রবিতে মিনিট চেক করে কিভাবে | রবি মিনিট চেক কোড

রবিতে মিনিট চেক করে কিভাবে এমন প্রশ্ন এখন অনেক রবি সিম ব্যবহারকারীর মনে। যেকোনো রবি মিনিট প্যাক ক্রয় পরবর্তী গ্রাহককে অবশিষ্ট মিনিট সম্পর্ক জানা জরুরী। রবি অপারেটরের গ্রাহক সংখ্যা প্রতিদিন ক্রমান্নয়ে বেড়েই চলেছে। রবি সিম ব্যবহারকারীরা রবিতে কেন আসেন আপনি কি জানেন? একসাথে বেশি ইন্টারনেট ও মিনিট ( Robi bundle offer) ব্যবহার করার জন্য রবিকে বেশি পছন্দ করে থাকেন। 

রবি মিনিট অফার গুলো গ্রাহকদের অল্প দামে দীর্ঘমেয়াদে মিনিট দিচ্ছে অন্য অপারেটরের তুলনায়। এখানে আপনাদের রবি মিনিট চেক কোড ২০২৩ ও রবি সিমের সকল কোড সম্পর্কে জানানো হবে।

রবিতে মিনিট চেক করে কিভাবে ২০২৩

রবিতে মিনিট চেক করে কিভাবে
রবিতে মিনিট চেক করে কিভাবে

রবি সিমে মিনিট চেক করার জন্য আপনাকে ব্যবহার করতে হবে একটি ইউএসএসডি কোড। রবি ইউএসএসডি শর্ট কোডটি ডায়াল করলেই রবি মিনিট অফার ক্রয় থেকে শুরু করে রবি ব্যালেন্স চেক করতে পারবেন আপনি সহজেই।

রবিতে মিনিট চেক কোড হচ্ছে *২২২*২# বা *২২২*৯#। তাই আপনার প্রশ্ন যদি হয় রবিতে মিনিট চেক করে কিভাবে তবে *২২২*২# ডায়াল করুন।

উভয় কোড ব্যাবহার করে আপনি রবির মিনিট চেক করতে পারবেন। রবি কোড ডায়াল করলে রবি মিনিট ব্যালেন্স আপনার মোবাইল স্ক্রিনে প্রদর্শিত হবে। 

এখান থেকে আপনি জানতে পারবেন আপনি আপনার ক্রয় করা রবি মিনিট প্যাক থেকে কি পরিমান মিনিট আপনি ব্যবহার করেছেন এবং কী পরিমান অবশিষ্ট রয়েছে। 

রবি সকল কোডশর্ট কোড
রবি মিনিট চেক কোড*২২২*২# OR *২২২*৯#
রবি নম্বর চেক কোড*২# OR *১৪০*২*৪#
রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড*৮৪৪৪*৮৮#
রবি এসএমএস ব্যালেন্স চেক কোড*২২২*১১#
রবিতে মিনিট চেক করে কীভাবে

রবি মিনিট চেক Apps

এছাড়াও আপনার কাছে যদি একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন থাকে তবে আপনি সহজেই রবি মিনিট ব্যালেন্স সম্পর্কে জানতে পারেন।

এক্ষেত্রে আপনাকে আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ইন্টারনেট সংযোগ থাকতে হবে এবং সেই সাথে আপনাকে রবি অ্যাপস ব্যবহার করতে হবে।

গুগল প্লেস্টোর থেকে মাই রবি অ্যাপস (MyRobi apps) ইনস্টল পরবর্তী আপনার নাম্বারটি দিয়ে রবি অ্যাপস এ লগইন করলে আপনি আপনার সিমের বর্তমান ব্যালেন্স মিনিট ব্যালেন্স এবং ইন্টারনেট ব্যালেন্স সকল সহ তথ্য এক জায়গায় এক ক্লিকের মাধ্যমে দেখতে পারবে।

আশা করি আপনি রবি সিমে কিভাবে মিনিট চেক করবেন এই সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।

আমরা সর্বদা চেষ্টা করি আপনাদের সকল টেলিকম অপারেটর অফার গুলোর অফার এবং তাদের অফার চেক পদ্ধতি সম্পর্কে সঠিক তথ্য দেওয়ার জন্য।

আরও পড়ুনঃ

রবি ইন্টারনেট অফার ১ জিবি 

Robi internet offer 2023 List 

রবি মিনিট চেক নাম্বার কত?

আপনার সিম রবি মিনিট চেক কোড হচ্ছে *২২২# বা *২২২*৯#

রবি নম্বর চেক কোড কত?

সহজে রবি রবি নম্বর চেক করতে ব্যাবহার করুন *২# কোড। এছাড়াও আপনি রবি সিমে যদি এই কোডটি কাজ না করে তবে ব্যাবহার করুন *১৪০*২*৪#।

রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড কত?

রেগুলার ইন্টারনেট ব্যাবহার করতে আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক কোড জানা জরুরী, তা যে কোন সিম হোকনা কেন। রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড হচ্ছে *৮৪৪৪*৮৮#।

রবিতে মিনিট চেক করে কীভাবে?

প্রথমেই আপনি আপনার মোবাইলের ডায়াল প্যাড খুলুন। তারপর রবিতে মিনিট চেক করেতে *২২২*২# ডায়াল করুন।

উপসংহার

আশা করি রবিতে মিনিট চেক করে কিভাবে এই সম্পর্কে আপনার ধারণা পরিস্কার হয়েছে। রবি সিমের যে কোন অফার সম্পর্কে জানতে আপনি আমাদের কমেন্ট করুন।

রেগুলার অফার সম্পর্কে আপডেট পেতে জয়েন করাউ আমাদের ফেসবুক পেজ।

Leave a Comment

%d bloggers like this: