Robi minute check code 2021 | How to check Robi minute balance?

How to check GP Minute Balance? হ্যালো বন্ধুরা, Robi minute check code বা রবি মিনিট দেখার কোড আজ শেয়ার করবো। এবং কিভাবে রবি মিনিট ব্যালেন্স চেক করবেন ও করার সহজ পদ্ধতিগুলি জানতে পারবেন এখানে? Robi minte check করতে সম্পূর্ণ পোস্ট পড়লে আপনার ধারনা পরিস্কার হবে।

রবি মিনিট প্যাকেজ ক্রয় পরবর্তী মিনিট ব্যালেন্স চেক করার একাধিক উপায় রয়েছে।মূলত আপনার ক্রয় করা Robi মিনিট অফারের সঠিক ব্যাবহার করতে এবং robi minute pack validity জানতে, প্রতিটি গ্রাহকের রবি মিনিট ব্যালেন্স চেক করতে কিছু নিয়ম মেনে চলতে হবে।

আমারা আশা করি Robi minute check code ও রবি মিনিট দেখার কোড বিস্তারিত তথ্য আপনার কাজে আসবে।

Robi minute check code 2021 | রবি মিনিট দেখার কোড

How to check Robi minute balance
Robi minute balance check

Friends, কিভাবে রবি মিনিট ব্যালেন্স চেক করবেন তা জানার পূর্বে আপনাকে কিছু বিষয় জানতে হবে।

প্রিয় রবি গ্রাহকরা আপনারা যদি একটু চেষ্টা করেন তবে, সহজেই রবির মিনিট ক্রয় পরবর্তী, Robi minute balance চেক কোড সংরক্ষণ করতে পারেন।

আপনি নিশ্চয়ই লক্ষ্য করেছেন, প্রতিটি robi minute offer কেনার পর আপনাদের কাছে একটি এসএমএস চলে আসে। উক্ত এসএমএসের মধ্যে আপনাকে আপনার মিনিট প্যাক সম্পর্কে অবগত করা হয় এবং সেইসাথে মিনিট প্যাক এর ব্যালেন্স চেক পদ্ধতি সম্পর্কে জানানো হয়।

অনেকেই বিষয়টি লক্ষ্য না করার কারণে Internet জুরে অনেক বেশি পরিমাণে গুগল সার্চ করে থাকেন Robi minute balance check code সম্পর্কে।

Regular Robi reaming minute blance checking dialing USSD code is *222*2#. Some special robi bonus minute checking code *222*8# / *222*25#.

Above all, বন্ধুরা রবি মিনিট দেখার কোডহচ্ছে *২২২*২#। আপনি যদি রেগুলার robi minute pack ব্যবহার করেন তবে এই  রবি মিনিট প্যাক চেক কোড আপনার কাজে আসবে।

রবি মিনিট দেখার কোড
Robi Minute balance check dial code *222*2#
special robi bonus minute checking code *222*8# / *222*25#

আপনি Robi minute check কোড ছাড়াও রবি মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন। রবি অ্যাপ থেকে robi minute check kore kivabe, মূলত এই পদ্ধতিতে আপনার একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন টাকা চাই।

যেকোনো Robi pack, Like ইন্টারনেট মিনিট এবং এসএমএস কল রেট সকল প্যাক সহজে ক্রয় করতে ও অবশিষ্ট ভলিয়ম চেক করতে আপনি অ্যান্ড্রয়েড অ্যাপস মাই রবি অ্যাপ্লিকেশন আপনার ফোনে ডাউনলোড ইনস্টল করতে হবে।

পরবর্তীতে আপনার robi number দিয়ে লগইন করলেই আপনি আপনার Robi সিমের সমস্ত তথ্য এখানে দেখতে পাবেন। আপনাকে আপনার রবি মিনিট চেক কোড খুঁজতে হবে না। MyRobi apps টিতে প্রবেশ করলেই আপনার ক্রয় করা robi offer, অবশিষ্ট মিনিট ও আপনার সিমের সকল তথ্য জানতে পারবেন সহজেই।

Robi minute offer code | রবি মিনিট অফার কোড

প্রিয় ভিজিটর আপনাদের এতক্ষণ Robi minute check code সম্পর্কে জানালাম। সেইসাথে ভাবলাম আপনাদের কিছু মিনিট প্যাক কোড 2021 প্রদান করা যাক।

রবি সিমে robi Small minute pack গুলো পর্যালোচনা করলে অনেক গুলি অফার পাবেন। বর্তমানে রবি মিনিট প্যাক কোড ব্যাবহার করে এবং robi rechgare offer এর মাধ্যমে minute অফারগুলি ক্রয় করতে পারেন।

তবে সবগুল robi minute অফার রবি কোডের মাধ্যমে প্রদান করেনা কিছু অফারে রয়েছে robi minute pack code এবং কিছু অফার রয়েছে রিচার্জের মাধ্যমে।

বর্তমানে Robi minute check code পোস্টে রবি smsll মিনিট প্যাক এর সংখ্যা রয়েছে পাঁচটি, যে রবি অফার আপনি ক্রয় করতে পারেন এবং ব্যবহার করতে পারেন।

Robi Minute Price Validity Activetion code
১০ মিনিট ৮ টাকা ৬ ঘণ্টা *০*১#
২১ মিনিট ১৪ টাকা ১৬ ঘণ্টা *০*২#
৪২ মিনিট ২৭ টাকা ২৪ ঘণ্টা *০*৩#
৬৭ মিনিট ৪৩ টাকা ৪ দিন *০*৪#

Robi weekly minute pack code | রবি সাপ্তাহিক মিনিট প্যাক কোড

বন্ধুরা বর্তমানে Robi SIM minute pack সমূহের মধ্যে সাপ্তাহিক ৯৯ টাকা ১৬০ মিনিট অফার টি বেশি ব্যবহার করে থাকেন গ্রাহকরা।

আপনি লক্ষ্য করলে দেখতে পাবেন Robi monthly minute pack এর তুলনায় সাপ্তাহিক মিনিট অফার এর সংখ্যা অনেক কম।

Robi minute check code পোস্টে আপনাদের মিনিট কেনার কোড লিস্টে আপনার জন্য কিছু রবি সাপ্তাহিক মিনিট অফার কোড দেয়া হয়েছে।

Robi Minute Price Validity Activetion code
৯০ মিনিট ৫৯ টাকা ৭ দিন
১০০ মিনিট ৬৪ টাকা ৭ দিন *০*৫#
১৬০ মিনিট ৯৯ টাকা ৭ দিন *০*৬#

Robi monthly minute pack code | রবি মাসিক মিনিট প্যাক কোড

Above all, Robi minute offer 30 days pack এর কথা চিন্তা করলে বর্তমানে আপনি চারটি রেগুলার রবি মিনিট প্যাকেজ পাচ্ছেন। রবি মিনিট প্যাক ৩০ দিন মেয়াদের অফার সন্ধান করলে আপনি পাচ্ছেন ১৯৯ টাকায় ৩২৫ মিনিট অফার।

বর্তমানে রবি সিমে অনেক গুলি ৩০ দিন মেয়াদি মিনিট প্যাক রয়েছে, ৩০৭ টাকা ৫০০ মিনিট ও ৫১২ এমবি ইন্টারনেট বর্তমানে সবচেয়ে বেশি প্রচলিত একটি রবি মিনিট অফার ২০২১।

Robi Minute Price Validity Activetion code
৩৪০ মিনিট ২০৭ টাকা ৩০ দিন *০*৭#
৮০০ মিনিট ৪৯৭ টাকা ৩০ দিন *০*৮#
 ২৩০ মিনিট+ ৫১২ এমবি ১৪৪ টাকা ১৫ দিন *০*৯#
৫০০ মিনিট ৩০৭ টাকা ৩০ দিন *০*১০#
৫৬০ মিনিট+১ জিবি ৩৪৮ টাকা ৩০ দিন *০*১১#
৯৫০ মিনিট+১ জিবি ৫৭৪ টাকা ৩০ দিন *০*১২#
১৬০০ মিনিট+৫ জিবি ৫৭৪ টাকা ৩০ দিন *০*১৩#
৩২৫ মিনিট ১৯৯ টাকা ৩০ দিন *০*১৫#
৪৯৫ মিনিট+ ৫১২ এমবি ২৯৮ টাকা ৩০ দিন *০*১৬#
৪৭০ মিনিট+ ৫০০ এমবি ২৮৮ টাকা ৩০ দিন *০*১৭#
৩১৫ মিনিট ১৯৪ টাকা ৩০ দিন *০*১৮#

তবে আপনি রবি সিমে robi 1000 minute offer পাচ্ছেন, রবি ১০০০ মিনিট অফার মূল্য ৬০৪ টাকা। রবি ১০০০ মিনিট ক্রয়ের কোড এখনও পাওয়া যায়নি।

অবশ্যই আপনি Robi minute check code ও রবি মিনিট দেখার নিয়ম মনে রাখবেন।  এবং আপনার ক্রয় করা robi minute pack সমূহের মধ্যে অবশিষ্ট মিনিট দেখতে, অবশ্যই রবি মিনিট দেখার কোড টি ব্যবহার করবেন।

উপসংহারঃ

আশা করি Robi minute check code and How to check Robi minute balance? সম্পর্কে আপনার আর সমস্যা হবে না। রবি মিনিট দেখার কোড আপনার সংগ্রহে রাখুন, ভালো থাকুন। যদি রবি মিনিট কেনার কোড ২০২১ সম্পর্কে আপনার প্রশ্ন থাকে তবে কমেন্ট করুন। আমাদের Facebook page জয়েন করুন।

Leave a Comment

3 + 9 =