Grameenphone loan code | Grameenphone emergency balance code

Grameenphone loan code সম্পর্কে আজকে আপনাদের জানাবো। বাংলাদেশে মোট ৫ টি (সিটিসেল সহ ৬ টি) টেলিকম কোম্পানি আছে কিন্তু Grameenphone emergency balance সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করে। সঠিক পরিমাণ Grameenphone emergency balance পাওয়ার পরে আপনাকে আর বেশি অর্থ প্রদান করতে হবে না। 

আপনি GP SIM যে কোন প্যাকেজ থেকে গ্রাহকরা তাত্ক্ষণিক ব্যালেন্স পেতে সক্ষম হবেন।জিপি ইমার্জেন্সি ব্যালেন্স দেয়ার পরিমান সর্বোচ্চ 200 টাকা হতে পারে।

আপনি যদি গ্রামীণফোনের জরুরী ব্যালেন্স পরিষেবা সম্পর্কে জানতে চান, আমি আপনাকে সেই নিবন্ধটি শেষ পর্যন্ত পড়তে অনুরোধ করবো। Grameenphone emergency balance code বিষয়ে এখন যখন আপনার জানা দরকার তা এখানে আমরা আলোচনা করেছি।

Grameenphone loan code | জিপি ইমার্জেন্সি ব্যালেন্স কোড

জিপি ইমার্জেন্সি ব্যালেন্স কোড
জিপি ইমার্জেন্সি ব্যালেন্স কোড

জিপি ইমার্জেন্সি ব্যালেন্স পেতে, গ্রাহকদের কোন ধরনের সার্ভিস ফি ছাড়াই পেতে পারেন একটি ussd code ব্যাবহারের মাধ্যমে।

Grameenphone loan code is *121*1*3#. If you need first Grameenphone emergency balance code dial *121*1*3# ।

মনে রাখবেন সমস্ত জিপি প্রিপেইড গ্রাহকরা অগ্রিম ঋণ হিসাবে সর্বাধিক 200 টাকা grameenphone taka loan পেতে পারবেন। 

জিপি থেকে নেওয়া emergency balance যেকোনো ভয়েস কল এবং এসএমএসের জন্য ব্যবহার করা যেতে পারে। আপনি যদি যোগ্য হন তবেই আপনাকে ইমার্জেন্সি ব্যালেন্স দেওয়া হবে।

যদি আপনি রেগুলার জিপি সিম ব্যাবহার করে থাকেন এবং আপনার রেগুলার ভালো পরিমানে ব্যালেন্স ব্যাবহার হয় এবং কখনো আপনার মূল জিপি ব্যালেন্স শেষ হয়ে যায়, তাহলে আপনি যোগ্য হতে পারেন।

Grameenphone emergency balance code

আপনারা এতক্ষণে নিশ্চয়ই জানতে পেরেছেন জিপি ইমার্জেন্সি ব্যালেন্স কোড সম্পর্কে।  জিপি ইমারজেন্সি ব্যালেন্স কোড ও Grameenphone loan code একই কথা । 

জিপি ইমার্জেন্সি ব্যালেন্স কোড হচ্ছে *১২১*১*৩#। মনে রাখবেন গ্রাহকের ব্যালেন্স ব্যবহারের উপর ভিত্তি করেই গ্রামীণফোন টাকা ধার দিয়ে থাকে।

 গ্রামীণফোনের শর্ত মোতাবেক গ্রামীণফোন সর্বোচ্চ 200 টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স গ্রাহকদের দিয়ে থাকে।  আপনি কত টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স পেতে পারেন তা গ্রামীনফোনে নির্ধারণ করে থাকে।

GP Emergency Balance Check Code

To check the remaining GP emergency balance, users have to dial *121*1*2#. The next SMS will come up with the balance status. There is no charge for those activities in GP.

GP Terms and Conditions

  • GP emergency balance যে কোনো সময় প্রতিটি অপারেটর নম্বরে কথা বলার জন্য ব্যবহার করা যেতে পারে।
  • একবার GP emergency balance গ্রহণ করার পর বকেয়া অর্থ পরিশোধের আগে গ্রাহক আর জরুরি ব্যালেন্স পেতে পারবেন না। 
  • জিপি ইমারজেন্সি ব্যালেন্সের বৈধতা নিশ্চিতকরণ SMS এ উল্লেখ করা হবে। 
  • বেস ট্যারিফের উপর 1% সারচার্জ
  • গ্রাহকরা গ্রামীনফোন ইমারজেন্সি ব্যালেন্স ব্যবহার করে ইন্টারনেট প্যাক কিনতে পারবেন না কারণ এটি শুধুমাত্র কল এবং টেক্সট (SMS) করার জন্য প্রযোজ্য। 
  • এই অফারটি skitto সিম ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য নয়। 

How to Get Emergency Balance in GP?

To get the GP emergency balance, customers need to dial *121*1*3# without any service fee.

In conclusion,

আমি আশা করি আপনি Grameenphone loan code এবং GP Emergency Balance Check Code সম্পর্কে জানতে পেরেছেন।

আমি নিশ্চিত যে আপনি Grameenphone emergency balance code ব্যাবহার করে জিপি ইমার্জেন্সি ব্যালেন্স (জিপি লোন) নিতে সক্ষম হয়েছেন।

জিপি ইমার্জেন্সি ব্যালেন্স পরিষেবাটি উপভোগ করতে পারবেন আশা করি। যদি কোন সমস্যা বা ভুল বোঝাবুঝি হয়, আমাদের সাথে কমেন্ট এর মাধ্যমে শেয়ার করতে নির্দ্বিধায়।

জয়েন করুন আমাদের ফেসবুক পেজ।