বাংলালিংক মিনিট অফার ২০২৪ ৩০ দিন মেয়াদ, ৭ দিন মেয়াদ

বাংলালিংক মিনিট অফার ২০২৪ পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। বাংলালিংকের সিমে সম্প্রতি কিছু নতুন চমৎকার কম দামে মিনিট অফার প্রকাশ করা হয়েছে। আপনি যদি রেগুলার বাংলালিংক মিনিট প্যাকেজ ব্যবহার করতে পছন্দ করেন তবে অবশ্যই আপনার এই পোস্টটি সম্পূর্ণ পড়া দরকার। 

বর্তমানে বাংলালিংক মিনিট প্যাক ২০২৪ লিস্টে সব থেকে বেশি পরিমাণ মিনিট প্যাকেজ রয়েছে। Banglalink 9tk 14 minute মিনিট থেকে শুরু করে বর্তমানে 607 টাকা রিচার্জে 1010 মিনিট পর্যন্ত বাংলালিংক মিনিট অফার।

দুই দিন মেয়াদি, তিন দিন মেয়াদি, চার দিন মেয়াদী এবং ৭ দিন মেয়াদি মিনিট প্যাক সহ চমৎকার সব বাংলালিংক মিনিট অফার ৩০ দিন মেয়াদ সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও এখন বাংলালিংক মিনিট অফার ১৫ দিন মেয়াদি অফার দিচ্ছে।

হেডলাইন Off Contents

All বাংলালিংক মিনিট অফার ২০২৩ ৩০ দিন মেয়াদ

বাংলালিংক মিনিট অফার ২০২৪ ৩০ দিন
বাংলালিংক মিনিট অফার ২০২৪ ৩০ দিন

বন্ধুরা আপনাদের অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে বর্তমানে বাংলালিংক সিমে শুধুমাত্র মিনিট দেয়ার ক্ষেত্রে মিনিট অফার এর সংখ্যা 16 টি। 

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

বাংলালিংক মিনিট অফার ২০২৪ লিস্ট যে যেরকম মিনিট অফার খোঁজেন গ্রাহক তাদের জন্য ঠিক ঐ রকম মানানসই ও পছন্দের মিনিট অফার তৈরি করছে।

বাংলালিংক সিমে বর্তমানে ১৬ মিনিট প্যাক রয়েছে। ১ দিন মেয়াদ, দুই দিন মেয়াদে দুইটি মিনিট প্যাক, তিন দিন মেয়াদি একটি, চার দিন মেয়াদি একটি এবং 7 দিন মেয়াদের দুইটি মিনিট প্যাক রয়েছে। বাংলাদেশের চলমান অন্যান্য যে কোন নেটওয়ার্ক এর তুলনায় বাংলালিংক সিমে ছোট মিনিট প্যাক সংখ্যা অনেক বেশি।

তবে আমরা আপনাদের সুবিধার্থে বাংলালিংক মিনিট অফার ২০২৪ কে দুইটি ভাগে বিভক্ত করেছি। আপনাদের যাতে খুব সহজে মিনিট অফার পছন্দ করা সম্ভব হয় সেজন্য বাংলালিংক মিনিট অফার ৩০ দিন মেয়াদ ২০২৪ এবং বাংলালিংক মিনিট অফার ৭ দিন মেয়াদ ২০২৪ দুটি সারণী তৈরি করেছি।

চমৎকার বিষয় হচ্ছে বাংলালিংক সিমে বর্তমানে ৩০ দিন মেয়াদে মিনিট অফার এর সংখ্যা বেশি। বাংলাদেশের চলমান উন্নয়ন ও টেলিকম নেটওয়ার্কে তুলনায় এই সংখ্যা অনেকটাই গ্রাহকবান্ধব বলে আমরা মনে করি।

বাংলালিংক মিনিট অফার ৩০ দিন ২০২৪

PriceMinutesValidity
127 Taka140 Minutes30 Days
157 Taka200 Minutes30 Days
207 Taka330 Minutes30 Days
257 Taka400 Minutes30 Days
307 Taka500 Minutes30 Days
367 Taka600 Minutes30 Days
407 Taka675 Minutes30 Days
507 Taka825 Minutes30 Days
607 Taka1000 Minutes30 Days
বাংলালিংক মিনিট অফার ৩০ দিন ২০২৪

প্রিয় পাঠক বর্তমানে বাংলালিংক মিনিট অফার ২০২৪ ৩০ দিন মেয়াদ লিস্টে ৯ টি প্যাকেজ রয়েছে। বাংলালিংক মাসিক মিনিট অফার শুরু আছে মাত্র ১২৭ টাকা রিচার্জে।

বাংলালিংক মিনিট অফার ২০২৪ লিস্টে বর্তমানে সব থেকে বড় মিনিট অফার হচ্ছে ১০০০ মিনিট প্যাকেজ, দেশের সেরা নেটওয়ার্ক বাংলালিংক সিমে ১০০০ মিনিট অফার কিনতে ৬০ টাকা রিচার্জ করুন।

বাংলালিংক মিনিট অফার ৭ দিন 2024

PriceMinutesValidity
9 Taka12 Minutes1 Day
19 Taka30 Minutes2 Days
27 Taka45 Minutes2 Days
47 Taka70 Minutes4 Days
57 Taka90 Minutes5 Days
67 Taka90 Minutes7 Days
77 Taka120 Minutes7 Days
107 Taka175 Minutes7 Days
বাংলালিংক মিনিট অফার ৭ দিন 2024

আপনারা যারা বাংলালিংক মিনিট অফার ২০২৪ মেয়াদ ৭ দিন ব্যবহার করতে চান তাদের জন্য রয়েছে সুখবর কেননা এখন মাত্র ৬৭ টাকা রিচার্জে গ্রাহক ৭ দিন মেয়াদে মিনিট পাচ্ছেন।

উক্ত সারণিতে উল্লেখিত বাংলালিংক মিনিট অফার ২০২৪ সমূহের মধ্যে শুধুমাত্র 9tk 14 মিনিট অফার ব্যতীত সকল অফার সমুহ আপনি বাংলালিংক রিচার্জ পদ্ধতিতে ক্রয় করতে পারবেন।

নির্দিষ্ট মিনিট অফার পছন্দ হলে সরাসরি উল্লেখিত পরিমাণ টাকা রিচার্জের মাধ্যমে অফারটি একটিভ করুন। বাংলালিংক মিনিট অফার ২০২৩ উপভোগ করুন।

কিভাবে বাংলালিংক মিনিট অফার ২০২৪ কিনবেন

উপরোক্ত দুটি সারণিতে উল্লিখিত বাংলালিংক মিনিট অফার ৩০ দিন মেয়াদ এবং বাংলালিংক মিনিট অফার ৭ দিন মেয়াদ লিস্টে থাকা সকল অফার গুলো আপনি সরাসরি রিচার্জের মাধ্যমে ক্রয় করতে পারবেন।

এছাড়াও বাংলালিংক মিনিট অফার ২০২৪ লিস্টে থাকা সকল মিনিট প্যাকেজ গুলো আপনার মোবাইল ব্যাংকিং সেবা থেকে ক্রয় করতে পারবেন।

তাই বাংলালিংক মিনিট অফার ২০২৪ লিস্ট থেকে আপনার পছন্দের মিনিট প্যাকেজটি ক্রয় করতে নির্ধারিত পরিমাণ রিচার্জ করুন।

বাংলালিংক ৯ টাকা ১৪ মিনিট 

বন্ধুরা বাংলালিংক সিমে অনেক গ্রাহক এই নয় টাকার বাংলালিংক মিনিট অফার ২০২৩ টি ক্রয় করতে চান।  তবে সরাসরি রিচার্জে বাংলালিংক গ্রাহকদের জন্য নয় টাকার মিনিট অফার প্রদান করছে না।

আপনাকে বাংলালিংক সিমে ৯ টাকায় ১৪ মিনিট প্যাক পেতে অবশ্যই বাংলালিংক মিনিট স্ক্র্যাচ কার্ড ব্যাবহার করতে হবে।

বাংলালিংক ৯ টাকা স্ক্র্যাচ কার্ড ক্রয়ে গ্রাহক পাচ্ছেন –

  • ১৪ মিনিট
  • মেয়াদ ২ দিন।

বাংলালিংক ১৭ টাকা রিচার্জ অফার  

বাংলালিংক রিচার্জ মিনিট অফার ১৭ টাকা থেকে শুরু হয়। তবে বাংলালিংক ১৪ টাকা ২৫ মিনিট অফার টি এখনো চালু রয়েছে, তবে এই অফারে গ্রাহকেকে বর্তমানে ২১ মিনিট দেয়া হচ্ছে। 

আমি আপনাকে সাজেস্ট করবো আপনি বাংলালিংক ১৪ টাকা ২১ মিনিট প্যাক এর পরিবর্তে ১৭ টাকা ২৭ মিনিট প্যাকটি ব্যবহার করুন, এখন এই প্যাক ব্যাবহারে আপনি বেশি মিনিট পাচ্ছেন।

বাংলালিংক ১৭ টাকা ২৭ মিনিট প্যাকেজ কিনতে 

  • রিচার্জ করুন ১৭ টাকা।
  • মেয়াদ ২ দিন।

বাংলালিংক ২৭ টাকা রিচার্জ অফার

এখনো বেশিরভাগ বাংলালিংক গ্রাহক তিন দিন মেয়াদি মিনিট প্যাক ব্যবহার করতে ২৪ টাকা রিচার্জ করে থাকেন।

আমি বলবো আপনারা যারা ২৪ টাকায় ৩৭ প্যাকটি ব্যবহার করছেন তারা এই প্যাকটি ব্যবহার না করে তিন টাকা বেশি রিচার্জ করুন এবং বাংলালিংক সিমের নতুন মিনিট অফার ২৭ টাকা ৪৫ মিনিট প্যাক ক্রয় করুন।

তিন দিন মেয়াদি মিনিট প্যাক খুঁজলে বাংলালিংক গ্রাহকদের জন্য ২৭ টাকা রিচার্জে সেরা একটি বাংলালিংক মিনিট অফার ২০২৪। 

বাংলালিংক ৩৭ টাকা রিচার্জ অফার

আপনি যদি নতুন বাংলালিনক মিনিট  অফার খোঁজেন তবে আপনি ব্যবহার করতে পারেন ৩৭ টাকা ৫৫ মিনিট অফার। চার দিন মেয়াদে এই বাংলালিংক মিনিট প্যাকেজ কিনতে রিচার্জ করুন ৩৭ টাকা।  

বাংলাদেশের অন্য কোন অপারেটরে চার দিন মেয়াদি কোন ধরনের মিনিট অফার না থাকলেও বাংলালিংক এখন আপনাদের দিচ্ছে চার দিন মেয়াদে অল্প টাকার মধ্যে সেরা একটি মিনিট প্যাক।

বাংলালিংক মিনিট অফার ৭ দিন মেয়াদ

বাংলালিনক মিনিট প্যাকেজ ব্যবহারকারীদের মধ্যে সবচেয়ে বেশি ব্যবহারকারী ৭ দিন মেয়াদের মিনিট খুঁজে থাকেন। আপনার চিন্তা যদি এরকম হয় তবে আপনার জন্য রয়েছে বাংলালিংকের পক্ষ থেকে দুইটি সাপ্তাহিক মিনিট প্যাক। 

বাংলালিংক মিনিট অফার ২০২৪ লিস্টে বর্তমানে দুইটি প্যাকেজ রয়েছে, নতুন বাংলালিংক মিনিট প্যাকেজ কিনতে চাইলে এখনি ৭৪ টাকার ১২০ মিনিট প্যাক টি ব্যবহার করতে পারেন।

বাংলালিংক ৫৭ টাকা রিচার্জ অফার

বাংলালিংক গ্রাহকদের পরিচিত একটি মিনিট প্যাক হচ্ছে ৪৭ টাকা রিচার্জ অফার। 740 টাকা রিচার্জে বর্তমানে বাংলালিংক মাত্র 70 মিনিট প্রদান করছে তাই অনেকেই অন্যান্য অফারগুলি খুঁজে থাকেন।

আপনি যদি 7 দিন মেয়াদ মিনিট প্যাক ব্যবহার করতে চান তবে আপনি 57 টাকা রিচার্জের মাধ্যমে 90 মিনিট প্যাক টি চালু করতে পারেন সহজেই। 

বাংলালিংক ১০০ মিনিট – বাংলালিংক মিনিট অফার ২০২৪

ঠিক ১০০ মিনিটের কোন প্যাক বাংলালিংক সিমে এখন নেই। তবে ৫৭ টাকা ৯০ মিনিট এবং ৭৪ টাকা ১২০ মিনিটের দুটি অফার রয়েছে।

বাংলালিনক নতুন ৭৪ টাকা মিনিট প্যাক সম্পর্কে এখনো অনেকে জানেন না।

নতুন এই বাংলালিনক মিনিট প্যাক সম্প্রতি বাংলালিংকের পক্ষ থেকে গ্রাহকদের জন্য প্রকাশ করা হয়েছে। বাংলালিংক ৭৪ টাকা ১২০ মিনিট প্যাকেজ ক্রয় করতে এখনই ৭৪ টাকা রিচার্জ করুন।

বাংলালিংক মিনিট অফার ২০২৪ মেয়াদ ৩০ দিন 

অন্য যেকোনো টেলিকম অপারেটর এর তুলনায় বাংলাদেশের  স্বনামধন্য নেটওয়ার্ক বাংলালিংকের পক্ষ থেকে পাচ্ছেন 6 টি 30 দিন মেয়াদে মিনিট অফার। 

এছাড়াও বাংলালিংক বান্ডেল অফার মিনিট এবং ইন্টারনেট একসাথে রয়েছে গ্রাহকদের জন্য। 

আপনি যদি বান্ডেল অফার সমূহ  ব্যবহারে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন তবে অবশ্যই আপনাকে আমাদের গ্রামীণফোন বাংলালিংক বান্ডেল অফার দেখার জন্য অনুরোধ করবো।  

কেননা বাংলালিংক মিনিট অফার ২০২৪ কিনতে আপনাকে সহায়তা করার পাশাপাশি আমরা বাংলালিংক বান্ডেল প্যাক ক্রয় করতে আপনাকে সাহায্য করেছি সেরা কিছু লিস্ট প্রদানের মাধ্যমে।

বাংলালিংক ১৫৭ টাকা রিচার্জ অফার

বর্তমানে বাংলালিংক গ্রাহকদের মধ্যে ৩০ দিন মেয়াদী মিনিট প্যাক ব্যবহারের প্রবণতা বেশি লক্ষণীয়।

আপনি যদি সবচেয়ে স্বল্পমূল্যে বাংলালিংক ৩০ দিনের জন্য মিনিট প্যাক কিনতে আগ্রহি হন, তবে আপনার জন্য রয়েছে ১৫৭ টাকায় ২৫০ মিনিট অফার।

আপনি যদি বাংলালিংক সিমে ২৫০ মিনিট প্যাক ক্রয় করতে চান তবে এখনই ১৫৭ টাকা রিচার্জ করুন, মেয়াদ 30 দিন।

বাংলালিংক ২০৭ টাকা রিচার্জ অফার

রেগুলার বাংলালিংক মাসিক মিনিট অফার ব্যবহারকারী গ্রাহকদের পছন্দের একটি অফার হচ্ছে ২০৭ টাকায় ৩৪০ মিনিট প্যাক। বাংলালিনক মিনিট প্যাকেজ ব্যবহারকারী গুগলে ৩০০ মিনিট প্যাকেজ সম্পর্কে সার্চ করে থাকেন।

তবে ঠিক ৩০০ মিনিট এর কোন বাংলালিংক মিনিট অফার ২০২৪ বর্তমান না থাকলেও, আপনি ৩৪০ মিনিটের এই অফারটি ব্যবহার করতে ২০৭ টাকা রিচার্জ করুন। এক মাস মেয়াদে যেকোনো নেটওয়ার্কে কথা বলতে পারবেন নিশ্চিন্তে।

বাংলালিংক ২১৮ টাকা রিচার্জ

বাংলালিংক ২১৮ টাকা রিচার্জ প্যাকেজ একটি বান্ডেল অফার। মূলত একটি মিনিট বান্ডেল প্যাক, তবে গ্রাহকদের ইন্টারনেট প্রয়োজনীয়তার উপর লক্ষ রেখে বাংলালিংক মিনিট প্যাক এর সাথে ১ জিবি ইন্টারনেট ফ্রি দিচ্ছে।

অনেকেই বাংলালিংক সিমে ফ্রি ইন্টারনেট অফার খুঁজে থাকেন, আমি আপনাদের বলব ফ্রি ইন্টারনেট বলে কোন কথা নেই।

তবে কোন কোন বাংলালিংক অফারে মিনিটের সাথে সমন্বয় করে বাংলালিংক ইন্টারনেট ফ্রি দিচ্ছে যেমনটি ২১৮ টাকা মিনিট অফার কিনে আপনি 1 জিবি ইন্টারনেট ফ্রি পেতে পারেন।

বাংলালিংক ২১৮ টাকায় এখন গ্রাহকদের দিচ্ছে-

  • ৩৬০ মিনিট
  • ১ জিবি ফ্রি ইন্টারনেট
  • মিনিট ও ইন্টারনেট এর মেয়াদ ৩০ দিন।

বাংলালিংক ৫০০ মিনিট প্যাক

বাংলালিংক ২৯৭ টাকা রিচার্জ প্যাক সম্পর্কে অনেকেই জানেন। উক্ত মিনিট অফার বর্তমানে গ্রাহকদের জন্য উপলব্ধ নয়।

তবে আপনি যদি বাংলালিংক সিমে ৫০০ মিনিট প্যাক ক্রয় করতে চান তবে অবশ্যই আপনাকে৩০৭ টাকা রিচার্জ করতে হবে।

কেননা বর্তমানে বাংলালিংক সিমে ৩০৭ টাকা রিচার্জে গ্রাহকদের 510 মিনিট দেয়া হচ্ছে। এক মাস মেয়াদের মিনিট প্যাক ক্রয় করতে এখনই ৩০৭ টাকা রিচার্জ করুন। 

এছাড়াও বাংলাদেশের চলমান মোবাইল ব্যাংকিং সেবা ব্যবহার করে আপনি সহজেই বাংলালিংক মিনিট অফার ২০২৪ অফার গুলি ক্রয় করতে পারেন।

আরও পড়ুনঃ

Banglalink 159 TK Recharge Offer 

বাংলালিংক ৩২৮ টাকা রিচার্জ

বাংলালিংকের নতুন মিনিট প্যাকেজ এর ব্যাপক সমাহার বর্তমানে।

১ জিবি ইন্টারনেট সাথে ৫৪৫ মিনিটের একটি নতুন অফার সম্প্রতি প্রকাশ করা হয়েছে গ্রাহকদের জন্য।

আপনি যদি বাংলালিংক বান্ডেল অফার ব্যাবহার করতে চান তবে অবশ্যই এই বাংলালিংক ৩২৮ টাকা অফারটি ব্যাবহার করতে পরেন।

বাংলালিংক ৩২৮ টাকায় এখন গ্রাহকদের দিচ্ছে-

  • ৫৪৫ মিনিট
  • ১ জিবি ফ্রি ইন্টারনেট
  • মিনিট ও ইন্টারনেট এর মেয়াদ ৩০ দিন।

বাংলালিংক ৪০৭ টাকা রিচার্জ

বাংলালিংকের প্রতিদ্বন্দ্বী বাংলালিংক নিজেই। একের পর এক নতুন মিনিট অফার দিয়ে গ্রাহকদের চমকপ্রদ করছে। 

সম্প্রতি প্রকাশিত বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাক এর সাথে একটি নতুন মিনিট প্যাকেজ প্রকাশ করেছে এই অফারের সাথে গ্রাহককে 1 জিবি ইন্টারনেট ফ্রি দেয়া হচ্ছে। 

হ্যাঁ ঠিক শুনেছেন আপনি যদি বাংলালিংক সিমে বর্তমানে ৪০৭ টাকা রিচার্জ করেন তবে আপনি ৬৭৫ মিনিটের সাথে ১ জিবি ইন্টারনেট ফ্রি পাবেন। 

বাংলালিংক ১০০০ মিনিট

এক বছর পূর্ব বাংলালিংক সিমে ১০০০ মিনিট এর প্যাক চলমান ছিল না। শুধু বাংলালিংক কেন জিপি, রবি, এয়ারটেল সিমে 500 মিনিট থেকে অধিক অফার চলমান ছিল না।

তবে বর্তমানে ১০০০ ও ১০০০ থেকে অধিক ১২০০ থেকে ১৫০০ মিনিটের অফার পর্যন্ত দেশের টেলিকম অপারেটর গুলি গ্রাহকদের প্রদান করছে। 

আপনি যদি বাংলালিংক সিমে ১০০০ মিনিট প্যাক কিনতে চান তবে আপনাকে ৬০৭ টাকা রিচার্জ করতে হবে। তবে বাংলালিংক গ্রাহকদের জন্য ১০ মিনিট ফ্রি দিচ্ছে অন্যান্য নেটওয়ার্ক এর তুলনায়। 

অর্থাৎ আপনি বাংলালিংক সিমে ৬০৭ টাকা রিচার্জ করে ১০১০ মিনিট পারছেন ৩০ দিন মেয়াদে।

বাংলালিংক মিনিট কেনার কোড 

বন্ধুরা এই পোস্টটা আমরা আপনাদের কোন ধরনের মিনিট অফার কোড প্রদান করতে পারলাম না।

তবে আমরা চেষ্টা করবো আপনাদের বাংলালিংক মিনিট অফার কোড সম্পর্কে আরও একটি আপডেট দেওয়ার জন্য।

যখনি আমাদের কাছে মিনিট অফার গুলি সম্পর্কে পর্যাপ্ত তথ্য উপাত্ত হাতে আসবে তখনই আপনাদের জানানো হবে।

আরও পড়ুনঃ

Banglalink Number Check Code

Banglalink IMO Pack 2024

উপসংহার 

বন্ধুরা বাংলালিংক মিনিট অফার ২০২৪ ৩০ দিন মেয়াদ, ৭ দিন মেয়াদ পোস্টে আজকে এ পর্যন্তই। আশা করি আপনারা সকল বাংলালিনক মিনিট প্যাকেজ সম্পর্কে জানতে পেরেছেন।

এছাড়াও আমরা বাংলালিংক অফিসিয়াল পোস্টার আপনাদের সামনে হাজির করেছি। আশা করি পোস্টটি আপনার ভালো লেগেছে যদি কোন মন্তব্য থাকে অবশ্যই আমাদের কমেন্ট করে জানান।

এছাড়াও অন্যান্য সিমের অফার সম্পর্কে জানতে সরাসরি আমাদের ফেসবুক পেজে জয়েন করুন। 

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
বিডি অফার নিউজ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
বিডি অফার নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন
সকল সিমের অফার সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.bdoffernews.com সাইট ।

Leave a Comment