GP Power Load Offer 2024 Grameenphone | জিপি পাওয়ার লোড কি?

What is the power load and how do you get a GP power load offer in 2024? Today’s topic is all about the Grameenphone power load system. Are you a Flexiload shop kipper, or are you a regular GP sim user? so you must know this system to choose the best offer for you.

জিপি পাওয়ার লোড অফার হচ্ছে গ্রামীণফোন সিমে টাকা লোড করার একটি পদ্ধতি, এই পদ্ধতিতে জিপি সিমে টাকা রিচার্জ করলে গ্রাহক এবং টেলিকম ব্যবসায়ী উভয়ই ঐ সিমের অফার সম্পর্কে জানতে পারেন।

মূলত গ্রাহকে এসএমএস এর মাধ্যমে জিপির সকল অফার সম্পর্কে জানানো হয় এবং জিপি রিটেলাররা জিপি পাওয়ার লোড পদ্ধতিতে রিসার্চ করলে requesting এর মাধ্যমে উল্লেখিত সিমের সকল অফার গুলো দেখতে পান।

What is the GP power load? জিপি পাওয়ার লোড কি

অনেকের মনে প্রশ্ন আসতে পারে পাওয়ার লোড কি? বা অনেকে জানেন তারপরও এই পোস্টে আমি গ্রামীণফোন পাওয়ারলোড সম্পর্কে আপনাদের জানবো।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

2018 পর্যন্ত জিপি মোবাইল রিচার্জ করতে ফ্লেক্সিলোড করতে মোবাইল মেনু থেকে ERS এর মাধ্যমে লোড/ Recharge করা হত।

After that, বর্তমানে in 2024 USSD CODE ব্যাবহার করে ফ্লেক্সিলোড সিম থেকে রিচার্জ করা হয় না, এখন যে পদ্ধতিতে জিপি সিমের সবচেয়ে বেশি টাকা রিচার্জ হয়ে থাকে সেই এই পদ্দতিটি হল জিপি পাওয়ারলোড।

এই পদ্দতি টিকে আমি পাওয়ারলোড বা সহজ বাংলায় মোবাইলে টাকা বা অফার লোড করার অনুরোধ পদ্দতি বলি।

জিপি পাওয়ার লোড করার পদ্দতিত 

পাওয়ারলোড পদ্দতিতে মোবাইল রিচার্জ করতে ফেক্সিলোড সিম থেকে *222* মোবাইল নাম্বার * টাকা # , তারপর ok করতে হবে। এই পদ্দতিতে এখন গ্রাহক এবং ফ্লেক্সিলোড দোকানদার উভয়ই ডায়াল ক্রিত সিমের অফার দেখতে পাবেন। 

For instance, যদি আপনার সিমে স্পেসাল কোন অফার থাকে তবে আপনি সহজেই তা দেখতে পাবেন। আপানার GP power load offer দেখতে পাওয়ারলোড পদ্দতিতে রিচার্জ করতে আপনি একটি এসএমএস পাবেন।

In addition, দোকানদার থকেও আপনার অফার জেনে নিতে পারেন। তাই বলাজায় জিপি পাওয়ারলোড অফার জিপি গ্রাহকদের জন্য ভালো একটি পদ্দতি। 

অফার জানতে ফেক্সিলোড দোকানে এই পদ্দতিতে *222* মোবাইল নাম্বার * টাকা *1# , তারপর ok করুন।

So, Grameenphone GP power load offer is *222*

GP power load offer 2024 – জিপি পাওয়ার লোড অফার ২০২৪

GP power load offer 2024 - জিপি পাওয়ার লোড অফার ২০২৪
GP power load offer 2024 – জিপি পাওয়ার লোড অফার ২০২

পাওয়ারলোড থেকে আপনার অফারটি কিভাবে পাবেন? গ্রামীনফোন সিমে এই পদ্দতির জন্য ভিন্ন ভাবে কোন অফার ছিল না। তবে মাঝে মাঝে কিছু অফারের ক্ষেত্রে জিপি বলে থাকে এই অফার পেতে আপনাকে পাওয়ারলোড করতে হবে।

Gp internet offer 2024 list Published some GP forward road pack. আমাদের জিপি ইন্টারনেট অফার পোস্টে জিপির ইন্টারনেট অফার গুলি সম্পর্কে বিস্তারিত বর্ণনা করা হয়েছে।

 তবে জিপি সিমের সকল ইন্টারনেট অফার power load system ব্যবহার করে ক্রয় করা উত্তম।  তবে সম্প্রতি নতুন করে পাওয়ার লোড এর অফার ইন্টারনেট অফার যুক্ত করেছে।  চলুন দেখে নিই জিপি ইন্টারনেট অফার গুলি। 

New gp power load package

GP power loadPrice / TKValidity
5 GB76 TAKA3 Days
10 GB129 TAKA7 Days
30 GB398 TAKA30 Days
40 GB469 TAKA30 Days
GP Power Load Offer

আরও পড়ুনঃ

GP Minute Check Code | জিপি মিনিট ব্যালেন্স চেক কোড

Baba Status Bangla 2024

GP 5 GB intenret offer

আপনি যদি রেগুলার জিপি সিম ব্যবহার করে থাকেন তবে নিশ্চয়ই জিবি 57 টাকায় 2 জিবি ইন্টারনেট প্যাক সম্পর্কে জেনে থাকবেন। তারপর জিবি ৬৪ টাকার আরও একটি নতুন ইন্টারনেট প্যাক যুক্ত করে তাদের লিস্ট।

বর্তমানে gp 76 taka recharge offer গ্রাহকদের আরো একটি ইন্টারনেট অফার প্রদান করছে যে অফারের মেয়াদ ৩ দিন। gp power load offer, জিপি সিমের এই ইন্টারনেট অফার 5 জিবি ইন্টারনেট প্যাক দিচ্ছে।

GP 10 GB intenret offer

Friend’s আমরা অনেকেই জানি GP 114 taka recharge internet offer সম্পর্কে। এখন জিপি ১১৪ টাকা রিচার্জ অফারে গ্রাহক পাচ্ছেন ৫ জিবি ইন্টারনেট।

বাংলালিংক ইন্টারনেট অফারের মত গ্রামীণফোন গ্রাহকদের আরো বেশি বেশি ইন্টারনেট প্রদানের লক্ষ্যে সম্প্রতি ১২৯ টাকার একটি নতুন ইন্টারনেট অফার প্রকাশ করেছে। জিপি ১০ ইন্টারনেট অফার গ্রাহকেরা জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে ৭ দিন মেয়াদ।

গ্রামীণফোন সিমে ১০ জিবি ইন্টারনেট অফার পেতে আপনাকে GP 129 taka recharge offer করতে হবে।

GP 30 GB intenret offer

জিপি অফার Gp 30 gp offer সম্পর্কেও গুগলে সার্চ করে থাকেন। gp 25 gb internet reguler price 499 TK. GP new 30 gb powerload pack price 398 TK. 

জিপি সিমে 30 জিবি ইন্টারনেট অফার ক্রয় করতে আপনাকে 398 টাকা রিচার্জ করতে হবে একমাস মেয়েদে এই জিপি প্যাক আপনাকে দেয়া হবে।

GP 40 GB offer

Recently GP published a new 40 GB internet pack. GP new 40 GB internet pack price 469 Taka. To get this 40 GB internet offer pack recharge 469 Tk from GP power load.

Above all, the Best GP internet pack use GP POWER LOAD OFFER.

আরও পড়ুনঃ

GP Call Rate Offer 2024

Nagad Account Check Balance Code Number

কিভাবে জিপি পাওয়ার লোড করা হয়

For instance, এখন সকল ফ্লেক্সি দোকানে GP power load থেকে রিচার্জ করা হয়। তাই আপনার চিন্তার কিছু নেই।

হ্যাঁ, বন্দুরা পাওয়ারলোড থেকে আপনি আপনার অফার সমূহ দেখতে পারেন। রিচার্জ করতে পাওয়ারলোড পদ্দতিটি ব্যাবহার করলেই জিপির পক্ষ থেকে আপনি একটি এসএমএস পাবেন

পাওয়া এসএমএস কিছুটা এই রকম হবে,

LIKE,

  1. 289 TK – 3GB+3GB Bonus – 30 days
  2. 399 TK – 5GB+5GB Bonus – 30 days
  3. 499 TK – 20GB 4G internet- 30 days
  4. 59 TK – 100 minutes – 7 days
  5. আরও অন্য অফার সমূহ

অফার অপশন থেকে আপনার অফারটি সিলেক্ট করে পাওয়ারলোড রিচার্জ করুন । আশা করি আপনার কাঙ্ক্ষিত GP Mb offer 2024 সমূহ সহজেই কিনতে পারবেন। 

In addition, আপনার গ্রামীণফোন সিমে সবসময় পাওয়ারলোড এর মাধ্যমে রিচার্জ করুন। তাহলেই, আপনি জিপি ইন্টারনেট নতুন অফার 2024 এবং অন্যান্য অফার সম্পর্কে সহজেই জানতে পারবেন।

আরও পড়ুনঃ

Airtel Minute Check Code BD

Birthday Wishes For Brother in Bangla 2024

GP Power load offer check system?

জিপি পাওয়ার লোড অফার চেক করার জন্য আপনি জিপি পাওয়ার পদ্ধতি *২২২* গ্রাহকের নাম্বার* টাকা*০#  ব্যবহার করতে পারেন জিপি ফ্লেক্সিলোড সিম থেকে।

এই পদ্ধতি ব্যবহারের ফলে গ্রাহকের সিমে একটি এসএমএস পৌঁছে যাবে তার সিমের অফার গুলি সম্পর্কে এবং ফ্লেক্সিলোডের দোকানদার অফার গুলি তাহার মোবাইলের স্ক্রিনে দেখতে পাবেন।

জিপি পাওয়ার লোড কি?

জিপি পাওয়ার লোড হচ্ছে জিপি সিমে অফার দেখে টাকা লোড দেওয়ার পদ্ধতি, এই পদ্ধতিতে ফ্লেক্সিলোড রিটেলার এবং সিম ওনার তার সিমে থাকা অফার গুলো দেখতে পারেন।

In conclusion,

আশা করি আপনি GP power load offer 2024 সম্পর্কে জেনেছেন এবং বুজেছেন। বর্তমানে গ্রামীণফোন জিপি সিমে টাকা লোড দেওয়ার জন্য জিপি পাওয়ার লোড পদ্ধতি ব্যবহারে আপনি সবথেকে বেশি অফার সম্পর্কে জানতে পাবেন।

এছাড়াও এই পদ্ধতিতে গ্রামীণফোন তাদের গ্রাহকদের কে নতুন নতুন অফার গুলোর সম্পর্কে সবার আগে জানিয়ে থাকে।

যেখানে অফার ক্রয় করা নাই শুধুমাত্র অফার প্রয়োজনীয় রিকোয়েস্ট প্রদান করা হলেই গ্রাহকে এসএমএসের মাধ্যমে তার সিমে থাকা অফার গুলোর সম্পর্কে জানিয়ে দেয়া হয়ে থাকে।

আপনি যদি ইন্টারনেট থেকে টাকা ইনকাম করতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত অনলাইন টাকা ইনকাম সম্পর্কিত সকল উপায় গুলো সম্পর্কে প্রদান করা আমাদের পোস্টগুলো পড়ুন।

জিপি পাওয়ারলোড বিষয়ে আপনার আরও কিছু জানার থাকলে কমেন্ট করুন অথবা ফেসবুক জয়েন করুন।

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
বিডি অফার নিউজ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
বিডি অফার নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন
সকল সিমের অফার সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.bdoffernews.com সাইট ।

1 thought on “GP Power Load Offer 2024 Grameenphone | জিপি পাওয়ার লোড কি?”

  1. আমার গ্রামীন সিমে ৬০০ টাকার একটা বান্ডিল প্যাকেজ কন্টিনিউ নিয়ে থাকি আজকে মেয়াদ শেষ হবে
    এখন আমার মাই জিপি মাই অফারে ওই ব্যান্ডেল প্যাকেজটি নেই কিন্তু আমার অবশিষ্ট ১২০০ মিনিট এবং ৯জিবি ইন্টারনেট আছে এগুলো আমি কিভাবে ব্যবহার করব ওই প্যাকেজটি আমি নিতে চাচ্ছিলাম কিভাবে নেব

    Reply

Leave a Comment