GP Minute Offer 7 Days 2023 | নতুন জিপি ৭ দিন মেয়াদি মিনিট অফার

GP Minute Offer 7 Days পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। জিপি তাদের ৭ দিন মেয়াদি মিনিট অফার সমূহে ব্যাপক পরিবর্তন করেছে। আপনি যদি সাপ্তাহিক জিপি মিনিট প্যাক ক্রয় করতে চান তবে আপনাকে এই পোস্টটি সম্পন্ন করার জন্য অনুরোধ করব।

সম্প্রতি বাংলাদেশ টেলিকম অপারেটর বিটিআরসির নির্দেশনা অনুসারে ইন্টারনেট অফারকে গ্রাহক বন্ধ করার জন্য যে চাপ প্রয়োগ করা হয়েছে টেলিকম অপারেটরগুলোকে মিনিট অফারের ক্ষেত্রে এই চাপ নেই বললেই চলে।

তাই জিপি ইন্টারনেট অফারের মত মিনিট অফার গুলোতে বর্তমানে ব্যাপক ভিন্নতা লক্ষণীয়। বিশেষ করে যে সকল জিপি গ্রাহক স্বল্প মেয়াদে মিনিট অফার ব্যবহার করতে চান তাদের জন্য রয়েছে বিশেষ অফার।

গ্রামীণফোনের পক্ষ থেকে প্রকাশিত জিপি সাপ্তাহিক মিনিট অফার ২০২৩ লিস্টে গ্রামীণফোনের পক্ষ থেকে অফিসিয়ালি মাত্র দুইটি অফার থাকলেও, আরো কিছু অফার রয়েছে যেই অফার গুলোকে আপনি ব্যবহার করতে পারবেন আপনার সিমে।

তবে আপনাকে GP Minute Offer 7 Days 2023 List থেকে সঠিক অফারটি নির্বাচন করতে হবে অন্যথায় আপনার কাছ থেকে বেশি চার্জ নেওয়া হবে। নির্দিষ্ট পরিমাণ টাকার বিপরীতে আপনি কম পরিমাণে মিনিট পাবেন।

GP Minute Offer 7 Days Recharge Pack – জিপি মিনিট অফার ৭ দিন মেয়াদ

gp minute offer list 7 days
gp minute offer list 7 days
মিনিট প্যাকটাকা মেয়াদ
১১০ মিনিট৭৪ টাকা৭ দিন
১৮০ মিনিট১০৮ টাকা৭ দিন
জিপি সাপ্তাহিক মিনিট অফার

গ্রামীণফোন এর পক্ষ থেকে প্রকাশিত সর্বশেষ অফিসিয়াল ব্যানার ও পোস্টারে প্রকাশিত দুটি GP Minute Offer 7 Days অফার হচ্ছে 74 টাকা ও 108 টাকা মিনিট অফার।

এই দুইটি জিপি সাপ্তাহিক মিনিট অফার ক্রয় করতে আপনি সরাসরি রিচার্জ করতে পারেন।

জিপি ৭৪ টাকায় ১১০ মিনিট অফার

জিপি সিমে ৭৪ টাকা খরচে ১১০ মিনিট অফারটি ক্রয় করতে আপনি সরাসরি ৭৪ টাকা রিচার্জ করুন। GP Minute Offer 7 Days লিস্ট থেকে এই অফার ক্রয় অরতে কোন ধরনের অ্যাক্টিভেশন কোড ডায়াল করার প্রয়োজন নেই সরাসরি রিচার্জে সাতদিন মেয়াদের জিপি মিনিট অফারটি আপনার সিমে চালু হয়ে যাবে।

জিপি ১০৮ টাকায় ১৮০ মিনিট অফার

৭ দিন মেয়াদে জিপি সিমের চলমান মিনিট অফার মধ্যে সবথেকে বড় মিনিট অফার হচ্ছে ১৮০ মিনিট প্যাক।

গ্রামীণফোন গ্রাহকরা ১০৮ টাকা খরচে এখন জিপিতে ১৮০ মিনিট পাচ্ছেন ৭ দিনের জন্য, এই সাপ্তাহিক জিপি মিনিট অফারটি ক্রয় করতে আপনাকে ১০৮ টাকা রিচার্জ করতে হবে।

জিপি 64 টাকা 100 মিনিট অফার ৭ দিন মেয়াদ

এখনো এমন অনেক জিপি গ্রাহক রয়েছেন যারা ৬৪ টাকা রিচার্জে ১০০ মিনিট অফারের কথা চিন্তা করছেন।

সেই সকল জিপি গ্রাহকদের অবগতির জন্য জানাচ্ছি যে বর্তমানে জিপি ৬৪ টাকা রিচার্জে ১০০ মিনিট অফার প্রদান করছে না।

GP minute offer 7 days অফার ব্যবহার করতে চান, এজন্য আপনাকে ৭৪ টাকা রিচার্জে ১১০ মিনিট প্যাকটি ক্রয় করতে হবে।

আরও পরুনঃ

GP Online Shop BD সেরা ডিল উপভোগ করুন

জিপি বান্ডেল অফার ইন্টারনেট ও মিনিট

GP 7ays Minute Bundle Offer List – একসাথে মিনিট ও ইন্টারনেট

বান্ডেল অফারটাকামেয়াদ
১৫০ মিনিট + ৩.৫ জিবি ১৪৯ টাকা৭ দিন
জিপি বান্ডেল অফার মেয়াদ ৭ দিন

আপনি যদি জিপি সিমের 7 দিন মেয়াদে মিনিট ও ইন্টারনেট একসাথে ব্যবহার করতে চান তবে আপনার জন্য একটি জিপি ৭ দিন মেয়াদী বান্ডেল অফার রয়েছে।

জিপি ৭ দিন মেয়াদী বান্ডেল অফারে গ্রাহককে ৩.৫ জিবি ইন্টারনেট সাথে ১৫০ মিনিট দেয়া হচ্ছে। এই জিপি বান্ডেল অফারটি ক্রয় করতে আপনাকে ১৫৯ টাকা রিচার্জ করতে হবে।

বিশেষ দ্রষ্টব্যঃ ১৫৯ টাকা জিপি রিচার্জ বান্ডেল অফারে কিছু কিছু সিমে ১৫০ মিনিটের সাথে ৫ জিবি ইন্টারনেটে প্রদান করা হয় সাত দিনের জন্য। তাই এই অফারটি ক্রয় করার পূর্বে অবশ্যই ফ্লেক্সিলোড দোকানদারের কাছ থেকে যাচাই করে নিবেন।

গ্রামীনফোনের সকল মিনিট অফার সম্পর্কে জানতে আমাদের জিপি মিনিট অফার ২০২৩ পোস্টটি পড়ুন। এছাড়াও আপনি ভিডিওতে গ্রামীণফোন মিনিট অফার ৭ দিন মেয়াদ সম্পর্কে জানতে সম্পূর্ণ ভিডিওটি দেখুন।

GP Minute Offer 7 Days

GP Minute Offer List 7ays

টাকামিনিটমেয়াদ
৫৯ টাকা৮০ মিনিট৫ দিন
৪৮ টাকা ৮০ মিনিট ৩ দিন
পূর্বের জিপি ৭ দিন মেয়াদ মিনিট অফার

জিপি ৫৯ টাকা মিনিট প্যাক

জিপি ৫৯ টাকা রিচার্জ অফারটি বর্তমানে পাঁচ দিন মেয়াদি করা হয়েছে। পূর্ব GP Minute Offer 7 Days লিস্ট থেকে গ্রাহকরা জিপিতে ৫৯ টাকা রিচার্জে ১০০ মিনিট পেয়ে থাকলেও বর্তমানে পাচ্ছেন ৮০ মিনিট।

সেই সাথে জিবি ৫৯ টাকা রিচার্জ অফারে ( যে অফারটিকে জিপি ১০০ মিনিট অফার বলে গ্রাহকরা জানতেন) বর্তমানে ৮০ মিনিট দেয়া হচ্ছে ৫ দিন মেয়াদে।

নতুন জিপি ৪৮ টাকা মিনিট প্যাক

আরো একটি ৮০ মিনিট অফার রয়েছে। ৪৮ টাকা রিচার্জে এখন জিপি গ্রাহক ৮০ মিনিট পাচ্ছেন ৩ দিন মেয়াদে।

আরও পড়ুনঃ

GP Call Rate Offer 2023

GP Internet Offer 10GB 100 TK 30 Days

জিপি ১০০ মিনিট অফার কত টাকা?

বর্তমানে জিপিতে ঠিক ১০০ মিনিটের কোন অফার সরাসরি রিচার্জে পাওয়া যাচ্ছে না। এখন জিপিতে সরাসরি ৭৪ টাকা রিচার্জে ১১০ মিনিট প্যাক ক্রয় করতে পারেন ৭ দিন মেয়াদে।

সেরা জিপি মিনিট অফার ৭ দিন মেয়াদ কোনটি?

৭ দিন মেয়াদে জিপি সিমের সেরা মিনিট অফার হচ্ছে 108 টাকা রিচার্জে ১৮০ মিনিট প্যাক।

৭ দিন মেয়াদ জিপি সিমে কোন বান্ডেল অফার আছে কি?

হাঁ, আছে বর্তমানে জিপি সিমে ৭ দিন মেয়াদে বান্ডেল অফ ক্রয় করতে চাইলে আপনি আপনার সিমে ১৫৯ টাকা রিচার্জ করুন ৩.৫ জিবি ইন্টারনেটের সাথে ১৫০ মিনিট প্রদান করা হচ্ছে এই প্যাকেজে।

উপসংহার,

আশা করি আপনি GP Minute Offer 7 Days সম্পর্কে জানতে পেরেছেন। বর্তমানে জিপি সিমে পূর্বে প্রচলিত 64 টাকা ও 99 টাকার অফার গুলো কাজ করছে, না তাই অবশ্যই জিপি সাপ্তাহিক মিনিট অফার ক্রয়ের পূর্বে অফার চেক করে আপনার মোবাইলে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করবেন।

আমি আপনাদের GP Minute Offer 7 Days প্যাক সম্পর্কে বিস্তারিত জানানোর চেষ্টা করলাম আশা করি পোস্টটি আপনার ভালো লেগেছে।

বাংলাদেশের জনপ্রিয় টেলিকম অপারেটর জিপি সিমের সকল ধরনের মিনিট ইন্টারনেট অফ কলরেট অফার সম্পর্কে আপডেট পেতে আমাদের সাথে থাকুন এবং জয়েন করুন আমাদের ফেসবুক পেজ।


2 thoughts on “GP Minute Offer 7 Days 2023 | নতুন জিপি ৭ দিন মেয়াদি মিনিট অফার”

  1. গুরুত্বপূর্ণ একটি ভিডিও দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

    Reply

Leave a Comment