Teletalk Minute Offer 2022 | টেলিটক মিনিট অফার ২০২২

All Teletalk Minute Offer 2022 are here. আপনি কি টেলিটক মিনিট অফার ২০২২ খুঁজছেন? তাহলে দখে নিন আপনার টেলিটক বর্ণমালা মিনিট অফার, টেলিটক অপরাজিতা মিনিট অফার। এখানে আপনাদের সুবিদারথে টেলিটক রিচার্জ মিনিট অফার ও টেলিটক মিনিট কোড সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হল ।

টেলিটক সর্বদা গ্রাহদের সেরা সুযোগ দেওয়ার চেষ্টা করে, টেলিটক সম্প্রতি কিছু মিনিটের বান্ডেল প্যাক গ্রাহক খুব স্বল্প ব্যয়ে কথা বলতে পারেন।

বাংলাদেশ টেলিকমিউনিকেশন অথরিটি কর্তৃক পরিচালিত এই সরকারি মোবাইল নেটওয়ার্ক গ্রাহকদের জন্য সেরা কিছু স্পেশাল অফার প্রদান করে থাকে। তবে তাদের মূল লক্ষ্য হচ্ছে সস্তা দামে ছাত্র-ছাত্রীদের জন্য ইন্টারনেট প্রদান করা। 

ইন্টারনেট অফার তুলনায় মিনিট অফারের পরিমান অনেক কম গ্রাহকদের দিচ্ছে টেলিটক বিডি।

ALL Teletalk minute offer 2022 | দেখুন টেলিটক মিনিট অফার ২০২২ 

বন্ধুরা টেলিটক মিনিট অফার লিস্ট অফিস থেকে মাত্র চারটি মিনিট অফার প্রদান করা হচ্ছে, এখন 3 দিন মেয়াদ থেকে শুরু হয়ে 30 দিন মেয়াদ পর্যন্ত মিনিট অফার গলে গ্রাহকদের জন্য খুবই উপকারী।

টেলিটক মিনিট অফার ২০২১
টেলিটক মিনিট অফার ২০২২ 

Teletalk minute offer code

বর্তমানে টেলিটক মিনিট অফার ২০২২ গ্রাহকদের চারটি মিনিট অফার এর মধ্যে সর্বনিম্ন মিনিট প্যাক এর মেয়াদ ৩ দিন। চলুন দেখে নেই টেলিটক মিনিট অফার কোড লিস্ট  ২০২২। 

আপনি মিনিট সমুহ ব্যাবহার করতে পারবেন teletalk minute offer for any operator।

Minute Pack Price Validity Activation Code
23 Minutes Tk. 14 3 Days *111*14#
53 Minutes  Tk. 32 5 Days *111*32#
143 Minutes  Tk. 86 7 Days *111*86#
477 Minutes  Tk. 287 30 Days *111*287#

Teletalk 14 Tk recharge offer

টেলিটক ১৪ টাকা অফারঃ টেলিটক ছোট মিনিট প্যাক হল ১৪ টাকা ২৩ মিনিট অফার। অর্থাৎ ১৪ টাকা খরছে এই অফারে ২৩ মিনিট পাছেন, মেয়াদ ৩দিন পাচ্ছেন।

টেলিটক মিনিট অফার ২০২২ এর এই অফারটি পেতে ১৪ টাকা রিচার্জ করুন অথবা অ্যাক্টিভেশান কোড * 111 * 14 # প্রেস করুন। এছাড়াও Teletalk 14 minute offer SMS Activation code M14 সেন্ড করে অফারটি ক্রয় করতে পারেন।

মিনিট প্যাক ২৩ মিনিট
রিচার্জ ১৪ টাকা
অ্যাক্টিভেশান কোড * 111 * 14 #
ব্যাবহার যেকোন অপারেটর
মেয়াদ ৩ দিন
SMS Activation M14

Teletalk 32 Tk recharge offer

টেলিটক ৩২ টাকা মিনিট অফারঃ Teletalk minute offer 2022 লিস্টের এই অফারে আপনারা পাচ্ছেন ৩২ টাকায় ৫৩ মিনিট, কথা বলা যাবে দেশের যেকোন নেটওয়ার্ক নম্বরে। 

টেলিটক মিনিট অফার ২০২২ নতুন এই মিনিট অফার ক্রয় করতে ৩২ টাকা রি চার্জ করুন অথবা টেলিটক মিনিট প্যাক কোড *111*32# ডায়াল করুন। অথবা Teletalk minute pack SMS shorte Activation code M32 ডায়াল করুন।

এই মিনিট সমূহ আপনি ব্যাবহার করতে পারবেন দেশের যে কোন অপারেটর নাম্বারে কল করতে।

মিনিট প্যাক ৫৩ মিনিট
রিচার্জ ৩২ টাকা
অ্যাক্টিভেশান কোড *111*32#
ব্যাবহার যেকোন অপারেটর
মেয়াদ ৫ দিন
SMS Activation M32

Teletalk 86 Tk recharge offer

টেলিটক ৮৬ টাকা মিনিট অফারঃ বন্ধুরা Teletalk minute offer 7 Days pack অর্থাৎ টেলিটক সাপ্তাহিক মিনিট অফার এটি, টেলিটক সিমে ৭ দিন মেয়াদি এই একটি অফার রয়েছে বর্তমানে।

Teletalk minute offer 2022 এই অফারে গ্রাহক পাচ্ছেন ৮৬ টাকায় ১৪৩ মিনিট। ৭ দিন মেয়াদ এই Teletalk minute Pack 2022 ব্যাবহার করে আপনি মিনিট দেশের যে কোন নেটওয়ার্ক নাম্বারে ব্যাবহার করতে পারবেন।

মিনিট প্যাক ১৪৩ মিনিট
রিচার্জ ৮৬ টাকা
অ্যাক্টিভেশান কোড *111*86#
ব্যাবহার যেকোন অপারেটর
মেয়াদ ৭ দিন
SMS Activation M86

Teletalk 287 Tk recharge offer

টেলিটক 287 টাকা মিনিট অফারঃ বন্ধুরা Teletalk minute offer 30 Days pack অর্থাৎ টেলিটক মিনিট অফার মেয়াদ ৩০ দিন এমন অফার যারা খুঁজছেন তাদের জন্য এটি। টেলিটক সিমে ৩০ দিন মেয়াদি এই একটি মিনিট প্যাক অফার রয়েছে বর্তমানে।

Teletalk minute offer 2022 এই অফারে গ্রাহক পাচ্ছেন ২৮৭ টাকায় ৪৭৭ মিনিট। ৩০ দিন মেয়াদ এই Teletalk minute Pack ক্রয় করতে আপনাকে ২৮৭ টাকা রিচার্জে পাবেন ৪৭৭ মিনিট, আপনি মিনিট গুলি ব্যাবহার করতে পারবেন দেশের যে কোন নেটওয়ার্ক নাম্বারে।

অথবা টেলিটক মিনিট অফার ৩০ দিন প্যাক কোড *111*287# ডায়াল করুন। এছাড়াও আপনি Teletalk minute pack SMS shorte Activation code M287 ডায়াল করুন।

Teletalk minute offer 30 dyas Activation code and all detiles are here!

মিনিট প্যাক ৪৭৭ মিনিট
রিচার্জ ২৮৭ টাকা
অ্যাক্টিভেশান কোড *111*287#
ব্যাবহার যেকোন অপারেটর
মেয়াদ ৩০ দিন
SMS Activation M287

শর্তাবলীঃ

  • সমস্ত প্রিপেইড গ্রাহকরা এই অফার সমূহ উপভোগ করতে পারবে।
  • গ্রাহকরা কোড ডায়াল করে অফারটি ক্রয় করতে পারবেন ।
  • গ্রাহকরা এই অফারটি তিনি যতবার চান ততবার পেতে পারেন ।
  • যদি গ্রাহকরা বৈধতার মধ্যে আবার একই বান্ডিল প্যাকটি গ্রাহক হন, সর্বাধিক মেয়াদ শেষ হওয়ার সময় বিবেচনা করা হবে।
  • দিনের যে কোনও সময় মিনিট ব্যবহার করা যেতে পারে।
  • 1 সেকেন্ডের পালস প্রযোজ্য হবে ।
  • মেয়াদ শেষ হওয়ার পরে, গ্রাহকরা তাদের বিদ্যমান প্রধান প্যাকেজ উপভোগ করবেন।
  • দাম এসডি, ভ্যাট এবং এসসি সহ অন্তর্ভুক্ত।

আরও দেখুনঃ

In conclusion,

বলতে কিছু নাই , Teletalk minute offer 2022 এ খুব বেশি অফার নেই, যদি আপনার টেলিটক মিনিট অফার ২০২২ সম্পর্কিত এই পোস্ট ভালো লাগে তবে LIKE, SHEAR করবেন।

এই পোস্টে Teletalk minute package 2022 সম্পর্কে আলোচনা করলাম, ফিরে আসবো নতুন কোন Teletalk offer post নিয়ে। যদি আপনার আমাদের এই পোস্ট ভাল-লেগে থাকে তবে শেয়ার করতে ভুলবেন না ।

টেলিটক মিনিট অফার পক্ষ থেকে যদি কোন অফার পরিবর্তন হয় তবে আমারা আপনাদের জানানোর চেষ্টা করব। আমাদের Facebook page জয়েন করুন।

How can I buy Teletalk minute bundle?

If you need a Teletalk minute bundle offer for any operator, choose the best Teletalk Oporajita minute offer 2021 and recharge the mentioned amount or dial Teletalk minute code 2022.

How can I buy Teletalk minutes?

To activate Teletalk 500 minutes offer dial USSD Activation code *111*287# or SMS “M287” send 111. This Teletalk minute bundle packages can use any local number all the Bangladesh network.

2 thoughts on “Teletalk Minute Offer 2022 | টেলিটক মিনিট অফার ২০২২”

Comments are closed.