭ জিবি পাচ্ছেন এক মাস মেয়াদে।এই অফার টি স্কিটো তে Ei lon mars offer নামে দেখা যায়। বড় সপ্নের জন্য বড় একটি ডিল বলা হয় এই অফারকে।
স্কিটো ডেটা প্যাক ১৭ GB
চার্জ  ২৯১ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৩০ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

skitto 25 GB 390 taka monthly offer 

স্কিটো ৩০ জিবি অফার টি একটি বিগ ডিল, যাদের বেশি পরিমান এমবি প্রয়োজন হয় তাদের জন্য। এই অফার টি নাম করন করা হয়েছে জুপিটার পান ( Jupiter pan ) । ৩৯০ টাকায় পাচ্ছেন ২৫ জিবি ইন্টারনেট ।
স্কিটো ডেটা প্যাক ২৫ GB
চার্জ  ৩৯০ টাকা (ট্যাক্স সহ)
মেয়াদ ৩০ দিন
নেয়া যাবে যত বার খুশি ততবার
অটো রেনুয়াল না

কিছু কথা,

আগেই বলেছি স্কিটো সিম অফার 2020 ইউজার এক্সপেরিয়েঞ্চে এর উপর অফার সমূহ কিছুটা পরিবর্তন লক্ষ করা যায়। SO, স্কিটো অ্যাপ থেকে যখনি কোন এমবি অফার ক্রয় করবেন রেট দেখে নিবেন । তবে, খুব বেশি পরিবর্তন দেখা যায় না ।

আরও দেখুনঃ

গ্রামীনফোন মিনিট অফার ২০২০ 

 

⇒ গ্রামীনফোন এসএমএস অফার ২০২০

 

গ্রামীনফোন নতুন সিম অফার ২০২০

উপসংহারঃ ইন্টারনেট অফার সমূহের মধ্যে সেরা Skitto sim offer 2020 ক্রয় করতে পুরো স্কিটো সিম অফার 2020 পোস্ট পরেছেন বলে মনে হায়। আশা করি ভালো লেগেছে আপনার । কমেন্ট করে জানাবেন কেমন লাগলো।

BDoffernews

আমি,মোঃ আমিনুল ইসলাম, পেশায় একজন ব্যবসায়ী। ২০০৮ থেকে ইন্টারনেট ব্যবহার করে আসছি এবং অনলাইন জগতে ভিন্ন কাজের সাথে জড়িত। আমি লেখালেখি বা blogging অনেক ভালো বাঁশি আর তাই আমি এই ব্লগটা বানিয়েছি।এই ব্লগটিতে আমি আমার জ্ঞান আপনার সাথে শেয়ার করবো।

View all posts by BDoffernews →