GP 30 GB offer | জিপি ৩০ জিবি অফার | GP best internet offer 2021

GP 30 GB offer
Spread the love

GP 30 GB offer সম্পর্কে আজকে আপনাদের জানাবো। জিপি ৩০ জিবি অফার মূল্য কত? কিভাবে আপনি GP best internet offer 2021 ক্রয় করবেন। এই সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন, আপনি সস্তা দামে আপনার জন্য GP 30 GB internet offer ক্রয় করতে পারবেন।

গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য সস্তা দামে ইন্টারনেট অফার প্রকাশ করছে। জিপি ইন্টারনেট অফার গুলির মধ্যে রয়েছে 50 জিবি ইন্টারনেট অফার, 30 জিবি ইন্টারনেট অফার এবং 20 জিবি প্যাক। 

Also read: GP internet offer 2021

গ্রামীণফোন সিমের পূর্ববর্তী ইন্টারনেট অফার গুলোর তুলনায় বর্তমানে প্রকাশ করা ইন্টারনেট অফারগুলি গ্রাহক বান্ধব এবং অনেক সস্তা দামে পাচ্ছেন রেগুলার ইন্টারনেট অফার হিসাবে। 

GP 30 GB internet offer | জিপি ৩০ জিবি অফার

GP internet Amount Validity Activation Code
30 GB 398 Taka 30 Days N/A

বর্তমানে গ্রামীণফোন রেগুলার 30 জিবি ইন্টারনেট প্যাক মূল্য মাত্র 398 টাকা। বর্তমানে সকল গ্রামীনফোন সিমে ৩০ জিবি অফারটি উপলব্দ নয়।  

অথবা তাদের একটি পরীক্ষামূলক অফার চালু করেছে তবে বেশিরভাগ গ্রামীণফোন সিমে অফার গুলো দেখা যাচ্ছে। 

৩০ দিন মেয়াদে গ্রামীনফোন ৩০ জিবি ইন্টারনেট অফার মূল্য ৩৯৮ টাকা।

গ্রামীণফোন ৩০ জিবি ইন্টারনেট অফার কিভাবে ক্রয় করবেন

GP 30 GB offer  জিপি ৩০ জিবি অফার
জিপি ৩০ জিবি ইন্টারনেট অফার 

গ্রামীণফোন ৩০ জিবি ইন্টারনেট অফার কিনতে আপনাকে অবশ্যই রিচার্জ পদ্ধতি ব্যবহার করতে হবে। জিপি ফ্লেক্সিপ্লান অ্যাপে অফারটি উপলব্ধ নয়। 

কিভাবে জানবেন আপনার সিমে 30 জিবি অফার রয়েছে কিনা

আপনার সম্পর্কে জানতে আপনার নাম্বারে পাওয়ার লোড পদ্ধতি ব্যবহার করে রিচার্জ করলে আপনার কাছে একটি এসএমএস আসবে আপনার সিমের অফার সমূহ সম্পর্কে আপনাকে জানানো হবে। 

আপনি চাইলে দোকানদারের কাছ থেকে অফার সমূহ সম্পর্কে জেনে নিতে পারেন। বন্ধুরা গ্রামীণফোন ৩০ জিবি ইন্টারনেট অফার এক্টিভেশন কোড এখনো প্রকাশ করা হয়নি। 

So, GP best internet offer 2021 থেকে জিপি ৩০ জিবি ইন্টারনেট অফার ক্রয় করতে আপনাকে অবশ্যই জিপি রিচার্জ পদ্দতি ব্যাবহার করতে হবে।

আরও পড়ুনঃ 

GP big internet offer 2021

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২১ 

জিপি এসএমএস প্যাক 

রবি ইন্টারনেট অফার ২০২১

বিকাশ এজেন্ট ব্যবসা লাভ কমিশন 

Nagad account check code 

Nagad helpline number 

How many bkash account can i onen with 1 nid

In conclusion, 

আশা করি আপনি GP 30 GB offer সম্পর্কে জানতে পেরেছেন। জিপি ৩০ জিবি অফার সম্পর্কে আপনার আরও কিছু জানার থাকলে কমেন্ট করুন। জয়েন করুন আমাদের ফেসবুক পেজ। 


Spread the love

BDoffernews

আমি,মোঃ আমিনুল ইসলাম, পেশায় একজন ব্যবসায়ী। ২০০৮ থেকে ইন্টারনেট ব্যবহার করে আসছি এবং অনলাইন জগতে ভিন্ন কাজের সাথে জড়িত। আমি লেখালেখি বা blogging অনেক ভালো বাঁশি আর তাই আমি এই ব্লগটা বানিয়েছি।এই ব্লগটিতে আমি আমার জ্ঞান আপনার সাথে শেয়ার করবো।

View all posts by BDoffernews →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 8 =