বাংলালিংক মিনিট কেনার নিয়ম কি? বাংলালিংক মিনিট কেনার কোড

বাংলালিংক মিনিট কেনার নিয়ম সম্পর্কে জানতে এখন অনেকেই গুগল সার্চ করে থাকেন।বেশিরভাগ বাংলালিংক সিম ব্যবহারকারী বাংলালিংক মিনিট কেনার কোড খুঁজে থাকেন।  তবে কোড মনে রাখা ছাড়াও আপনি বাংলালিংক সিমে মিনিট ক্রয় করতে পারবেন।

মনে রাখবেন আপনার সিমে পর্যাপ্ত পরিমাণ টাকা থাকলে মিনিট কেনার কোড ব্যবহার করা ছাড়াও যেকোনো সিমে আপনি মিনিট প্যাক ক্রয় করতে পারেন। বাংলালিংক সিমে মিনিট ক্রয় করার পদ্ধতি সম্পর্কে আপনাদের জানাবো। 

তবে বাংলাদেশের টেলিকম অপারেটর সমূহ গ্রাহকদের রিচার্জ মিনিট অফার ক্রয় করার জন্য বেশী উদ্বুদ্ধ করে থাকে।

মূলত ব্যাপারটা এমন নয় যে আপনি রিচার্জ পদ্ধতি ছাড়া মিনিট প্যাক ক্রয় করলে আপনি একই পরিমান মিনিট পাবেন না।

বাংলালিংক মিনিট কেনার নিয়ম জানুন – কিভাবে বাংলালিংক সিমে মিনিট কিনবেন

বাংলালিংক মিনিট কেনার নিয়ম জানুন - কিভাবে বাংলালিংক সিমে মিনিট কিনবেন
বাংলালিংক মিনিট কেনার নিয়ম জানুন – কিভাবে বাংলালিংক সিমে মিনিট কিনবেন

গ্রামীণফোন, বাংলালিংক  ও অন্যান্য সকল টেলিকম অপারেটর এ গ্রাহকরা সহজে মিনিট প্যাক ক্রয় করার জন্য রিচার্জ পদ্ধতি অনুসরণ করতে পারেন।

তবে সকল টেলিকম অপারেটর গ্রাহকদের রিচার্জ পদ্ধতির পাশাপাশি এক্টিভেশন কোড প্রদান করে থাকে। 

সময়ের সাথে সাথে টেলিকম অপারেটর এর পক্ষ থেকে প্রদান করা মিনিট প্যাক কোড সমূহ পরিবর্তিত হয়ে থাকে। এছাড়াও বাংলালিংক মিনিট কেনার কোড মনে রাখা কষ্টসাধ্য। 

Also Read:

Banglalink 49 Taka Recharge Offer

Robi Customer Care Number BD List

কেননা ভিন্ন ভিন্ন মিনিট প্যাক ক্রয় করার জন্য ভিন্ন ভিন্ন মিনিট প্যাক এক্টিভেশন কোড দেয়া হয় টেলিকম অপারেটরগুলোর পক্ষ থেকে।

আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন আমি আপনাদের বুঝাতে চাচ্ছি যে আপনাকে ভিন্ন ভিন্ন রিচার্জ মিনিট অফার ও ভিন্ন ভিন্ন এক্টিভেশন কোড মনে রাখার কোনো প্রয়োজন নেই একটিমাত্র ইউএসএসডি কোড ব্যবহার করে আপনি সকল বাংলালিনক মিনিট প্যাকেজ গুলো ক্রয় করতে পারেন।

বাংলালিংক ইউএসএসডি কোড ডায়াল করে মিনিট অফার আপনার মোবাইলের স্ক্রিনে দেখতে পাবেন এবং আপনার পছন্দ অনুসারে যেকোনো একটি প্যাক ক্রয় করতে পারবেন।

এই পদ্দতিতে আপনাকে বাংলালিংক মিনিট কেনার জন্য একটি কোড জানলেই হবে।

উল্লেখ্য যে কোন বাংলালিংক মিনিট কেনার কোড ব্যবহার করে কিনতে চাইলে আপনাকে উক্ত মিনিট কার্ড টি সম্পর্কে গুগল করা লাগবে অথবা মিনিট কোডটি মুখস্ত করে রাখতে হবে।

Also Read:

My Banglalink App চালু করার নিয়ম

Banglalink To Banglalink Balance Transfer

বাংলালিংক মিনিট কেনার কোড কি? 

বাংলালিংক মিনিট কেনার কোড হচ্ছে *১২১#। আপনি বাংলালিংক থেকে মিনিট, ইন্টারনেট, কলরেট, বান্ডেল অফার সহ যে ধরনের অফার ক্রয় করতে চান না কেন আপনি এই কোডটি ডায়াল করুন। 

এছাড়াও আপনি যদি বাংলালিংক সিমে সরাসরি মিনিট অফার টি নির্বাচন করতে চান তবে বাংলালিংক মিনিট কেনার কোড *১২১*৪# ডায়াল করুন।

বাংলালিংক সিমে চলমান সকল মিনিট অফার সমুহ আপনার মোবাইল স্ক্রীনে প্রদর্শিত হবে।তবে প্রথমে মোবাইল স্ক্রিনে আপনাকে পাঁচটি মিনিট অফার প্রদর্শন করা হবে।

আপনি আরও মিনিট অফার দেখতে 6 নম্বর অবসান মিনিট প্যাক (6-Minutes packs) নির্বাচন করুন। 

এখন আপনার সম্মুখে বাংলালিংকের পক্ষ থেকে আরও কিছু নতুন নতুন মিনিট অফার প্রদর্শিত হবে।

বাংলালিংক থেকে মিনিট কেনার নিয়ম হচ্ছে আপনার সিমে পর্যাপ্ত পরিমাণ টাকা থাকলে আপনি লিস্ট থেকে আপনার পছন্দের মিনিট অফার টি নির্বাচন করতে হবে।

নির্দিষ্ট মিনিট অফার টি নির্বাচন করা হলে বাংলালিংক কর্তৃপক্ষ আপনার কাছ থেকে জানতে চাইবে আপনি কি অফার টি একবার কিনতে চাচ্ছেন (1. Buy one time ) নাকি অটোমেটিক ভাবে পুনরায় ক্রয় পদ্দতি (2. buy with renewal) ব্যবহার করবেন। 

আপনি যদি বাই ওয়ান টাইম অপশনটি নির্বাচন করেন তবে একবারের জন্য আপনার বাংলালিংক মিনিট প্যাক ক্রয় করা হয়ে যাবে। 

তবে আপনি যদি চান অফারটি পুনরায় আপনার বাংলালিংক সিমে চালু হয়ে যাবে, যদি আপনি বাই উইথ অটো রেনুওয়াল অপশনটি নির্বাচন করেন।

বাংলালিংক মিনিট কেনার কোড*১২১*৪#
যে কোন বাংলালিংক অফার ক্রয় করতে*১২১#
বাংলালিংক মিনিট কেনার নিয়ম

বাংলালিংক মিনিট কেনার নিয়ম কি?

বাংলালিংক মিনিট কেনার নিয়ম হচ্ছে সরাসরি রিচার্জ করা। যদি আপনার সিমে পর্যাপ্ত পরিমান টাকা থাকে তবে বাংলালিংক মিনিট কেনার কোড *১২১*৪# ডায়াল করে পছন্দের অফারটি নির্বাচন করুন।

উপসংহার,

আশা করি আপনি বাংলালিংক মিনিট কেনার নিয়ম সম্পর্কে জানতে পেরেছেন।

টেলিকম সিমের যেকোনো অফার সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন।

এবং জয়েন করুন আমাদের ফেসবুক পেজ।   

Leave a Comment