Skitto SIM Price 2022 | Buy Skitto SIM online order | স্কিটো সিমের দাম কত

Skitto SIM Price 2022
Skitto SIM Price 2022

Skitto sim price 2022 কত ? common questions skitto sim price in Bangladesh. So, today স্কিটো সিমের দাম কত, স্কিটো কি এই সম্পর্কে অনেকের প্রশ্ন থাকে। স্কিটো সিমে কল রেট অফার, স্কিটো ইন্টারনেট অফার এবং এসএমএস অফার সমূহ দেশের অন্যান্য সিম থেকে আলাদা।

স্কিটো কি ? What is skitto

গ্রামীনফোন কোম্পানির রেগুলার সিম থেকে একটু আলাদা একটি সিম হল স্কিটো । বাংলাদেশের বৃহত্তম মোবাইল অপারেটর গ্রামীনফোন তাদের কাস্টমার দের ইন্টারনেট ব্যাবহারকে আরও প্রাধান্য দিয়ে এই সিমটি বাজারে আনে ২ বছর আগে।

স্কিট্টো একটি নতুন প্রজন্মের সিম বলতে পারেন।এটি এমন ডিজিটালি ভাবে ডিজাইন করা হয়েছে, যেখানে সবকিছু সহজ । মিনিট , ইন্টারনেট অফার সমূহ ক্রয় করতে পারবেন এক ক্লিক করেই।তাই অনেকেই GP skitto SIM price সম্পর্কে জানতে আগ্রহি।

স্কিট্টো তাদের গ্রাহকদের বলে থাকে আমরা বিশ্বাস করি যেঃ

  • সবকিছু সহজ হওয়া উচিত
  • গ্রাহকরা যেভাবে ইন্টারেক্ট করে, তার উপায়টি পরিবর্তন করতে চাই সকল service.
  • একটি সুপার সিম্পল, সুন্দর অ্যাপ্লিকেশন
  • আপনি কেবল একটি স্পর্শের সাহায্যে সমস্ত স্কিট্টো অফার নিয়ন্ত্রণ করতে পারেন।
  • Gp sms offer

skitto সিমের সুবিধা বা স্কিট্টো সিমে আপনি কি চাচ্ছেন

  • কল রেট অফার চাচ্ছেন ,
  • ইন্টারনেট ডেটা প্যাক,
  • এসএমএস প্যাক,
  • যে কোন প্যাক কিনুন না কেন, 
  • আপনার কোন ইউএসএসডি ( USSD ) কোড প্রয়োজন নাই । 

So, তারা বলে স্কিট্টো সিম থাকলে অন্তহীন জঙ্গলে হারিয়ে যেতে হবে না, জানলে স্কিট্টো “দারুন_অফার্স” ।

GP Skitto sim price 2022 – দেখুন স্কিটো নতুন সিম দাম, স্কিটো অফার

GP Skitto sim price স্কিটো সিমের দাম কত
Skitto SIM Price 2022

বন্দুরা, আজ আপনাদের “স্কিট্টো নতুন সিমের দাম” skitto new sim price সম্পর্কে জানাবো। সেপ্টেম্বর ২০২০ জিপি স্কিট্টো সিমের দাম বেড়ে যায়। পূর্বে অফিসিয়ালি ১১০ টাকায় এখন স্কিট্টো নতুন সিমের দাম ২২০ টাকা । আন-অফিসিয়ালি যারা স্কিট্টো সিম বিক্রি করেন তাদের দামের পার্থক্য রয়েছে ।

Grameenphone GP skitto sim price – 

আশা করি, Gp skitto sim price 2022 নিয়ে আপনার সকল প্রশ্নের উত্তর পেয়েছেন । নতুন skitto sim er dam koto এই সম্পর্কে আরও দেখুন সারণীতে। skitto সিমের দাম কত সকল তথ্য রয়েছে এখানে।

সিম মূল্য ( অফিসিয়াল ) ২২০ টাকা
প্রাপ্তিস্থান  যেকোন GPC
ফ্রি ডেটা ১ জিবি
অন্যান্য ফ্রি অফার প্রতি ১০০ এবং ১০০+ রিচার্জে ১ জিবি ডেটা ১ মাসের
স্কিট্টো কল রেট 64 পয়সা / মিনিটে যে কোন নেটওয়ার্ক
কল টেরিফ 1 সেকেন্ড পালস
কল রেট  যে কোন পরিমান রিচার্জে সর্বদা ৩৬৫ দিন এক রেট
স্কিট্টো ( আন- অফিসিয়াল )মূল্য N/A 

skitto sim number

অনেক জিপি গ্রাহক জানতে চান স্কিট্টো নম্বর সম্পর্কে। আপনাদের বলে রাখি ০১৩০ জিপি কোড ( 0130******* ) চলমান। I have Grameenphone GP skitto sim like ( 01303077***).

GP to skitto migration

যদি আপনি নিশ্চিত হন তবে skitto sim migrate করার জন্য যেকোন গ্রামীণফোন কেন্দে ভিজিট করুন। লক্ষণীয় বিষয়গুলি: migrate করার জন্য আপনাকে আপনার সিমটি প্রতিস্থাপন করতে হবে,

For instance, প্রতিস্থাপন সিমের জন্য কোনও চার্জ নেয়া হবে না। স্কিটটো সিম কিনতে ব্যবহৃত এনআইডি আপনাকে আনতে হবেই।

নতুন স্কিট্টো সিম অফার কি কি ?

skitto সিমের সুবিধা অনেক। নতুন স্কিট্টো সিম ক্রয় করে স্কিটো অ্যাপ্লিকেশনটিতে সাইন আপ করুন। আপনার নতুন স্কিটটো সিম টিতে এখন আছে:

– অ্যাপ সাইন আপ এবং প্রোফাইল সংরক্ষণ করার পরে 3 জিবি ফ্রি ইন্টারনেট পাবেন 7 দিনের মেয়াদে।
– 100 টি ফ্রি এসএমএস যেকোনো নাম্বারে, মেয়াদ ৩০ দিন।
– সাথে 10 টাকার মোবাইল ব্যালেন্স
– 50 এমবি বোনাস ডেটা -30 দিন মেয়াদ

উপরোক্ত অফার ছারাও আরও রয়েছেঃ 

আপনি যদি কোনও প্রোমো কোড ব্যাবহার করে স্কিট্টো সিম ক্রয় করেন তবে 7 দিন মেয়াদে অতিরিক্ত 1 জিবি বোনাস ইন্টারনেট পাবেন। একটি প্রোমো কোড একবার ইউজ করা যায়।

আপনার স্কিটো প্রমো কোড পেতে এখানে ক্লিক করুন! সিমের দাম মাত্র 200 টাকা স্কিটো অফিসিয়াল সাইট বললেও সিমটি ২২০ টাকায় বিক্রি হয়।

গ্রামীনফোন এই স্কিটো সিমটি 4G একটি সিম। স্কিটো সিমে জিপি রেগুলার সিম থেকে স্বল্প দামে ও বেশি মেয়াদের সাথে ইন্টারনেট প্যাক পাবেন। আপনি স্কিটো নেটওয়ার্ক তাই নিশ্চিন্তে নিজের আর পরিবারের জন্য অল্প খরচে দেশের সেরা এই প্যাক টি নিতে পারেন।

স্কিট্টো সিম পুরো ডিজিটাল- 

skitto sim price in bangladesh 2022 এই পোস্টে আপনাদের জানাচ্ছি যে স্কিট্টো সিম আপনার ডিজিটাল জগতের প্রতি ভালবাসা বাড়িয়ে দেবে। স্কিট্টো অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে ইন্সটল করুন হ্যান্ডসাম স্কিটো বট থাকবে আপনার সাথে। যে সকল প্যাক আপনি ব্যাবহার করেন, কি প্যাক আপনি পছন্দ করেন তা দেখতে পাবেন আপনার স্কিট্টো অফারে।

স্কিট্টো সিম কল রেট অফার

  • হ্যাঁ, আপনার জন্য এখন ইন্টারনেট, কল , এসএমএস করতে একটি সিম স্কিট্টো যথেষ্ট । এখন দুশ্চিন্তা বন্ধ করুন এবং কল করা শুরু করুন!
  • কল রেট যে কোনও স্থানীয় নম্বরে 50p / মিনিট।
  • ভ্যাট (15%),
  • এসডি (10%)
  • এবং সারচার্জ (1%)
  • যুক্ত করার পরে কলরেট 64 পয়সা / মিনিটে হয় ।
  • রয়েছে 1 সেকেন্ড পালস
  • এই কল রেটটি যে কোন সময়ের জন্য প্রযোজ্য, কোনও শর্ত ছাড়াই আপনার সারা জীবন প্রতিটি দিন!
  • শর্ট কোডগুলির কল রেট ঐ প্রতিষ্ঠানের কার্যকারিতা অনুযায়ী চার্জ করা হবে।
  • খুবি সুন্দর একটি কল রেট, তাই না? হ্যাঁ, এটাই স্কিট্টো !

আরও পড়ুনঃ 

স্কিট্টো সিম কি 4G ?

গ্রামীনফোন তাদের ১০,০০০ টিরও বেশি BTS টাওয়ার ও শক্তিশালী 3 জি নেটওয়ার্ক ব্যবহার করে থাকে। দেশের যে কোন প্রান্তে ডিজিটাল অভিজ্ঞতা নিশ্চিত করতেই চেষ্টা করেছে ।

  • স্কিট্টো সিম গ্রামীনফোনের একটি অঙ্গ সংগঠন ।
  • হ্যাঁ, স্কিট্টো সিমটি 4G জি হয়েই জন্মগ্রহণ করে ,
  • তাদের সমস্ত অফারে আপনি দুর্দান্ত 4 জি গতি পাবেন ।
  • আমি নিজে স্কিট্টো সিম ব্যাবহার করি ।

স্কিটো সিমে কি এসএমএস প্যাক আছে ?

জি, আপনি এই সিমে আপনি এসএমএস প্যাক ও পাবেন। skitto এসএমএস প্যাক এ ১০ ও ১০০ এসএমএস এর দুটি প্যাক রয়েছে । এই এসএমএস সমূহ যেকোন লোকাল অপারেটরে পাঠানো যায় ।

স্কিটো সিমে ইন্টারনেট প্যাক কিভাবে ক্রয় করতে হয় ?

gp skitto sim price স্কিটো সিমের দাম কত
Skitto SIM Price 2022

এই স্কিট্টো সিম এর পুরো সেবাটিই মোবাইল এপ ভিত্তিক। এটি তাই বর্তমান নতুন প্রজন্মের কাছে সেরা আকর্ষণ। স্কিট্টো অ্যাপ লগইন করে Promo deals ! দেখুন । প্রতিটি অফারে নিছে BUY now দেখতে পাবেন। আপনার স্কিট্টো ওয়ালেট এ পর্যাপ্ত টাকা থাকলে BUY now ট্যাবে ক্লিক করে অফারটি ক্রয় করতে পারেন ।

Skitto sim online order

Gp skitto sim price সম্পর্কে আরও বিস্তারিত skitto.com থেকে দেখে নিন। অথবা, আর বিস্তারিত জানতে ১২১ নাম্বার টিতে কল করুন। skitto sim online order করতে skitto.com ভিজিট করুন।

skitto sim recharge -স্কিট্টো সিমে রিচার্জ

স্কিট্টো সিমে রিচার্জ পদ্দিতি কিছুটা আলাদা । আপনি স্কিট্টো সিমে অন-লাইন রিচার্জ করলেই পাচ্ছেন ফ্রি স্কিট্ট-পয়েন্ট । অফ-লাইন রিচার্জে আপনি ফ্রি স্কিট্ট-পয়েন্ট পাবেন না ।

  • বিকাশ , রকেট, VISA CARD ,Gpay ছাড়ও আরও অনেক উপায়ে আপনি skitto sim recharge করতে পারেন ।
  • জিপি ফ্লেক্সিলোড সিম থেকে আপনাকে স্কিট্টো রিচার্জ করতে *666* skitto NUMBER *TAKA* PIN # ডয়াল করতে হবে।

আরও অফার পড়ুনঃ

In conclusion,

আমি আপনাদের এই পোস্টে skitto sim price in 2022 স্কিটো সিমের দাম, স্কিটো কি এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করলাম। আশা করি আপনার স্কিটো সিমের দাম কত ও অন্যান্য প্রশ্নের জবাব পেয়েছেন। আপনার আরও প্রশ্ন থাকলে জানেবেন।

আমাদের সাইটে Skitto SIM Price 2022 ছাড়াও সকল সিম অফার সম্পর্কে তথ্য রয়েছে, ভালো লাগলে LIKE , SHEAR করবে। আর ভালো থাকবেন। আমাদের Facebook page জয়েন করুন, আপনি নিয়মিত অফার সম্পর্কে জানতে পারবেন।

Can I migrate GP to Skitto?

if i can migrate your regular Grameenphone GP SIM, it can be used both for Calling and internet. U may take some charge or mnp replacement charge for migrating to skitto.

Is Skitto a 4G?

Are your question is Skitto SIM 4G enabled? yes, All GP Skitto SIMs are 4G enabled. If any GP SIM is not availed 4G then replace your GP SIM.

What is the benefit of Skitto SIM?

Skitto is a new SIM from Grameenphone and a very simple and with the help of this app, you can know all the Skito offers, your balance, and Skito information and features with just one touch. You do not need to dial USSD code to purchase a call offer, data pack offer, or SMS offer on Skito SIM. You can do everything using the app.

স্কিটো সিমের অফার ও স্কিটো সিমের সুবিধা?

গ্রামীণফোন প্রদত্ত স্কিটো সিম টি মূলত ইন্টারনেট ব্যবহারের জন্য প্রদান করা হয়েছিল. তবে বর্তমানে স্কিটো সিমে ইন্টারনেট এবং মিনিট বান্ডেল অফার প্রদান করা হচ্ছে। এছাড়াও যে কোন রিচার্জে স্কিটো সিমের কল রেট ১ পয়সা সেকেন্ড সব সময়। স্কিটো সিমে কল রেট ব্যাবহারে মেয়াদ সম্পর্কিত কোন জামেলা নেই। 

স্কিটো সিমে এমবি কেনার নিয়ম? 

গ্রামীণফোন প্রদত্ত এই স্কিটো সিম দিয়ে মূলত সরাসরি রিচার্জের মাধ্যমে এমবি ক্রয় করা যায় না। স্কিটো সিমে এমবি কেনার নিয়ম হচ্ছে স্কিটো সিম অ্যাপ লগইন পরবর্তী পর্যাপ্ত ব্যালেন্স থাকলে নির্দিষ্ট ইন্টারনেট অফার সিলেক্ট করে সহজে ক্রয় করতে পারবেন। এছাড়াও বাই অনলাইন বাটনে ক্লিক করে আপনি যে কোন মোবাইল ব্যাংকিং সেবা সিলেট করার মাধ্যমে অফার চালু করতে পারবেন।

স্কিটো সিমের সকল কোড? 

অনেকেই স্কিটো সিমের কোড গুলি খুঁজে থাকেন মূলত ইন্টারনেট ও মিনিট করার জন্য কোন ধরনের এক্টিভেশন কোড প্রদান করেনা। তাই আপনি শুধুমাত্র নাম্বার চেক করার জন্য স্কিটো নাম্বার চেক কোড *২# ব্যাবহার করতে পারেন।  এছাড়াও মিনিট ব্যালেন্স চেক করার জন্য *১২১*১*২# ব্যবহার করতে পারেন। তবে স্কিটো সিমের এমবি চেক করার জন্য আপনাকে স্কিটো অ্যাপস ব্যবহার করতে হবে। 

স্কিটো সিমের নাম্বার কেমন? 

বন্ধুরা স্কিটো সিমের নাম্বার গ্রামীণফোন রেগুলার সিম নাম্বার এর মতই। এছাড়াও আপনি যদি আপনার ব্যবহার করা গ্রামীণফোন সিম স্কিটো তে আপগ্রেড করতে চান তবে প্রয়োজনীয় কাগজপত্র সহ গ্রামীণফোন কাস্টমার কেয়ারে হাজির হয়ে সহজেই আপনার ব্যবহার করা জিপি সিম স্কিটো সিমে রূপান্তর করতে পারবেন।