Bkash To Bank Transfer System | বিকাশ থেকে ব্যাংকে টাকা ট্রান্সফার

Bkash to bank transfer সম্পর্কে অনেকেই জানতে চান। Bkash to Bank account money transfer বর্তমান সময়ে অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। বিকাশ থেকে ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার পদ্ধতি বিকাশের পক্ষ থেকে গ্রাহকদের জন্য একটি যুগান্তকারী পদক্ষেপ বলা যায়।  কেননা বর্তমান সময়ে একজন গ্রাহক একটি মোবাইল ওয়ালেট দিয়ে অনেক কিছুই করতে পারেন।

For instance, Bkash money transfer সামনের দিন গুলোতে আরো বেশি প্রয়োজন হবে। গ্রাহকদের চাহিদার কথা লক্ষ্য করে বিকাশ bkash money transfer system চালু করেছে।

মূলত এই পদ্ধতিটি ব্যবহার করবেন বিকাশের পার্সোনাল একাউন্ট ব্যবহারকারীরা।

একজন বিকাশ পার্সোনাল অ্যাকাউন্ট গ্রাহক তার ব্যক্তিগত বিকাশ নাম্বার থেকে সহজেই  টাকা ট্রান্সফার করতে পারবেন উল্লেখিত ব্যাংক সমূহ।

বিকাশ থেকে বিকাশে টাকা ট্রান্সফার করতে  আপনার যেমন একটি বিকাশ পার্সোনাল অ্যাকাউন্ট প্রয়োজন ঠিক তেমনি bkash money transfer online করতেও আপনার একটি বিকাশ অ্যাকাউন্ট থাকা জরুরি।

Bkash to bank transfer system charge | ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম

Bkash to bank transfer system charge  ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম
Bkash to bank transfer system charge | ব্যাংক থেকে বিকাশে টাকা আনার নিয়ম

For instance, Bank to bkash money transfer and Bkash to bank transfer পদ্ধতি একজন সাধারন বিকাশ ব্যবহারকারী সহজেই ব্যাবহার করতে পারবেন। চলুন দেখে নেয়া যাক  bkash to bank transfer charge, limit  অন্যান্য সকল তথ্য।

Step1# বিকাশ একাউন্টে ব্যাংক একাউন্ট যুক্ত করা

বিকাশ থেকে ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার করতে প্রথমেই আপনার বিকাশ পার্সোনাল একাউন্টে সাথে আপনার ব্যাংক অ্যাকাউন্ট অ্যাড করে নিতে হবে।তবে বিকাশের সাথে ব্যাংকে যুক্ত করতে আপনাকে বিকাশ অ্যাপ ব্যবহার করতে হবে।

আপনার এন্ড্রয়েড ফোনে বিকাশ অ্যাপ এ লগইন করুন। বিকাশ অ্যাপ এ লগইন পরবর্তী হোম স্ক্রীন আইটেম থেকে আরো (More) অপশন সিলেক্ট করুন। তারপর আপনি ট্রানস্ফার মানি (transfer Money) অপশনে ট্যাপ করুন।

তারপর আপনি যে ব্যাংক একাউন্টে টাকা সেন্ড করতে চান ওই ব্যাংক একাউন্ট  সিলেক্ট করে অ্যাকাউন্টটি আপনার বিকাশে যুক্ত করুন। বিকাশ আপনার কাছে ব্যাংক একাউন্টের নম্বর, একাউন্ট হোল্ডার নেম প্রকৃতি তথ্য চাইবে।

For instance, Bkash to bank transfer করতে ব্যাংক একাউন্ট তথ্যগুলো সঠিক ভাবে দিয়ে আপনার কাঙ্খিত ব্যাংক একাউন্ট অ্যাড করুন।

Step2# বিকাশ থেকে ব্যাংক একাউন্টে টাকা পাঠানো

বিকাশ একাউন্টে আপনার কাঙ্খিত ব্যাংক একাউন্ট যুক্ত করা হলে পুনরায় মোর (More) অপশন এবং তারপর ট্রান্সফার মানি (transfer Money) অপশনে ট্যাপ করুন।

এখন আপনি “সেইভড ব্যাংকস” অপশনটিতে আপনার যুক্ত করা ব্যাংক অ্যাকাউন্ট গুলি দেখতে পাবেন। 

এখানে আপনার  যুক্ত করা অ্যাকাউন্টগুলি থেকে আপনি যে ব্যাংক একাউন্টে টাকা সেন্ড করতে চাচ্ছেন ঐ একাউন্টে নির্বাচন করেন এবং টাকার পরিমান লিখে ব্যাংক একাউন্টে টাকা স্থানান্তর করতে পারবেন। 

বিকাশ থেকে কোন কোন ব্যাংকে টাকা পাঠানো যায়

বন্ধুরা bkash to bank account শুরুতে শুধুমাত্র ব্রাক ব্যাংক এবং সিটি ব্যাংক একাউন্টে বিকাশ থেকে টাকা ট্রান্সফার করা পদ্ধতি চালু করা হয়েছিল। তবে বিকাশ অনবরত চেষ্টা করে যাচ্ছে অন্যান্য ব্যাংক গুলিকে যুক্ত করতে।

তারই অংশ হিসেবে বর্তমানে bkash to bank transfer system এ ৬ টি ব্যাংক যুক্ত হয়ে আছে।

আশা করা যায় ভবিষ্যতে আরও ব্যাংক যুক্ত হবে বিকাশের সাথে।

বিকাশ থেকে যে ব্যাংক গুলিতে বর্তমানে টাকা সেন্ড করা যাচ্ছে- 

  • অগ্রণী ব্যাংক,
  • ব্র্যাক ব্যাংক,
  • সিটি ব্যাংক,
  • কমিউনিটি ব্যাংক বাংলাদেশ,
  • আইএফআইসি ব্যাংক লিমিটেড,
  • সোনালী ব্যাংক।

আড়ও পড়ুনঃ

Bkash to Bank account transfer charge

বন্ধুরা বিকাশের প্রায় প্রতিটি সেবায় বর্তমানে গ্রাহকের চার্জ দিতে হচ্ছে।

এই মুহূর্তে বিকাশ থেকে ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার করতে গ্রাহককের প্রতি হাজারে ২০ টাকা সার্ভিস চার্জ প্রযোজ্য। শতাংশ হারে হিসাব করলে যা দাঁড়ায় 2%।

Above all, অর্থাৎ আপনি যদি বিকাশ থেকে কোন ব্যাংক অ্যাকাউন্টে টাকা ট্রান্সফর করেন তবে আপনাকে ১০০০ টাকায় ২০ টাকা খরচ গুনতে হবে। 

Therefore, Bkash to bank transfer fee is 20 TK per thousand. bkash to brac bank transfer fee and all others bank fee are same.

Bkash money transfer online

বন্ধুরা আপনারা অনেকে নিশ্চয়ই জানতে চান বিকাশ মানিট্রান্সফার অনলাইন সম্পর্কে। 

মূলত এই পদ্ধতিটীকেই bkash money transfer online বলা হয়ে থাকে। 

Bkash to Brac bank transfer

বন্ধুরা বিকাশ থেকে ব্রাক ব্যাংক নয় যে কোন ব্যাংকই আপনি টাকা ট্রান্সফার করেন না কেন পদ্ধতি একই। 

মূলত এই পদ্ধতিতে আপনাকে আপনার বিকাশ একাউন্ট কে ব্যাংক একাউন্টের সাথে যুক্ত করতে হয়। 

সফলভাবে সঠিক তথ্য দিয়ে বিকাশ একাউন্টের সাথে ব্যাঙ্ক অ্যাকাউন্ট এর লিঙ্ক পরবর্তী আপনি সহজেই বিকাশ থেকে ব্যাঙ্কে টাকা পাঠাতে পারবেন যা আমরা উপরোক্ত কলামে আলোচনা করেছি।

Bkash Money Transaction Service

The service allows users to send money to any bank account in the world using just one click. It works by converting the amount into local currency and sending it to the recipient’s bank account.

In conclusion,

আশা করি আপনি bkash to bank transfer charge and system সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। বন্ধুরা  বিকাশ একাউন্টে ব্যাংক একাউন্ট যুক্ত করা সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানান আমরা আপনাদের মূল্যবান কমেন্টের উত্তর দেয়ার চেষ্টা করব।

বিকাশ থেকে ব্যাংকে টাকা পাঠানোর নিয়ম পোস্টটি ভাল লাগলে সোশ্যাল নেটওয়ার্ক ফেসবুক টুইটারে শেয়ার করতে পারেন।

টেলিটক অফার, বিকাশ মোবাইল ব্যাংকিং অফার সম্পর্কে সঠিক তথ্য জানতে আমাদের ফেসবুক পেজে জয়েন করুন।

ধন্যবাদ।

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
বিডি অফার নিউজ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
বিডি অফার নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন
সকল সিমের অফার সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.bdoffernews.com সাইট ।

Leave a Comment