GP 159 Tk Recharge offer 2021 | জিপি ১৫৯ টাকা রিচার্জ অফার

GP 159 Tk Recharge offer পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। হ্যালো বন্ধুরা কেমন আছেন, আপনি কি জিপি ১৫৯ টাকা রিচার্জ অফার সম্পর্কে জানেন। জিপি ইন্টারনেট নিয়ে গ্রাহকদের জল্পনা-কল্পনার শেষ নেই। অনেকেই তাদের পছন্দমতো ইন্টারনেট অফার পেতে ইন্টারনেটে সার্চ করে থাকেন।

আপনি যদি জিপি সিমে রেগুলার ইন্টারনেট ও মিনিট একসাথে ব্যবহার করেন, তবে আপনার জন্য আজকের এই পোস্ট টি। জিপি ১৫৯ টাকা রিচার্জ অফার জিপি সিমের এক মাস মেয়াদি বান্ডেল অফার সমূহের মধ্যে সব থেকে অল্প দামের একমাস মেয়াদি প্যাকেজ। 

এই প্যাকেজটিতে জিপি গ্রাহক একসাথে মিনিটও ইন্টারনেট পেয়ে থাকেন। রেগুলার রবি সিম ব্যবহারকারী এই অফারটি সম্পর্কে অবগত। প্রথমত রবি 159 টাকা রিচার্জে বান্ডেল অফার প্রকাশ করা হয়। জিপি গ্রাহকদের জন্য অফারটি সম্পূর্ণ নতুন একটি প্যাকেজ।  

বান্ডেল অফার এর ব্যাপক চাহিদার প্রেক্ষিতে গ্রামীণফোন তাদের গ্রাহকদের 159 টাকা বান্ডেল অফার প্রদান করছে এক মাস মেয়াদে। অনেক গ্রামীণফোন গ্রাহক তাদের সিমে এমন ইন্টারনেট ও মিনিট অফারের জন্য অনেক দিন থেকে এমন অফারের জন্য অপেক্ষা করছেন।

GP 159 Tk Recharge offer 2021

জিপি ১৫৯ টাকা রিচার্জ অফার বিস্তারিত
Price Minute +Internet Activation Validity
159 Taka  150 Minute +3 GB Recharge 30 Days

সারণী দেখে আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন যে GP 159 Tk bundle offer একটি ৩০ দিন মেয়াদি বান্ডেল অফার।

গ্রামীণফোনে এখন ১৫৯ টাকায় গ্রাহককে দিচ্ছে-

  • ৩ জিবি ইন্টারনেট এবং ১৫০ মিনিট যেকোনো নেটওয়ার্কে কথা বলার জন্য।
  • মিনিট ও ইন্টারনেট উভয় প্যাকেজের মেয়াদ ৩০ দিন।  

তবে এই অফারটি ক্রয়ে লক্ষ্যণীয় বিষয় হচ্ছে অফারটি সরাসরি ১৫৯ রিচার্জের মাধ্যমে অ্যাকটিভ করতে হবে। বর্তমানে অফারটির জন্য কোন ধরনের এক্টিভেশন কোড উপলব্ধ নয়। 

In addition, দেশের অন্যান্য সকল মোবাইল অপারেটর এখন তাদের গ্রাহকদের ১৫৯ টাকা রি চার্জ অফার দিচ্ছে। চলুন দেখে নেই অন্য সকল টেলিকম সিমে ১৫৯ টাকায় বা এর কাছাকাছি অফারে আপনি কি কি দিচ্ছে।

Banglalink 157 Taka recharge offer

আপনি যদি বাংলালিংক সিমে ১৫৯ টাকার কাছাকাছি কোন অফার প্রয়োজন তবে আপনাকে বলব আপনি বাংলালিংক ১৫৭ টাকা রিচার্জ অফার ক্রয় করতে পারেন। বাংলালিংক এখন ১৫৭ টাকায় দিচ্ছে ৩০ দিন মেয়াদে ২৫০ মিনিট। 

এক মাস মেয়াদী কোন মিনিট অফার যদি বাংলাদেশর টেলিকম অপারেটরে খুঁজেন তবে, বাংলালিংক ই আপনাকে দিচ্ছে এই অফারটি সবথেকে স্বল্পমূল্যে। 

Robi 159 Taka recharge offer

আপনি যদি আমাদের ওয়েবসাইটে রবি বান্ডেল অফার পোস্টটি পাড়েন তবে অবশ্যই আপনি রবি ১৫৯ টাকা রিচার্জ অফার সম্পর্কে অবগত। 

তথাপিও আপনাদের সুবিধার্থে বলছি রবি ১৫৯ টাকা রিচার্জে বর্তমানে গ্রাহকদের দিচ্ছে ৪ জিবি ইন্টারনেট ১৫ মিনিট মেয়াদ ২৮ দিন।

আপনি এই মিনিট সমূহ ব্যাবহার করতে পারবেন দেশের যে কোন নেটওয়ার্ক নম্বরে কথা বলতে। 

Airtel 158 Taka recharge offer

রবি এবং এয়ারটেল ১৫৯ টাকা রিচার্জ অফার একই ধরনের সুবিধা গ্রাহককে দিচ্ছে। আপনি যদি আপনার এয়ারটেল সিমে ১৫৯ টাকা রিচার্জ করেন তবে আপনি ৪ জিবি ইন্টারনেট সাথে ১৫০ মিনিট ফ্রি পেতে পারেন।  মেয়াদ ৩০ দিন। 

উপসংহার

আশা করি, GP 159 Tk Recharge offer সম্পর্কে আপনি সঠিক ধারণা পেয়েছেন। সমস্ত জিপি বান্ডেল অফার সম্পর্কে জানতে আমাদের জিপি বান্ডেল প্যাকেজ পোস্টটি ভিজিট করতে পারেন। 

জিপি সিমের সকল ইন্টারনেট অফার এসএমএস অফার কলরেট অফার সম্পর্কে জানতে নিয়মিত bdoffernews.com ভিজিট করুন।

সেই সাথে আমাদের ফেসবুক পেজ জয়েন করতে পারেন, আপনার ফেসবুকে নতুন নতুন অফার সম্পর্কে জানতে।