GP 30 GB offer 2024 | Best জিপি ৩০ জিবি অফার ৩০ দিন ২০২৪

GP 30 GB offer সম্পর্কে আজকে আপনাদের জানাবো। জিপি ৩০ জিবি অফার মূল্য কত? কিভাবে আপনি GP best internet offer 2024 ক্রয় করবেন। এছাড়াও ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন, আপনি সস্তা দামে আপনার জন্য GP 30 GB internet offer ক্রয় করতে পারবেন।

গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য সস্তা দামে ইন্টারনেট অফার প্রকাশ করছে। জিপি ইন্টারনেট অফার গুলির মধ্যে রয়েছে 50 জিবি ইন্টারনেট অফার, 30 জিবি ইন্টারনেট অফার এবং 20 জিবি প্যাক। 

গ্রামীণফোন সিমের পূর্ববর্তী gp ইন্টারনেট অফার 30 দিন প্যাক গুলোর তুলনায় বর্তমানে প্রকাশ করা ইন্টারনেট অফারগুলি গ্রাহক বান্ধব এবং অনেক সস্তা দামে পাচ্ছেন রেগুলার ইন্টারনেট অফার হিসাবে। 

GP 30 GB internet offer 2024 | জিপি ৩০ জিবি অফার

বর্তমান সময়ে GP 30 GB offer 2024 লিস্টে অনেক পরিবর্তন এসেছে। আপনি যদি ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট অফার খোঁজেন তবে আপনাকে বলব এই অফারটি শুধুমাত্র ওই গ্রাহকদের জন্য যে সকল গ্রাহকদের অফিশিয়ালি এসএমএস প্রেরণ করা হয়।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

এছাড়া বর্তমানে গ্রামীণফোনের পক্ষ থেকে gp ইন্টারনেট অফার 30 দিন মেয়াদে কোন কোন অফার দেয়া হচ্ছে সে সম্পর্কে বিস্তারিত জানতে সম্পন্ন পোস্ট করুন।

GP 30 GB offer 2024 জিপি ৩০ জিবি অফার
GP 30 GB offer | জিপি ৩০ জিবি অফার

GP 30 GB offer 2024

GP internetAmountValidityActivation Code
50 GB599 Taka30 DaysRecharge
25 GB499 Taka30 DaysRecharge
12 GB399 Taka30 DaysRecharge
30 GB398 Taka30 DaysN/A
GP 30 GB offer

বর্তমানে গ্রামীণফোন রেগুলার GP 30 GB ইন্টারনেট প্যাক মূল্য মাত্র 398 টাকা। বর্তমানে সকল গ্রামীনফোন সিমে ৩০ জিবি অফারটি উপলব্দ নয়।  

অথবা তাদের একটি পরীক্ষামূলক অফার চালু করেছে তবে বেশিরভাগ গ্রামীণফোন সিমে অফার গুলো দেখা যাচ্ছে। 

৩০ দিন মেয়াদে গ্রামীনফোন ৩০ জিবি ইন্টারনেট অফার মূল্য ৩৯৮ টাকা।

৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন

আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট অফার বর্তমানে চলমান নেই। কেননা ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট অফার রেগুলার অফার নয়।

যদি কোন গ্রাহক গ্রামীণফোনের পক্ষ থেকে এসএমএস এর মাধ্যমে ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট অফার সম্পর্কে বার্তা পেয়ে থাকেন তবে ওই গ্রাহক আক্টিভেশন কোড ব্যবহার করে সহযোগী অফারটি ক্রয় করতে পারবেন।

বর্তমানে মাই জিপি ফ্লেক্সিপ্লান অ্যাপেও ঠিক ৩০ জিবি কোন ইন্টারনেট অফার প্রদান করা হচ্ছে না। মাই জিপি ফ্লেক্সিপ্লান থেকে ২৫ জিবি অথবা ৪০ জিবি ইন্টারনেট অফার ক্রয় করা যায়।

বর্তমানে মাই জিপি ফ্লেক্সিপ্লানে ২৫ জিবি ইন্টারনেট অফার মূল্য ৪২৬ টাকা এবং ৪০ জিবি ইন্টারনেট অফার মূল্য ৫৭৩ টাকা নির্ধারণ করে রাখা হয়েছে।

তাই আপনি যদি ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট অফার খোঁজেন আপনাকে বলব আপনার বৃথা চেষ্টা যদি আপনার কাছে কোন এসএমএস না পৌঁছায় এমন অফার সম্পর্কে।

গ্রামীণফোন ৩০ জিবি ইন্টারনেট অফার কিভাবে ক্রয় করবেন

গ্রামীণফোন ৩০ জিবি ইন্টারনেট অফার (GP 30 GB offer) কিনতে আপনাকে অবশ্যই রিচার্জ পদ্ধতি ব্যবহার করতে হবে। জিপি ফ্লেক্সিপ্লান অ্যাপে অফারটি উপলব্ধ নয়।

কিভাবে জানবেন আপনার সিমে 30 জিবি অফার রয়েছে কিনা

আপনার সম্পর্কে জানতে আপনার নাম্বারে পাওয়ার লোড পদ্ধতি ব্যবহার করে রিচার্জ করলে আপনার কাছে একটি এসএমএস আসবে আপনার সিমের অফার সমূহ সম্পর্কে আপনাকে জানানো হবে। 

আপনি চাইলে দোকানদারের কাছ থেকে অফার সমূহ সম্পর্কে জেনে নিতে পারেন। বন্ধুরা গ্রামীণফোন ৩০ জিবি ইন্টারনেট অফার এক্টিভেশন কোড এখনো প্রকাশ করা হয়নি। 

So, GP best internet offer 2024 থেকে জিপি ৩০ জিবি ইন্টারনেট অফার ক্রয় করতে আপনাকে অবশ্যই জিপি রিচার্জ পদ্দতি ব্যাবহার করতে হবে।

আরও পড়ুনঃ 

GP Internet Packages

GP 1GB Offer Internet

GP 30 GB internet offer price?

GP 30 GB internet offer price is 398 Taka.

জিপি ৩০ জিবি ইন্টারনেট অফার মূল্য কত টাকা?

জিপি ৩০ জিবি ইন্টারনেট অফার মূল্য ৩৯৮ টাকা।

In conclusion, 

আশা করি আপনি GP 30 GB offer 2024 সম্পর্কে জানতে পেরেছেন। জিপি ৩০ জিবি অফার সম্পর্কে আপনার আরও কিছু জানার থাকলে কমেন্ট করুন।

gp ইন্টারনেট অফার 30 দিন, গ্রামীন এমবি অফার ৩০ দিনের এবং ৩০০ টাকায় ৩০ জিবি গ্রামীণফোন ইন্টারনেট অফার সম্পর্কে এই পোস্টে আমরা বিস্তারিত আলোচনা করেছি।

GP 30 GB offer এবং সকল সিমের অফার সম্পর্কে জানতে জয়েন করুন আমাদের ফেসবুক পেজ। 

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
বিডি অফার নিউজ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
বিডি অফার নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন
সকল সিমের অফার সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.bdoffernews.com সাইট ।

Leave a Comment