GP 30 GB offer | জিপি ৩০ জিবি অফার | GP best new internet offer 2021

GP 30 GB offer সম্পর্কে আজকে আপনাদের জানাবো। জিপি ৩০ জিবি অফার মূল্য কত? কিভাবে আপনি GP best internet offer 2021 ক্রয় করবেন। এই সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন, আপনি সস্তা দামে আপনার জন্য GP 30 GB internet offer ক্রয় করতে পারবেন।

গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য সস্তা দামে ইন্টারনেট অফার প্রকাশ করছে। জিপি ইন্টারনেট অফার গুলির মধ্যে রয়েছে 50 জিবি ইন্টারনেট অফার, 30 জিবি ইন্টারনেট অফার এবং 20 জিবি প্যাক। 

গ্রামীণফোন সিমের পূর্ববর্তী ইন্টারনেট অফার গুলোর তুলনায় বর্তমানে প্রকাশ করা ইন্টারনেট অফারগুলি গ্রাহক বান্ধব এবং অনেক সস্তা দামে পাচ্ছেন রেগুলার ইন্টারনেট অফার হিসাবে। 

GP 30 GB internet offer | জিপি ৩০ জিবি অফার

GP internet Amount Validity Activation Code
30 GB 398 Taka 30 Days N/A

বর্তমানে গ্রামীণফোন রেগুলার GP 30 GB ইন্টারনেট প্যাক মূল্য মাত্র 398 টাকা। বর্তমানে সকল গ্রামীনফোন সিমে ৩০ জিবি অফারটি উপলব্দ নয়।  

অথবা তাদের একটি পরীক্ষামূলক অফার চালু করেছে তবে বেশিরভাগ গ্রামীণফোন সিমে অফার গুলো দেখা যাচ্ছে। 

৩০ দিন মেয়াদে গ্রামীনফোন ৩০ জিবি ইন্টারনেট অফার মূল্য ৩৯৮ টাকা।

গ্রামীণফোন ৩০ জিবি ইন্টারনেট অফার কিভাবে ক্রয় করবেন

GP 30 GB offer জিপি ৩০ জিবি অফার
জিপি ৩০ জিবি ইন্টারনেট অফার

গ্রামীণফোন ৩০ জিবি ইন্টারনেট অফার কিনতে আপনাকে অবশ্যই রিচার্জ পদ্ধতি ব্যবহার করতে হবে। জিপি ফ্লেক্সিপ্লান অ্যাপে অফারটি উপলব্ধ নয়।

কিভাবে জানবেন আপনার সিমে 30 জিবি অফার রয়েছে কিনা

আপনার সম্পর্কে জানতে আপনার নাম্বারে পাওয়ার লোড পদ্ধতি ব্যবহার করে রিচার্জ করলে আপনার কাছে একটি এসএমএস আসবে আপনার সিমের অফার সমূহ সম্পর্কে আপনাকে জানানো হবে। 

আপনি চাইলে দোকানদারের কাছ থেকে অফার সমূহ সম্পর্কে জেনে নিতে পারেন। বন্ধুরা গ্রামীণফোন ৩০ জিবি ইন্টারনেট অফার এক্টিভেশন কোড এখনো প্রকাশ করা হয়নি। 

So, GP best internet offer 2021 থেকে জিপি ৩০ জিবি ইন্টারনেট অফার ক্রয় করতে আপনাকে অবশ্যই জিপি রিচার্জ পদ্দতি ব্যাবহার করতে হবে।

আরও পড়ুনঃ 

In conclusion, 

আশা করি আপনি GP 30 GB offer সম্পর্কে জানতে পেরেছেন। জিপি ৩০ জিবি অফার সম্পর্কে আপনার আরও কিছু জানার থাকলে কমেন্ট করুন।

GP 30 GB offer এবং সকল সিমের অফার সম্পর্কে জানতে জয়েন করুন আমাদের ফেসবুক পেজ।