Robi 499 tk recharge offer 2020 best robi bundle offer

Robi 499 tk recharge offer

If, you are searching the best bundle offer on your Robi sim. So, Robi 499 tk recharge offer 2020 for you. হ্যাঁ ঠিক শুনেছেন সেরা রবি অফার সম্পর্কে জানতে চাইলে রবি ৪৯৯ টাকা রিচার্জ অফার দেখতে পারেন। রবি এই অফারে মিনিট প্যাক, ইন্টারনেট প্যাক এক সাথে প্রদান করছে এক মাস মেয়াদে।

In addition, Robi 499 tk recharge offer cashback দিচ্ছে। যেখানে ৪৯৯ টাকা রবি রিচার্জ করে bundle ক্রয়ে ৫০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পেতে পারেন।

Therefore, Robi 50 tk cashback offer ( 499 Taka-50 Taka ) it’s called Robi 449 Taka combo offer. If, you are interested to buy this offer so please follow the instructions.

Robi 499 tk recharge offer 2020

Robi 499 tk recharge offer 2020 best robi bundle offer
Robi 50 taka cashback Offer

After national বাজেট ২০২০ রবি রিচার্জ অফার পরিবর্তন করা হয়েছে। যদি আপনি রেগুলার ইন্টারনেট ব্যাবহার করেন এবং সেই সাথে আপনার ইন্টারনেট ডেটা প্রয়োজন হয়, তবে এক মাস মেয়াদের রবি ৪৯৯ টাকা রিচার্জ অফার আপনার জন্য সেরা একটি অফার।

রবি ৪৯৯ টাকা ইন্টারনেট bundle অফার ক্রয় পদ্দতি?

  • সরাসরি রবি রিচার্জের মাধ্যমে 
  • বিকাশ অ্যাপ থেকে 
  • My Robi aap

বন্ধুরা, ৪৯৯ টাকা অফারে অনেক গুলি পরিবর্তন লক্ষ করা যায়।

22 Septembor 2020 এই পোস্ট লিখিতেছি, বর্তমানে সরাসরি রবি রিচার্জের( Retailer Shop ) মাধ্যমে এই অফার ক্রয়ে ১৫ জিবি এবং ৭০০ মিনিট দেয়া হচ্ছে।

Banglalink internet offer 7 days

But, কিছুদিন আগে রবি থেকে যে অফার লিস্ট দেয়া হয়েছিল তাতে 499 tk robi recharge internet package provide 350 minute  30 GB internet and 50 taka cash back.

Robi 499 tk bkash recharge offer

22 Septembor 2020 check my Bkash app show ( 10 GB + 5 GB bonus) 15 gb intenet and 500 minuts.

সেই সাথে My Robi aap 

খুলে দেখতে পাই ১৫ জিবি ৫০০ মিনিট মেয়াদ ৩০ দিন মূল্য ৫০০ টাকা।

Above all, আমি এই অফার সম্পর্কে BDoffernews ভিজিটরদের সমস্যা সমাধানে এগিয়ে এলাম।

Robi 499 taka bundel offer ক্রয়ে করনীয়

For instance, আমি আপনাদের বলতে পারি সব থেকে সহজ পদ্দতি হচ্ছে আপনি সরাসরি ফ্লেক্সিলোড সপ( Retailer Shop ) থেকে রিচার্জ করে ক্রয় করতে পারেন।

যেখানে আপনি রবি ঘেছাং স্টোর রিচার্জ ( *৯৯৯* রবি নম্বর* ৪৯৯# ডায়াল ) করেলেই আপনার কাছে একটি এসএমএস চলে আসবে ৪৯৯ টাকায় আপনি কি কি পাচ্ছেন।

রবি ইমু প্যাক 

In addition, ফ্লেক্সিলোড দোকানদার আপনাকে অফার সম্পর্কে বলতে পারবেন। এখন আপনার ইচ্ছা এখন আপনি কোন পদ্দতিতে অফারটি ক্রয় করবেন।

রবি ক্যাশব্যাক কিভাবে পাবেন?

আপনি যখন অফারটি ক্রয় করছেন ঐ সময়ে যদি ক্যাশব্যাক অফার চলমান থাকে তবে আপনি প্যাকজটি ক্রয়ের পর ক্যাশব্যাক কোড সম্পর্কিত একটি এসএমএস পাবেন।

উক্ত SMS থেকে অফার ক্রয়ের ১ ঘণ্টার মধ্যে প্রাপ্ত Robi 499 tk bundel cashback code ডায়াল করতে হবে। তবেই আপনি ক্যাশব্যাক পাবেন।

Robi 499 tk recharge offer code

রবি ৪৯৯ টাকা অফারের জন্য নির্দিষ্ট কোন কোড দেয়নি। মনে হচ্ছে রবি নিজেই এই অফার নিয়ে বেশি চিন্তিত। তাই অফার ক্রয়ের পূর্বে ভালো করে দেখে নিবেন আপনি রবি ৪৯৯ টাকা রিচার্জে কি কি পাচ্ছেন।

আরও অফার দেখুন

What is the power load

মোবাইল ব্যাংকিং কি? কীভাবে কাজ করে 

Gp 300 minute offer

Teletalk agami internet package

In conclusion,

আশা করি Robi 499 tk recharge offer ক্রয় আপনার কোন সমস্যা হবে না। এই সম্পর্কে আরও জানার থাকলে কমেন্ট করুন, সেই সাথে আমাদের ফেসবুক পেজ JOIN করুন। জানুন সকল অফার সবার আগে।

BDoffernews

আমি,মোঃ আমিনুল ইসলাম, পেশায় একজন ব্যবসায়ী। ২০০৮ থেকে ইন্টারনেট ব্যবহার করে আসছি এবং অনলাইন জগতে ভিন্ন কাজের সাথে জড়িত। আমি লেখালেখি বা blogging অনেক ভালো বাঁশি আর তাই আমি এই ব্লগটা বানিয়েছি।এই ব্লগটিতে আমি আমার জ্ঞান আপনার সাথে শেয়ার করবো।

View all posts by BDoffernews →