GP power load offer 2021 Grameenphone | জিপি পাওয়ার লোড কি?

What is the power load and how to get a GP power load offer 2021? Our today topic all about the Grameenphone power load system. are you a Flexiload shop kipper, are you regular GP sim users? so must know this system for choosing the best offer for you.

What is the GP power load?

অনেকের মনে প্রশ্ন আসতে পারে পাওয়ার লোড কি? বা অনেকে জানেন তারপরও এই পোস্টে আমি গ্রামীণফোন পাওয়ারলোড সম্পর্কে আপনাদের জানবো।

2018 পর্যন্ত জিপি মোবাইল রিচার্জ করতে ফ্লেক্সিলোড করতে মোবাইল মেনু থেকে ERS এর মাধ্যমে লোড/ Recharge করা হত।

After that, বর্তমানে in 2021 USSD CODE ব্যাবহার করে ফ্লেক্সিলোড সিম থেকে রিচার্জ করা হয়এই পদ্দতিটি হল জিপি পাওয়ারলোড।

এই পদ্দতি টিকে আমি পাওয়ারলোড বা সহজ বাংলায় অনুরোধ পদ্দতি বলি।

জিপি পাওয়ার লোড করার পদ্দতিত 

পাওয়ারলোড পদ্দতিতে মোবাইল রিচার্জ করতে ফেক্সিলোড সিম থেকে *222* মোবাইল নাম্বার * টাকা # , তারপর ok করতে হবে। এই পদ্দতিতে এখন গ্রাহক এবং ফ্লেক্সিলোড দোকানদার উভয়ই ডায়াল ক্রিত সিমের অফার দেখতে পাবেন। 

For instance, যদি আপনার সিমে স্পেসাল কোন অফার থাকে তবে আপনি সহজেই তা দেখতে পাবেন। আপানার GP power load offer দেখতে পাওয়ারলোড পদ্দতিতে রিচার্জ করতে আপনি একটি এসএমএস পাবেন।

In addition, দোকানদার থকেও আপনার অফার জেনে নিতে পারেন। তাই বলাজায় জিপি পাওয়ারলোড অফার জিপি গ্রাহকদের জন্য ভালো একটি পদ্দতি। 

অফার জানতে ফেক্সিলোড দোকানে এই পদ্দতিতে *222* মোবাইল নাম্বার * টাকা *1# , তারপর ok করুন।

So, Grameenphone GP power load offer is *222*

GP power load offer 2021

GP power load offer
GP power load offer

পাওয়ারলোড থেকে আপনার অফারটি কিভাবে পাবেন? গ্রামীনফোন সিমে এই পদ্দতির জন্য ভিন্ন ভাবে কোন অফার ছিল না। তবে মাঝে মাঝে কিছু অফারের ক্ষেত্রে জিপি বলে থাকে এই অফার পেতে আপনাকে পাওয়ারলোড করতে হবে।

Gp internet offer 2021 list Published some GP forward road pack. আমাদের জিপি ইন্টারনেট অফার পোস্টে জিপির ইন্টারনেট অফার গুলি সম্পর্কে বিস্তারিত বর্ণনা করা হয়েছে।

 তবে জিপি সিমের সকল ইন্টারনেট অফার power load system ব্যবহার করে ক্রয় করা উত্তম।  তবে সম্প্রতি নতুন করে পাওয়ার লোড এর অফার ইন্টারনেট অফার যুক্ত করেছে।  চলুন দেখে নিই জিপি ইন্টারনেট অফার গুলি। 

New gp power load package

GP power load Price / TK Validity
5 GB 76 TAKA 3 Days
10 GB 129 TAKA 7 Days
30 GB 398 TAKA 30 Days
40 GB 469 TAKA 30 Days

GP 5 GB intenret offer

আপনি যদি রেগুলার জিপি সিম ব্যবহার করে থাকেন তবে নিশ্চয়ই জিবি 57 টাকায় 2 জিবি ইন্টারনেট প্যাক সম্পর্কে জেনে থাকবেন। তারপর জিবি ৬৪ টাকার আরও একটি নতুন ইন্টারনেট প্যাক যুক্ত করে তাদের লিস্ট।

বর্তমানে gp 76 taka recharge offer গ্রাহকদের আরো একটি ইন্টারনেট অফার প্রদান করছে যে অফারের মেয়াদ ৩ দিন। gp power load offer, জিপি সিমের এই ইন্টারনেট অফার 5 জিবি ইন্টারনেট প্যাক দিচ্ছে।

GP 10 GB intenret offer

Friend’s আমরা অনেকেই জানি GP 114 taka recharge internet offer সম্পর্কে। এখন জিপি ১১৪ টাকা রিচার্জ অফারে গ্রাহক পাচ্ছেন ৫ জিবি ইন্টারনেট।

বাংলালিংক ইন্টারনেট অফারের মত গ্রামীণফোন গ্রাহকদের আরো বেশি বেশি ইন্টারনেট প্রদানের লক্ষ্যে সম্প্রতি ১২৯ টাকার একটি নতুন ইন্টারনেট অফার প্রকাশ করেছে। জিপি ১০ ইন্টারনেট অফার গ্রাহকেরা জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে ৭ দিন মেয়াদ।

গ্রামীণফোন সিমে ১০ জিবি ইন্টারনেট অফার পেতে আপনাকে GP 129 taka recharge offer করতে হবে।

GP 30 GB intenret offer

জিপি অফার Gp 30 gp offer সম্পর্কেও গুগলে সার্চ করে থাকেন। gp 25 gb internet reguler price 499 TK. GP new 30 gb powerload pack price 398 TK. 

জিপি সিমে 30 জিবি ইন্টারনেট অফার ক্রয় করতে আপনাকে 398 টাকা রিচার্জ করতে হবে একমাস মেয়েদে এই জিপি প্যাক আপনাকে দেয়া হবে।

GP 40 GB offer

Recently GP publish new 40 gb intenret pack. GP new 40 gb internet pack price 469 Taka. To get this 40 GB intenret offer pack recharge 469 Tk from GP power load.

Above all, Best gp internet pack use GP POWER LOAD OFFER.

কিভাবে জিপি পাওয়ার লোড করা হয়

For instance, এখন সকল ফ্লেক্সি দোকানে GP power load থেকে রিচার্জ করা হয়। তাই আপনার চিন্তার কিছু নেই।

হ্যাঁ, বন্দুরা পাওয়ারলোড থেকে আপনি আপনার অফার সমূহ দেখতে পারেন। রিচার্জ করতে পাওয়ারলোড পদ্দতিটি ব্যাবহার করলেই জিপির পক্ষ থেকে আপনি একটি এসএমএস পাবেন

পাওয়া এসএমএস কিছুটা এই রকম হবে,

LIKE,

  1. 289 TK – 3GB+3GB Bonus – 30 days
  2. 399 TK – 5GB+5GB Bonus – 30 days
  3. 499 TK – 20GB 4G internet- 30 days
  4. 59 TK – 100 minutes – 7 days
  5. আরও অন্য অফার সমূহ

GP power load offer 2020, জিপি পাওয়ার লোড অফার ২০২০

অফার অপশন থেকে আপনার অফারটি সিলেক্ট করে পাওয়ারলোড রিচার্জ করুন । আশা করি আপনার কাঙ্ক্ষিত GP Mb offer 2021 সমূহ সহজেই কিনতে পারবেন। 

In addition, আপনার গ্রামীণফোন সিমে সবসময় পাওয়ারলোড এর মাধ্যমে রিচার্জ করুন। তাহলেই, আপনি জিপি ইন্টারনেট নতুন অফার 2021 এবং অন্যান্য অফার সম্পর্কে সহজেই জানতে পারবেন। 

In conclusion,

আশা করি আপনি GP power load offer 2021 সম্পর্কে জেনেছেন এবং বুজেছেন। জিপি পাওয়ারলোড বিষয়ে আপনার আরও কিছু জানার থাকলে কমেন্ট করুন অথবা ফেসবুক জয়েন করুন।

Leave a Comment

three × 5 =