Robi 349 TK Recharge Offer | Best Robi Internet pack 30 Days

Robi 349 TK Recharge Offer অফার সম্পর্কে আজকে আপনাদের জানাবো। Best Robi Internet package 30 Days খুঁজলে আপনি সঠিক জায়গায় আছেন।কেননা এখানে আপনাদের রবি সিমের 349 টাকা রিচার্জে ঠিক কি দিচ্ছে ইন্টারনেট নাকি মিনিট আর কল রেট আজ সকল বিষয় সম্পর্কে আপনি বিস্তারিত জানতে পাবেন।

সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় টেলিকম অপারেটর সমূহের মধ্যে ইন্টারনেট প্যাকে বেশি বেশি ইন্টারনেট ডাটা দেয়া হচ্ছে। আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা রবি সিমের 349 টাকা রিচার্জ ইন্টারনেট অফার টি ব্যবহার করেছেন।

যারা ব্যবহার করেছেন পূর্ব অভিজ্ঞতা থেকে অনেকেই জানেন রবি 349 টাকা রিচার্জ অফার গ্রাহকদের 28 দিন মেয়াদে 6 টি ভিন্ন ভিন্ন ভাগে 30 জিবি ইন্টারনেট প্রদান করে আসছিল। তবে বর্তমান প্রেক্ষাপট সম্পূর্ণ ভিন্ন রবি গ্রাহকদের জন্য কোন ধরনের বাধ্যবাধ্যকতা ছাড়াই 349 টাকায় একটি ইন্টারনেট প্যাক নিয়ে এসেছে। চলুন দেখে নেয়া যাক রবি 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার আপনাকে কিভাবে ক্রয় করতে হবে।

Robi 349 Tk Recharge Offer | রবি ৩৪৯ টাকা রিচার্জ অফার

Robi 349 TK Recharge Offer
Robi 30 GB internet offer

Above all, Robi 349 Tk Recharge Offer এখন গ্রাহকদের 28 দিন মেয়াদে 30 জিবি ইন্টারনেট প্রদান করছে। এই অফারে পূর্বের ন্যায় কোন বাধ্যবাধকতা ছাড়াই বর্তমানে গ্রাহকরা সরাসরি রবি ঘ্যাচাং রিচার্জ এর মাধ্যমে 30 জিবি ইন্টারনেট প্যাক ক্রয় করতে পারেন। 

এছাড়াও এই অফারটি ক্রয় করতে আপনি ব্যবহার করতে পারেন মাই রবি অ্যাপ এবং জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা সমূহের অ্যাপস গুলি। 

তবে মনে রাখবেন এই অফারের রবি গ্রাহকদের ইন্টারনেটের সাথে কোন ধরনের মিনিট প্রদান করছে না শুধু মাত্র 30 জিবি ইন্টারনেট পাবেন 28 দিন মেয়াদে।

Also Read: Robi Bundle Offer

Robi 369 Tk Recharge Offer

আপনার যদি রবি সিমে মিনিট এর সাথে ইন্টারনেট প্রয়োজন হয় তবে আপনি ব্যবহার করতে পারেন রবি 369 টাকা রিচার্জ  বান্ডেল অফার অফার। 

এই অফারে গ্রাহক পাচ্ছে 12 জিবি ইন্টারনেট ও 400 মিনিট। বর্তমানে রবি ঘ্যাচাং স্টোর রিচার্জ এই অফারটি চলমান রয়েছে আপনি চাইলে 369 টাকা রিচার্জের মাধ্যমে 30 দিন মেয়াদ এই অফারটি ক্রয় করতে পারেন।

PriceOfferActivationValidity
TK. 34930 GBRecharge28 Days
TK. 36912 GB + 400 MinutesRecharge30 Days
Robi 30 GB offer list

আরও পড়ুনঃ

kivabe Taka Income Korbo | অনলাইনে টাকা ইনকাম

Robi 1000 Minute Offer Validity 30 Days। রবি ১০০০ মিনিট অফার

Banglalink Number Check Code। How To Check Your own BL Number

How To Buy 30 GB on Robi?

To purchase a 30 GB internet offer on Robi, recharge Rs 349 through the Robi Ghachang Store Recharge method. You will get 30 GB of internet for a period of 28 days.

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার কোড?

বর্তমানে রবি 30 জিবি কোড আমাদের কাছে উপলব্ধ নেই। তবে বর্তমানে রবি সিমে 30 জিবি ইন্টারনেট অফার ক্রয় করার জন্য আপনি সরাসরি রবি ঘ্যাচাং স্টোর থেকে 349 টাকা রিচার্জ করুন।

Conclusion,

আশা করি আপনি Robi 349 TK Recharge Offer সম্পর্কে জানতে পেরেছেন। রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ৩০ দিন সম্পর্কে আপনার কিছু জানারা থাকলে আমাদের কমেন্ট করে জানান।

রবি সহ বাংলাদেশের সকল সিমের চমৎকার সব মিনিট ইন্টারনেট অফার সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন।

এবং জয়েন করুন আমাদের ফেসবুক পেজ।