জিপি এসএমএস কেনার কোড ২০২৪

জিপি এসএমএস কেনার কোড ২০২৪ সম্পর্কে আপনাদের জানাতে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হলাম। এই পোস্টে আমরা আপনাদের জিপি এসএমএস অফার ২০২৪ এবং গ্রামীণফোন এসএমএস ব্যালেন্স চেক কোড সম্পর্কে বিস্তারিত জানাবো।

যেখানে আপনারা জানতে পারবেন জিপি এসএমএস অফার ২০২৪ লিস্টে থাকা অফার গুলো কিভাবে আপনি খুব সহজে ক্রয় করতে পারবেন। এছাড়া বর্তমানে গ্রামীণফোন এসএমএস ব্যালেন্স চেক কোড ব্যবহার না করে কিভাবে সহজে আপনি গ্রামীণফোন এসএমএস অফার সহজে কিনবেন।

গ্রামীণফোন বর্তমানে বাংলাদেশের সব থেকে জনপ্রিয় টেলিকম অপারেটর, এই অপারেটরে এসএমএস কলরেট মিনিট ইন্টারনেট ও বান্ডেল অফারসহ সকল দুর্দান্ত অফার গুলো গ্রাহকদের জন্য প্রদান করা হয়। অনেকের মধ্যে গ্রামীণফোনের অফার গুলোর মূল্য অন্যান্য টেলিকম অপারেটর এর চেয়ে বেশি, তবে গ্রামীণফোনের পক্ষ থেকে বলা হচ্ছে গ্রামীণফোন দেশ সেরা নেটওয়ার্ক নিয়ে দেশের সেরা সার্ভিস দিচ্ছে গ্রাহকদের।

চলুন কথা না বাড়িয়ে জিপি এসএমএস কেনার কোড কত জেনে নেই। যা ব্যবহার করে আপনি খুব সহজেই গ্রামীণফোন সিমে এসএমএস অফার ক্রয় করতে পারবেন।

জিপি এসএমএস কেনার কোড ২০২৪

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

জিপি এসএমএস কেনার কোড কোড হলো *১২১#, তবে আপনি কোডটি ডায়াল করে সরাসরি জিপি এসএমএস ক্রয় করতে পারবেন না, এজন্য আপনাকে জিপি এসএমএস কেনার কোড *১২১# ডায়াল করার পর আপনার সম্মুখে একটি মেনু চলে আসবে, মেনু থেকে ২ নম্বর অপশন মিনিট এবং এসএমএস অপশনটি সিলেক্ট করতে হবে, তারপর নতুন আরেকটি মেনু ওপেন হবে এই মেনুতে আপনাকে ৮ নম্বরে এসএমএস প্যাক অপশনটি নির্বাচন করার পর মেনু থেকে আপনার পছন্দের এসএমএস অফারটি সিলেক্ট করে ক্রয় করতে হবে।

অনেকেই অনেক ধরনের জিপি এসএমএস অফার নিয়ে পোস্ট করেছেন, তবে বেশিরভাগ এসএমএস অফার এরই এখন কার্যকারিতা নেই। তাই আপনি যদি গ্রামীণফোন এসএমএস অফার কেনার নিয়ম অনুসরণ করে সঠিক অফারটি ক্রয় করতে চান তাহলে আমাদের সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

গ্রামীণফোন এসএমএস কেনার কেনার নিয়ম ২০২৪

গ্রামীণফোন এসএমএস কেনার কেনার নিয়ম ২০২৪
গ্রামীণফোন এসএমএস কেনার কেনার নিয়ম ২০২৪

এতক্ষণে নিশ্চয়ই আপনি জিপি এসএমএস কেনার কোড কোড হলো *১২১# সম্পর্কে জেনেছেন, তবে আপনাকে সরাসরি জিপি এসএমএস প্যাকেজ লিস্ট পেতে শর্ট কোড ডায়াল করার পদ্ধতি সম্পর্কে জানানো হবে।

গ্রামীণফোন এসএমএস কেনার কেনার নিয়ম হলো কোড ব্যবহার করা অথবা গ্রামীণফোনের মাই জিপি অ্যাপ থেকে অফার তৈরি করে ক্রয় করা। তবে আপনি যদি সরাসরি গ্রামীণফোন এসএমএস প্যাক লিস্ট পেতে চান তাহলে গ্রামীণফোন এসএমএস কেনার কোড *১২১*২*৮# ডায়াল করুন। আপনার সম্মুখে গ্রামীণফোন এসএমএস প্যাকেজ লিস্ট চলে আসবে।

জিপি এসএমএস অফার ২০২৪

মূল্যএসএমএস সংখ্যাকোডমেয়াদ
৬০ টাকা৫০০ এসএমএস*১২১*২*৮*১#৩০ দিন
৪০ টাকা২৫০ এসএমএস*১২১*২*৮*২#৩০ দিন
২০ টাকা১২০ এসএমএস*১২১*২*৮*৩#৭ দিন
১০ টাকা৬০ এসএমএস*১২১*২*৮*৪#৩ দিন
৫ টাকা৫০ এসএমএস*১২১*২*৮*৫#২ দিন
জিপি এসএমএস অফার ২০২৪
জিপি এসএমএস অফার ২০২৪
জিপি এসএমএস অফার ২০২৪

উপরোক্ত সারণীতে উল্লেখিত জিপি এসএমএস অফার ২০২৪ থেকে আপনি যে কোন এসএমএস প্যাকেজ আপনি সরাসরি জিপি এসএমএস কেনার কোড ডায়াল করে ক্রয় করতে পারবেন। এজন্য আপনার মোবাইলে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স থাকতে হবে।

যদি আপনি মনে করেন আপনি এর থেকে আরও ভালো জিপি এসএমএস অফার ক্রয় করতে চান তাহলে আপনাকে মাই জিপি ফ্লেক্সিপ্লান অ্যাড ব্যবহার করতে হবে। জিপি ফ্লেক্সিপ্ল্যান অ্যাপ এর মাধ্যমে আপনি খুব সহজেই আপনার পছন্দের ভিপি এসএমএস প্যাকেজটি তৈরি করে ক্রয় করতে পারবেন।

এজন্য আপনাকে উল্লেখিত গ্রামীণফোন এসএমএস কেনার কেনার নিয়ম অনুসরণ করতে হবে না। শুধুমাত্র আপনার কাছে এন্ড্রয়েড স্মার্ট ফোন থাকলেই আপনি খুব সহজে জিপি এসএমএস অফার ২০২৪ আপনার মত করে সেট করে নিতে পারবেন।

জিপি ফ্লেক্সিপ্লান অ্যাপ থেকে এসএমএস প্যাক ২০২৪

প্রিয় পাঠক জিপি এসএমএস কেনার কোড পোস্ট এ আপনাদেরকে আরো কিছু জিপি এসএমএস প্যাকেজ সম্পর্কে জানাতে চলেছি। এ পর্যায়ে আপনাদের যে গ্রামীণফোন এসএমএস প্যাকেজ গুলো ক্রয় করার জন্য আপনাকে জিপি ফ্লেক্সিপ্লান অ্যাপে গ্রামীণফোন এসএমএস কেনার কেনার নিয়ম অনুসরণ করতে হবে।

উপরোক্ত সারণিতে জিপি এসএমএস অফার ২০২৪ লিস্টে যে এসএমএস প্যাকেজ গুলো প্রদান করা হয়েছে সেগুলো সরাসরি জিপি এসএমএস কেনার কোড ডায়াল করে ক্রয় করতে পারবেন।

তবে এখন আপনাদেরকে যে গ্রামীণফোন এসএমএস অফার গুলো দেখাতে যাচ্ছি সেগুলো আপনাকে ফ্লেক্সিপ্লান অ্যাপ থেকে ক্রয় করতে হবে।

আরও পড়ুনঃ

জিপি এসএমএস অফার ৩০ দিন মেয়াদ (FlexiPlan App)

বর্তমানে আপনারা যারা জিপি এসএমএস অফার 30 দিন মেয়াদ কিনতে চান তারা জিপি ফ্লেক্সিপ্লান অ্যাপ থেকে এই অফার গুলো দেখতে পারেন। নিম্নোক্ত সারণিতে উল্লেখিত সকল জিপি এসএমএস অফার গুলি বর্তমানে গ্রামীণফোনে পাওয়া যাচ্ছে।

মূল্যএসএমএস সংখ্যামেয়াদ
৭৯ টাকা৫০০ এসএমএস৩০ দিন
৬৯ টাকা৩০০ এসএমএস৩০ দিন
৪৯ টাকা২০০ এসএমএস৩০ দিন
২৭ টাকা১০০ এসএমএস৩০ দিন
জিপি এসএমএস অফার ৩০ দিন মেয়াদ

জিপি এসএমএস অফার ৭ দিন মেয়াদ (FlexiPlan App)

এই সারণীতে আমরা আপনাদের জিপি ফ্লেক্সিপ্লান অ্যাপ এ থাকা জিপি এসএমএস অফার ২০২৪ মেয়াদ ১৫ দিন থেকে তিন দিন পর্যন্ত অফার গুলো সম্পর্কে আলোচনা করব।

জিপি এসএমএস কেনার কোড ২০২৪ যারা করছেন তাদের অবগতির জন্য জানাচ্ছি যে আপনাদের অবশ্যই অবশ্যই নিন্মুক্ত সারা নিতে থাকা জিপি এসএমএস প্যাকেজগুলো সম্পর্কে জানা জরুরী।

কেননা এখানেই থাকতে পারে আপনার পছন্দের ব্যবহৃত জিপি এসএমএস অফার ২০২৩, এই সারণীতে উল্লেখিত অফার গুলো আপনি জিপি এসএমএস অফার ২০২৪ হিসেবে ব্যবহার করতে পারবেন।

মূল্যএসএমএস সংখ্যামেয়াদ
৬৭ টাকা৫০০ এসএমএস১৫ দিন
৫৭ টাকা৩০০ এসএমএস১৫ দিন
৪৭ টাকা২০০ এসএমএস১৫ দিন
২৬ টাকা১০০ এসএমএস১৫ দিন
৪৪ টাকা২০০ এসএমএস৭ দিন
২৪ টাকা১০০ এসএমএস৭ দিন
১৪ টাকা৫০ এসএমএস৭ দিন
২৭ টাকা১০০ এসএমএস৭ দিন
৩৪ টাকা২০০ এসএমএস৩ দিন
২১ টাকা১০০ এসএমএস৩ দিন
১১ টাকা৫০ এসএমএস৩ দিন
জিপি এসএমএস অফার ৭ দিন মেয়াদ

আরও পড়ুনঃ

GP Internet Offer 10GB 100 TK

GP Bundle Offer 2023 30 Days 

GP Power Load Offer 2023

জিপি ৫০০ এসএমএস কোড ২০২৩

ইতিমধ্যেই আপনারা জানতে পেরেছেন জিপি এসএমএস কেনার কোড ছাড়াও মাই জিপি ফ্লেক্সিপ্লান থেকে এসএমএস প্যাকেজ ক্রয় করা যায়।

জিপি এসএমএস কেনার কোড *১২৩# ব্যবহার করে আপনি জিপি এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন। জিপি ৫০০ এসএমএস কোড হলো *১২১*২*৮*১#, মূল্য ৬০ টাকা মেয়াদ ৩০ দিন, এই কোড ডায়াল করা হলে আপনার সিমে ৩০ দিন মেয়াদে ৫০০ এসএমএস অফারটি চালু হয়ে যাবে।

কোড ১১ টাকা ২০০ এসএমএস জিপি এসএমএস

বাংলাদেশের সকল টেলিকম অপারেটরগুলোতেই তাদের অফারের মূল্য বৃদ্ধি করা হয়েছে। আপনারা যারা জিপি এসএমএস কেনার কোড খুঁজে এই নিবন্ধে এসেছেন তাদের অবগতির জন্য জানাচ্ছি যে বর্তমানে আপনারা এগারো টাকায় জিপিতে ২০০ এসএমএস ক্রয় করতে পারবেন না।

তাই বলা যায় জিপি এসএমএস কোড ১১ টাকা ২০০ এসএমএস কেনার কোড খুঁজে নিজের মূল্যবান সময় নষ্ট করবেন। কেননা বর্তমানে জিপি এসএমএস অফার ২০২৪ লিস্ট দেখলে আপনি তিন দিন মেয়াদে একটি এসএমএস অফার পাবেন সেখানে মাত্র 50 টি এসএমএস প্রদান করা হচ্ছে ১১ টাকায়।

জিপি ৫ টাকায় ২০০ এসএমএস কেনার নিয়ম

সময়ের সাথে সাথে গ্রামীণফোনের সকল অফার গুলোর মূল্য বৃদ্ধি পেয়েছে, এক সময় যখন গ্রামীণফোন গ্রাহক এসএমএস ব্যবহার করতে না তখন টেলিকম কোম্পানিগুলো গ্রাহকদের এসএমএস ব্যবহারে উৎসাহিত করতে নিয়মিত প্রমোশনাল অফার দিয়ে যেত।

সেই সেই সময় ৫ টাকায় ২০০ এসএমএস কেনার কোড ও প্রদান করেছিল তবে বর্তমানে সেই জিপি প্রমোশনাল এসএমএস অফার গুলো বর্তমানে কার্যকর নয়।

২ টাকায় ৫০ এসএমএস

বর্তমানে অনেক সিম ব্যবহারকারীরা ২ টাকায় ৫০ এসএমএস অফার খুজে থাকেন google এ, আপনারা যারা জিপি এসএমএস কেনার কোড পোস্ট ভিজিট করছেন এবং এতক্ষণ পর্যন্ত পোস্ট করছেন তার নিশ্চয়ই জেনে গেছেন গ্রামীণফোনে সর্বনিম্ন ৫০ এসএমএস অফার ক্রয় করতে আপনাকে ১১ টাকা খরচ করতে হবে।

তাই জিপি এসএমএস কেনার কোড ব্যবহার করে আপনার পছন্দের অফারটি ক্রয় করুন আমাদের সারণিতে দেওয়া লিস্ট থেকে। গ্রামীণফোন এসএমএস অফার ২০২৪ লিস্ট থেকে অন্যান্য অফাগুলো দেখার ইচ্ছা হয় তাহলে মাই জিপি ফ্লেক্সিপ্ল্যান ভিজিট করুন।

Also Read:

Robi Emergency Balance Code Number DB

Robi SMS Bundle Packages List

জিপি এসএমএস দেখার কোড

গ্রামীণফোন জিপি এসএমএস দেখার কোড হলো *১২১*১২# অথবা *৫৬৬*২#, তাই গ্রামীণফোনের এসএমএস ব্যালেন্স চেক করতে *৫৫৬*২# ডায়াল করুন। এছাড়াও আপনি গ্রামীণফোনের এসএমএস ব্যালেন্স দেখতে মাই জিপি অ্যাপ ভিজিট করতে পারেন।

মাই জিপি অ্যাপ এ লগইন করলে অ্যাপ ড্যাশবোর্ডের হোমপেজেই আপনি আপনার ক্রয় করা যে কোন অফার ব্যালেন্স চেক করতে পারবেন। জিপি এসএমএস ব্যালেন্স চেক করার পাশাপাশি এসএমএস ব্যালেন্সের মেয়াদ কতদিন রয়েছে তাও জানতে পাবেন।

গ্রামীণফোন এসএমএস ব্যালেন্স চেক কোড

গ্রামীণফোন এসএমএস ব্যালেন্স চেক কোড হলো *১২১*১২# অথবা *৫৬৬*২#, একটি ডায়াল করলে আপনি আপনার গ্রামীণফোন এসএমএস ব্যালেন্স চেক করতে পারবেন।

জিপি এসএমএস বন্ধ করার নিয়ম

বর্তমানে গ্রামীণফোনে অনেক ধরনের সেবা সম্পর্কে গ্রাহকদেরকে নিয়মিত এসএমএস দিয়ে থাকে, ভিন্ন ভিন্ন অফার বন্ধ করার জন্য ভিন্ন ভিন্ন ডায়াল কোড রয়েছে। তবে জিপি প্রমোশনাল এসএমএস বন্ধ করার কোড হলো *১২১*১১০১#, তাই বিরক্তিকর প্রমোশনাল এসএমএস বন্ধ করতে এই কোডটি ডায়াল করতে পারেন গ্রামীণফোন গ্রাহকরা।

জিপি এসএমএস অফার বন্ধ করার নিয়ম অনেক সহজ, এজন্য আপনাকে কিছুই করতে হবে না, শুধুমাত্র এসএমএস প্যাকেজটি ক্রয় করার পরবর্তী নির্দিষ্ট দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে, আপনার ক্রয় করা এসএমএস অফারের মেয়াদ ফুরিয়ে গেলে অটোমেটিকই আপনার এসএমএস করা বন্ধ হয়ে যাবে।

Also Read:

Robi Recharge Internet Package

Robi Free Internet Offer 2023

উপসংহার,

আশা করি আপনি জিপি এসএমএস কেনার কোড সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। গ্রামীণফোন জিপি এসএমএস কেনার কোড ছাড়াও এই নিবন্ধে আমরা আপনাদের জিপি এসএমএস অফার ২০২৪ কেনার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানিয়েছি।

নিবন্ধনটি ভালো লাগলে অবশ্যই আপনি আপনার প্রিয়জনদের সাথে আমাদের নিবন্ধনটি শেয়ার করবেন। এই নিবন্ধে গ্রামীনফোনে চলমান থাকা সকল এসএমএস অফার সম্পর্কে জানানো হয়েছে।

আমাদের নিয়মিত আপডেট পেতে জয়েন করুন আমাদের ফেসবুক পেজ। 

ধন্যবাদ। 

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
বিডি অফার নিউজ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
বিডি অফার নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন
সকল সিমের অফার সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.bdoffernews.com সাইট ।

Leave a Comment