Robi Recharge Internet Package 2024 | রবি রিচার্জ অফার ইন্টারনেট ২০২৪

Robi recharge internet package 2024 অফার সম্পর্কে অনেকেই জানতে চায়, তাই সবাইকে সেরা রবি রিচার্জ ইন্টারনেট অফার সম্পর্কে জানাতে আজকের এই পোস্ট। রিচার্জের মাধ্যমে robi mb pack ক্রয় করা যায়, এখন রবি সিমে এমন অফারের সংখ্যা অনেক। তবে কিছু অফার রয়েছে যে অফার সমূহ আপনি সব-সময় Robi recharge এর মাধ্যমে ক্রয় করতে পারবেন।

For instance, লক্ষণীয় বিষয় হচ্ছে কতটি Robi internet offer রিচার্জের মাধ্যমে ক্রয় করা যায়।  এই সংখ্যা অনেকে এবং কিছু অফারের মধ্যে পরিবর্তন লক্ষ করা যায়। রবি রিচার্জ অফার ইন্টারনেট সর্বদা গ্রাহকদের সেরা ইন্টারনেট অফার দিয়ে থাকে।

So, আপনাকে সহজে যে Robi recharge internet package 2024 লিস্ট থেকে সেরা অফার সমূহ ক্রয় করতে পারেন সে অফার সম্পর্কে জানানো দরকার। রবি রিচার্জ এমবি অফার গুলি খুবই চমৎকার তাই আমাদের সাথে থাকুন সম্পূর্ণ রবি রিচার্জ ইন্টারনেট প্যাকেজ গুলো দেখুন.

Robi recharge internet package 2024 – রবি রিচার্জ ইন্টারনেট প্যাকেজ

রিচার্জইন্টারনেটমেয়াদ
98 Taka4 GB7 Days
168 Taka10 GB7 Days
198 Taka16 GB7 Days
238 Taka28 GB7 Days
278 Taka40 GB7 Days
Robi Internet offers 30 Days
208 Taka3 GB30 Days
298 Taka7 GB30 Days
398 Taka12 GB30 Days
498 Taka২27 GB30 Days
598 Taka45 GB30 Days
698 Taka60 GB30 Days
798 Taka100 GB30 Days
Robi Recharge Internet Package 2024

আপনি এই পোষ্টের নিচের অংশে আরো একটি সারণী পাবেন, যেখানে আমরা এখনো আমাদের ভিজিটরদের জানার সুবিধার্থে রবি রিচার্জ অফার ইন্টারনেট 2023 লিস্টে থাকার সকল অফারগুলোর সারণি এই নিবন্ধে রেখেছি।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

রবি রিচার্জ অফার ইন্টারনেট ২০২৪ লিস্ট দেখতে চান তাহলে উপলক্ষে সারণীটি ভালোভাবে লক্ষ্য করুন। উপরোক্ত সারণিতে আপনি robi recharge internet offer 2024 লিস্টে থাকা সকল ইন্টারনেট অফার গুলো দেখতে পাচ্ছেন।

রবি রিচার্জ ইন্টারনেট অফার ২০২৪

প্রিয় পাঠক বর্তমানে দেশের সকল টেলিকম অপারেটর গুলো বাংলাদেশ টেলিকমিউনিকেশন অথরিটি বিআরটিসি’র নির্দেশনা অনুসারে দুই ধরনের ইন্টারনেট প্যাকেজ চালু রেখেছে। রবি ইন্টারনেট অফার 3 দিন মেয়াদ এবং ১৫ দিন মেয়াদ অফারগুলি পুরোপুরি বন্ধ করে দেয়া হয়েছে।

বর্তমানে রবি গ্রাহকরা সরাসরি রিচার্জে ৭ দিন মেয়াদ এবং ৩০ দিন মেয়াদ ইন্টারনেট অফার পাবেন। উল্লেখিত সারণিতে যে রবি অফারগুলো আপনারা দেখতে পাচ্ছেন সকল অফারগুলোই রবি রিচার্জ ইন্টারনেট অফার।

যদি আপনারা মনে করেন রবিতে কত টাকা রিচার্জে কত এমবি পাওয়া যায় তাহলে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

রবিতে কত টাকা রিচার্জে কত এমবি পাওয়া যায়? বর্তমানে 98 টাকা রিচার্জে রবিতে ৪ জিবি ইন্টারনেট পাওয়া যায়, এটি রবি সিমের সব থেকে ছোট ইন্টারনেট অফার যার মেয়াদ ৭ দিন।

রবিতে কত টাকা রিচার্জে কত এমবি

৯৮ টাকা থেকে রবি ইন্টারনেট অফার শুরু হচ্ছে। Robi recharge internet offer 2024 লিস্টে বর্তমানে 7 দিন মেয়াদ ৭ টি ইন্টারনেট অফার এবং ৩০ দিন মেয়াদী ৭ টি ইন্টারনেট অফার রয়েছে। তাই আপনি যদি রবিতে কত টাকা রিচার্জে কত এমবি পাওয়া যায় দেখতে চান তাহলে Robi recharge internet offer 2024 সারণি ভালোভাবে লক্ষ্য করুন।

Robi recharge internet offer 2024 List পরিবর্তন হলে আমরা আপনাদের দ্রুত জানিয়ে দেব। আপনি যদি আপনার সিমে থাকা সেরা রবি অফারটি জানতে চান তাহলে মাই রবি অ্যাপ ডাউনলোড ইন্সটল করে মাই অফার সেকশনে ভিজিট করুন।

Robi recharge internet package
Robi recharge internet package

বর্তমানে রবি রিচার্জ ইন্টারনেট প্যাক গুলো দুই থেকে তিন মাস পর পর পরিবর্তিত হচ্ছে।  মূলত বেশিরভাগ রিচার্জ ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জেনে তারপর তার মোবাইল ব্যাংকিং সেবা থেকে অথবা সরাসরি রিচার্জ ইন্টারনেট অফার টি ক্রয় করতে চাই।

স্বল্প সময়ের মধ্যে Robi recharge internet package ব্যাপক পরিবর্তনের ফলে অনেক গ্রাহক বিরক্ত।  তবে আপনি চিন্তা করবেন না রবি রিচার্জ ইন্টারনেট প্যাকেজ চলমান সকল অফার সমূহ সম্পর্কে আপনি জানতে পারবেন এখানে।

সর্বশেষ প্রকাশিত রবি অফিশিয়াল ব্যানারে যে সকল ইন্টারনেট প্যাকেজ সমূহ দেয়া হচ্ছে ঐ সকল ইন্টারনেট প্যাকেজ সমুহের আপডেট দেয়া হবে এখানে।

Above all, Robi recharge internet package weekly, monthly and Robi small recharge intenret pack list are here. 

Robi recharge internet package list 2023

Robi Data PackPriceValidityActivation Code
1.5 GB ( 2 GB+0.5GB 4G)38 Taka3 DaysRecharge
1.5 GB63 Taka3 DaysRecharge
5 GB76 Taka3 DaysRecharge
10 GB129 Taka7 DaysRecharge
40 GB399 Taka30 DaysRecharge
Robi recharge internet package

উপরোক্ত সারণিতে উল্লেখিত Robi recharge internet package সমূহ আপনি রবি রিচার্জে  ক্রয় করতে পারবেন।  এছাড়াও আপনার কাছে যদি মোবাইল ব্যাংকিং সেবা থাকে তা ব্যবহার করে আপনি অফারগুলো ক্রয় করতে পারবেন।

Also Read:

Robi Internet Package

How To Buy Robi Minute Pack Easily

এছাড়াও আপনার সিমে পর্যাপ্ত পরিমাণ টাকা থাকলে রবি ইন্টার্নেট কেনার কোড *4#  ডায়াল করুন এবং নির্দিষ্ট অফার টি সিলেক্ট করুন। এভাবে রবি ইন্টারনেট কেনার কোড আপনাকে সাহায্য করতে পারে।

Robi 38 Taka Recharge offer

বন্ধুরা আপনারা অনেকেই হয়তো অবগত আছেন 32 টাকা রিচার্জে রবি 1 জিবি অফার সম্পর্কে পূর্বে আমরা আলোচনা করেছি.

তবে রবি আরও একটি নতুন ১.৫ জিবি ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে যেখানে গ্রাহক 38 টাকা রিচার্জে 1.5 জিবি ইন্টারনেট পাচ্ছেন তিন দিন মেয়াদে।

Robi 38 Taka recharge internet package ক্রয় করতে – 

  • আপনার রবি সিমে সরাসরি রবি ফ্লেক্সি লোড থেকে ৩৮ টাকা রিচার্জ করুন।
  • আপনি পাচ্ছেন ১.৫ জিবি ইন্টারনেট। ১ জিবি রেগুলার নেট এবং ৫১২ এমবি 4G নেট দেয়া হচ্ছে।
  • মেয়াদ ৩ দিন।

Also Read:

Robi Combo Offer

Robi Bondho SIM Offer

Robi 63 Taka Recharge offer

রবি 57 টাকা ইন্টারনেট অফার কে পরিবর্তন করে বর্তমানে 63 টাকায় রূপান্তর করেছে। 57 টাকায় 2 জিবি ইন্টারনেট প্যাক দেয়া হলো বর্তমানে 63 টাকা খরচে আপনি পাচ্ছেন 3.5 জিবি ইন্টারনেট। 

এই রবি ইন্টারনেট অফার এর মধ্যে সরাসরি 3.5 জিবি আপনাকে প্রদান করা হবে কোন ধরনের বাধ্যবাধকতা ছাড়াই।

Robi 63 Taka recharge internet package ক্রয় করতে – 

  • সরাসরি রবি সিমে ৩৮ টাকা রিচার্জ করুন।
  • আপনি পাচ্ছেন ৩.৫ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৩ দিন।

Robi 76 Taka Recharge offer

বর্তমানে রবি তাদের গ্রাহকদের জন্য 76 টাকা রিচার্জে 5 জিবি ইন্টারনেট প্রদান করছে।  তবে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে এই অফারের মেয়াদ মাত্র তিনদিন, তাই অনেকেই অফারটি নিয়ে চিন্তিত।

Robi 76 Taka recharge internet package ক্রয় করতে – 

  • সরাসরি রবি সিমে ৭৬ টাকা রিচার্জ করতে পারেব অথবা বিকশ, নগদ মোবাইল ব্যাংকিং সেবা থেকে ক্রয় করতে পারেন।
  • আপনি পাচ্ছেন ৫ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৩ দিন।

Robi 129 Taka Recharge offer – Robi recharge internet package weekly

রবি 114 টাকা রিচার্জ অফার সম্পর্কে আপনারা নিশ্চয়ই অনেকেই অবগত। তবে বর্তমানে ১১৪ টাকায় ৫ জিবি ইন্টারনেট অফার থেকে বেশি ইন্টারনেট প্রদান করছে রবি ১২৯ টাকা রিচার্জে 7 দিন মেয়াদ।

Robi 129 Taka recharge internet package ক্রয় করতে – 

  • সরাসরি রবি সিমে ১২৯ টাকা রিচার্জ করতে পারেব।
  • আপনি পাচ্ছেন ১০ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৭ দিন।

Robi 399 Taka Recharge offer

রবি 30 দিন মেয়াদে ইন্টারনেট অফার সমূহের মধ্যে বর্তমানে শুধুমাত্র ইন্টারনেট দেয়ার ক্ষেত্রে এই অফারটি অফিসিয়াল ব্যানারে পরিলক্ষিত হচ্ছে।

তবে বর্তমানে রবি গ্রাহকদের মিনিট ও ইন্টারনেট একসাথে প্রদান করছে যে অফারগুলোকে আমরা বান্ডেল অফার বলে থাকি।

গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারে একসাথে মিনিট ও ইন্টারনেট ব্যাবহারকে উৎসাহিত করতে রবি বর্তমানে অনেকগুলি Robi recharge internet and munute bundle package প্রদান করছে।

রবি 399 টাকায় 30 জিবি ইন্টারনেট অফারে বর্তমানে গ্রাহকদের 40 জিবি ইন্টারনেট প্রদান করছে সরাসরি কোনো ধরনের বাধ্যবাধকতা ছাড়াই। 

Robi 399 Taka recharge internet package ক্রয় করতে – 

  • সরাসরি রবি সিমে ৩৯৯ টাকা রিচার্জ করতে হবে।
  • আপনি পাচ্ছেন ৪০ জিবি ইন্টারনেট।
  • মেয়াদ ৩ দিন।

Robi 47 Tk Recharge offer

রবি 47 টাকা রিচার্জ অফার নিয়ে অনেক গ্রাহক  চিন্তিত। কেননা কিছুদিন পূর্বে রবি তাদের গ্রাহকদের ৪৭ টাকা রিচার্জ একটি কল রেট অফার প্রদান করে আসছিল।

বর্তমানে রবি ৪৭ টাকা রিচার্জে তিনটি অফার চলমান রয়েছে-

  • একটি হচ্ছে সরাসরি ৪৭ টাকা আপনি আপনার মোবাইল একাউন্টে ব্যালেন্স হিসাবে পেতে পারেন।
  • অন্য আরেকটি হচ্ছে ৪৭ টাকায় ৪৭ পয়সা মিনিট কল রেট অফার, ৭ দিন মেয়াদে।
  • আরেকটি অফার হচ্ছে ৪৭ টাকায রিচার্জে ২ জিবি ইন্টারনেট,  ৪ দিন মেয়াদে।

 একই পরিমাণ রিচার্জে ৩ টি ভিন্ন ভিন্ন অফার দেয়ার কারণে অনেকেই সমস্যায় পড়েন।  তাই ৪৭ টাকা রিচার্জ করে এই অফারের মধ্যে যেকোনো একটি একটিভ করতে চাইলে ফ্লেক্সিলোড দোকানদারকে অবশ্যই বলুন যে আপনার কোনটি প্রয়োজন অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন।

রবি বিডি থেকে প্রদত্ত স্টিকারে আমারা মূলত ৫ টি ইন্টারনেট অফার দেখতে পাই। তবে এই ৫ টি ইন্টারনেট অফার এবং সাথে আরও কিছু রবি রিচার্জ ইন্টারনেট অফার সম্পর্কে আপনাদের জানাবো।

রেগুলার রবি রিচার্জ ইন্টারনেট প্যাকজ

রবি ইন্টারনেট প্যাকরিচার্জমেয়াদ
1 GB32 টাকা3 দিন
3 GB61 টাকা3 দিন
8 GB108 টাকা7 দিন
28 GB349 টাকা28 দিন
35 GB399 টাকা28 দিন
Robi recharge internet package

Therefore, সারণী থেকে আপনি নিশ্চয়ই বুজতে পেরেছেন রবি রিচার্জে রেগুলার ইন্টারনেট অফার সম্পর্কে। নিন্মে আরও একটি সারণী করা হবে আরও কিছু Robi recharge internet offer নিয়ে।

Robi 1gb offer 2024

অনেকেই Robi internet package থেকে robi 1gb offer সম্পর্কে জানতে চান। তবে আপনি এখন রি চার্জের মাধ্যমে রবিতে ১ জিবি পেতে ৩২ টাকা রিচার্জ করতে হবে।

  • ১ জিবি রেগুলার অফার মূল্য ৩২ টাকা,
  • মেয়াদ ৩ দিন।
  • প্যাক টি বিকাশ থেকেও ক্রয় করা যাবে।

Robi 61 tk recharge package

বাজেট পরবর্তী সময়ে অনেকে অফার পরিবর্তন হয়েছে সেখানে robi 3gb internet offer ও রয়েছে। এখন আপনি সহজেই ৬১ টাকা রবি রিচার্জ করে ৩ জিবি ইন্টারনেট পেতে পারেন ৩ দিন মেয়াদে।

Robi 8gb offer

অনেক ধরণের পরিবর্তন শেষে এখন আপনি রবি ১০৮ টাকা রিচার্জ অফারে ৮ জবি ডেটা পাচ্ছেন। Robi 108 Tk 8 GB offer কিছুদিন ৪ জিবি আবার কিছুদিন ৫ জিবি দেয়া হচ্ছে।

However, এখন আপনি রবি রেগুলার প্যাক হিসাবে robi 108 tk recharge offer পাচ্ছেন, যেখানে রবি সরাসরি আপনাকে ৮ জিবি প্রদান করছে।

  • রবি ৮ জিবি অফার প্যাকজ মূল্য ১০৮ টাকা,
  • মেয়াদ ৭ দিন।
  • বিকাশ/ রকেট/ নগদ থেকে অফারটি ক্রয় করা যাবে।
  • সাথে থাকছে ৩৫ টাকা ইস্তান্ট ক্যাশব্যাক।

Robi 35 gb offer, Heavy internet pack

After that, Robi 399 Tk Recharge Offer 2024 provide 35 GB internet for Robi customer. কিছু দিন আগেও Robi 30 gb offer নামে এই অফারটি চলমান ছিল।

এখনি আপনি রবি ৩৯৯ টাকা রিচার্জ করে নিন এবং পেয়ে জান ৩৫ জিবি ইন্টারনেট, মেয়াদ ৩০ দিন।

For instance, এখনো যা বলা হয়নি তাহল রবি ৩৯৯ টাকা ডেটা অফার ক্রয়ে ৪০ টাকা প্রজন্ত ক্যাশব্যাক পাচ্ছেন। ক্যাশব্যাক পেতে অফার ক্রয়ের পর এসএমএস এ একটি শর্ট কোড দেয়া হবে তা ডায়াল করুন।

Why use Robi recharge internet package?

উপরোক্ত ৫ টি অফার মনে রাখতে পারলে আপনি অন্য কোন অফার জানার প্রয়োজন হনে না।

Above all, এই কথা বলতে পারি ইন্টারনেট ডেটার পরিমান কমতে পারে বা বাড়তে পারে, কিন্তু রবি রিচার্জ ইন্টারনেট প্যাকজ আপনাকে এই নির্ধারণ কিত নির্দিষ্ট মূল্যে প্যাক দেয়ার চেষ্টা করবে।

So, Robi recharge internet offer pack 2024 ব্যাবহার করুন এবং ভালো থাকুন।

আরও কিছু Robi recharge internet package

Robi internet packRechargeValidity
2 GB47 টাকা4 দিন
3 GB (1GB+2GB 4G)48 টাকা3 দিন
10 GB (6GB+4GB 4G)129 টাকা7 দিন
40 GB449 টাকা30 দিন
30 GB349 টাকা30 দিন
Robi recharge internet package

Robi 47 TK recharge offer

অনেক রবি গ্রাহক হয়ত জানেন না যে ৪৭ টাকা রি চার্জে রবি সিমে ২ টি অফার রয়েছে। একটি হল ৪৭ পয়সা কল রেট অফার এবং অন্যটি হল ৪৭ টাকা ২ জিবি ইন্টারনেট অফার।

If, রবি ৪৭ টাকা অফারে আপনি কোন অফারটি নিতেচান তা ফ্লেক্সি দোকানে বলুন। Robi 47 Taka 2 GB offer validity 4 days.

Robi 48 TK internet pack

অনেকেই এই অফারটিকে ভুলতে বসেছেন, তবে রবি পুনরায় এই ৪৮ টাকা ইন্টারনেট অফারটি চালু করেছে। ৪৮ টাকা রি চার্জে ৩ জিবি ডেটা দেয়া হচ্ছে।

৩ জিবি ইন্টারনেট এর মধ্যে ১ জিবি রেগুলার ডেটা + ২ জিবি ৪জি ডেটা দেয়া হচ্ছে। মেয়াদ ৩ দিন।

Robi 129 TK recharge offer

How is it possible, the Robi 129 Taka recharge offer sometimes provides 5 GB of internet and sometimes 10 GB?

But, know it’s possible because in 2024 Robi provides you 10 GB of internet data for 129 Taka.

For instance, the whole pack is not regular data. 6 GB traditional and 4 GB 4G INTERNET data provide by Robi in this offer. This Robi recharge internet package is the most popular.

Robi 10 GB offer price is 129 taka, validity of 7 Days.

Robi 40 GB heavy internet pack

If, you are a heavy data pack user. So, Robi provides a 40 GB data pack for you.

To buy this offer recharge 449 Taka on your Robi SIM. Validity 30 days.

See more offer 2024

রবিতে এমবি দেখে কিভাবে | রবি সিমের সকল কোড

রবি ব্যালেন্স চেক কোড কত? কিভাবে রবি সিম ব্যালেন্স দেখবো

In conclusion,

আশাকরি Robi recharge internet package 2024 পোস্ট আপনার ভালো লেগেছে। আপনার ভালোলাগাতেই আমাদের সার্থকতা। নিয়মিত সব নতুন অফার আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ লাইক করুন।

বন্ধুরা Robi internet offer and Robi recharge internet package 2024 সম্পর্কে আরো বিস্তারিত জানতে এই পোস্টটি পড়ুন এখানে আমরা আরো কিছু রবি ইন্টারনেট অফার সম্পর্কে আপনাদের আলোচনার মাধ্যমে জানানোর চেষ্টা করেছি।

আমাদের এই পোস্টটি আপনার ভাল লাগলে এই পোস্টটি আপনার বন্ধু বান্ধব দের মাঝে শেয়ার করুন।

সেই সাথে এমন সব চমৎকার অফারগুলো সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন জয়েন করুন আমাদের ফেসবুক পেজ। 

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
বিডি অফার নিউজ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
বিডি অফার নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন
সকল সিমের অফার সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.bdoffernews.com সাইট ।

Leave a Comment