Airtel 1gb offer 29 Taka offer | Best airtel mini pack 2021

Airtel 1gb offer

Airtel 1gb offer 29 Taka offer: এয়ারটেল গ্রাহকদের জন্য সুখবর। এখন প্রতিটি এয়ারটেল গ্রাহক মাত্র ২৯ টাকায় দুর্দান্ত একটি airtel mini pack ক্রয় করতে পারেন। Airtel BD তাদের গ্রাহকদের স্বল্প ব্যয়ে দুর্দান্ত ইন্টারনেট সরবরাহ করছে। এই প্রয়োজনীয় ইন্টারনেট প্যাকেজ টি উপভোগ করতে এয়ারটেলের সাথে থাকুন।

বর্তমানে এয়ারটেল বাংলাদেশে Long validity and low price internet offer প্রকাশ করে থাকে।

Also read: Robi 1 GB offer 

If, আপনি যদি এয়ারটেল সিম ব্যবহার করছেন তবে আপনি এয়ারটেল থেকে স্বল্প মূল্যের ইন্টারনেট প্যাকেজ উপভোগ করতে পারবেন।

বাংলাদেশে এখন প্রচুর গ্রাহক এয়ারটেল ইন্টারনেট অফার ব্যবহার করে খুশি।

Airtel 1gb offer 29 Taka offer | এয়ারটেল ১ জিবি অফার

Airtel 1gb offer

সমস্ত বন্ধুদের জন্য, এয়ারটেল এখন ১ জিবি দিচ্ছে মাত্র ২৯ টাকা রিচার্জে।৩ দিন মেয়াদি এই ১ জিবি ইন্টারনেট সরবরাহ করেছে এয়ারটেল।

Also read:  GP SMS PACK 2021 

For instance, অন্য যে কোন অপারেটর আপনাকে এই ধরণের অফার দিচ্ছে না। Best airtel mini pack 2021 থেকে আপনি এই অফারটি Airtel recharge and activation code ব্যাবহার করে ক্রয় করতে পারেন।

এয়ারটেল নেট অফার ১ জিবি 
রিচার্জ ২৯ টাকা
ইউএসএসডি কোড * ১২৩ * ০২৫ #
মেয়াদ ৩ দিন

Airtel 29 tk 1gb code is * 123 * 025 #

The validity of this Airtel 1GB 29tk offer is 3 days.

আপনি যদি এই ইন্টারনেট অফারটি পছন্দ করেন তবে আপনি এটি কেবলমাত্র টাকায় কিনতে পারবেন।

আপনি USSD code ডায়াল করে বা রিচার্জ করে এই ইন্টারনেট অফারটি কিনতে পারেন।

এই অফারটি সক্রিয় করতে just recharge 29 taka on your airtel sim and also dial airtel 29 tk 1gb code * 123 * 025 # to get 1 gb internet.

যে কোন ধরণের internet browse করতে ব্যাবহার করতে পারেন। Airtel 1gb 29 Taka pack মেয়াদ ৩ দিন।

airtel 1gb offer bd

এয়ারটেল বিডি আপানকে রেগুলার ২৯ টাকা ১ জিবি অফারের পাশাপাশি আরও কিছু সস্তা দামের 1 GB offer দিয়ে থাকে। তবে সকল airtel 1gb internet package সমূহ রেগুলার অফার নয়।

airtel mb offer 2021 এ আপনি airtel 9 tk 1gb, airtel 12 tk 1gb সহ এমন আরও কিছু অফার পাচ্ছেন। এই অফার সমূহের কিছু রয়েছে Airtel new sim offer and some are airtel bondho sim offer. আবার কিছু অফার রয়েছে তাদের জন্য যারা এয়ারটেল সিম ব্যাবহার করেন কিন্তু airtel internet ব্যাবহার করেন না তাদের জন্য।

যারা তাদের সিমে airtel internet ব্যাবহার করেন না তাদেরকে এয়ারটেল থেকে এসএমএস এর মাধ্যমে সস্তা দামের Airtel 1gb offer সম্পর্কে জানানো হয় বেশি।

airtel 9 tk 1gb code

এয়ারটেল সিমে নিজ অ্যাকাউন্টে কখনও কখনও ৯ টাকা রিচার্জ করা বেশ কঠিন। আবার অনেকের কাছে এই অফারটি কিনতে পর্যাপ্ত টাকা থাকে এবং যাদের অ্যাকাউন্টে ৯ টাকা বা তার বেশি রয়েছে তাদের রিচার্জ করার দরকার পড়ে না।

For instance, এই পরিস্থিতি সমাধানের জন্য এয়ারটেল আপনাকে একটি আক্তিভেশান কোড দেয় যা আপনি কোড ব্যবহার করে এই অফারটি কিনতে পারবেন। 

Airtel 9 Taka 1 GB offer code is *121*889#.

Just dial this code to take this 1 GB offer pack on your Airtel BD. This is a small but easy system to take Airtel 1GB offer at 9 taka internet PACK.

The validity of this 1GB 9tk pack is 3 days.

airtel 12 tk 1gb offer

Airtel 12 TK is all customers offer. But it’s an airtel 1GB Social Pack for just 12 Taka. You will be able to buy a 1GB Social Pack for just 12 TK on airtel. To start the offer, dial * 123 * 012 # or recharge 12 Tk. Internet is 30 days.

You can use the pack anytime within 24 hours.

airtel 12 tk 1gb code is * 123 * 012 # 

Terms & Condition: 

  • এই অফারটি সক্রিয় করতে * 123 * 025 # ডায়াল করুন বা 29 টাকা রিচার্জ করুন।
  • ইন্টারনেটের সময়কাল ৭২ ঘন্টা।
  • এয়ারটেল ২৯ টাকা ১ জিবি অফার ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন * 3 #
  • এই অফারটি সমস্ত প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকদের জন্য উপলব্ধ।
  • ইন্টারনেট প্যাকেজটির মেয়াদ শেষ হওয়ার আগেই এটি পুনরায় সক্রিয় করতে পারেন।
  • আপনি একাধিকবার এই ইন্টারনেট অফারটি ক্রয় করতে পারবেন।
  • ইন্টারনেট 2 জি / 3 জি / 4 জি নেটওয়ার্কে ব্যবহার করা যেতে পারে।
  • সূত্র: Airtel

Airtel mini pack 2021

Some people search on the internet airtel 9tk 1GB , airtel 15 tk 1GB pack. but those offer not viable for all airtel regular customers.

In other words, আমরা বলতে পারি কিছু অফার রয়েছে Airtel bondho sim offer 2021 and some are airtel special offer for non-regular net users.

See More Article

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ 

বিকাশ ক্যাশ আউট চার্জ

In conclusion,

এয়ারটেল বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ইন্টারনেট নেটওয়ার্ক পরিষেবা সংস্থা। তারা সারা বাংলাদেশে নেটওয়ার্ক পরিষেবা চালাচ্ছে। তবে বাংলাদেশের বেশিরভাগ অঞ্চলে 4.5 জি নেটওয়ার্ক পরিষেবা চলছে।

Airtel 1gb offer 29 Taka সহ এমন আরও অনেক অফার সারা কম দামে আরও বেশি ইন্টারনেট সরবরাহ করছে। আমি আশা করি আপনি এই অফারটি উপভোগ করবেন। 

BDoffernews

আমি,মোঃ আমিনুল ইসলাম, পেশায় একজন ব্যবসায়ী। ২০০৮ থেকে ইন্টারনেট ব্যবহার করে আসছি এবং অনলাইন জগতে ভিন্ন কাজের সাথে জড়িত। আমি লেখালেখি বা blogging অনেক ভালো বাঁশি আর তাই আমি এই ব্লগটা বানিয়েছি।এই ব্লগটিতে আমি আমার জ্ঞান আপনার সাথে শেয়ার করবো।

View all posts by BDoffernews →