রবি মিনিট অফার ২০২৪ । Robi Minute Offer 2024 Pack List

রবি মিনিট অফার ২০২৪ সম্পর্কে আপনাদের জানাতে আজকের এই পোস্ট। বাংলাদেশের মোবাইল অপারেটর সমূহের মধ্যে সস্তা দামে মিনিট অফার দেয়ার ক্ষেত্রে robi sim minute offer সমূহের বিশেষ সুনাম রয়েছে। cheap rates এবং গ্রাহক বান্ধব minute offers রবি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে।

আমারা robi minute অফার নতুন চ্যাট হাতে পেয়েছি, যেখানে আপনাকে রবি ৫০০ ও ৫৬০ মিনিটের অফারের সাথে কিছু পরিমান free internet দিচ্ছে। এগুলি মোটেও কোন robi combo offer নয়।

রেগুলার রবি মিনিট অফার যেখানে আপনি মিনিট প্যাকজ এর সাথে কিছু পরিমান ইন্টারনেট ফ্রি পাচ্ছেন।

এখন রবি স্বল্প দামে এবং দেশের যে কোনও স্থানীয় অপারেটর robi minute অফার দিচ্ছে। সমস্ত গ্রাহকরা এখানে প্রদানক্রিত  minute package ব্যবহার করতে পারবেন।

বর্তমানে রবি বাংলাদেশের সব জায়গাতেই তাদের নেটওয়ার্ক পরিষেবা সরবরাহ করছে এবং কিছু এলাকায় 4G LTE service দিচ্ছে। যা পর্যায় ক্রমে সারা দেশে বিস্তৃত করা হবে।

ডিসকাউন্টে সকল সিমের মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার ক্রয় করতে DESH OFFER সাইটে ভিজিট করুন।

প্রতিটি রবি মিনিট অফার ২০২৪ প্যাকেজ সমূহে এখন 10 সেকেন্ড পালস অনুসারে চার্জ করা হয়।

Robi minute offer 2024 30 Days – রবি মিনিট অফার ২০২৪ ৩০ দিন মেয়াদ

রবি মিনিট অফার ২০২৪

বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় সকল টেলিকম অপারেটর গুলোর মধ্যে রবি মিনিট অফার গুলো গ্রাহকদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে। তাই আপনি যদি রবি মিনিট অফার ২০২৪ সম্পর্কে সঠিক তথ্য চান তাহলে প্রথমে ভালোভাবে নিম্নক্ত সারণি ভালোভাবে দেখুন।

বর্তমানে রবি ইন্টারনেট অফার ২০২৪ লিস্টে ৩০ দিন ও ৭ দিন মেয়াদে পাওয়া গেলেও মিনিট অফার গুলো এখনো পূর্বের মতই তিন দিন, সাত দিন, দশ দিন, ১৫ দিন ও ৩০ দিন মেয়াদে পাওয়া যাচ্ছে।

তাই আমরা দুইটি সারণিতে রবি মিনিট অফার ২০২৪ সম্পর্কে জানাবো। প্রথমেই আমরা আপনাদের জানাতে চলেছি রবি মিনিট অফার 30 দিন মেয়াদ লিস্ট।

রবি মিনিট অফার ৩০ দিন মেয়াদ 2024 ( Robi Minute Offer 30 Days )

রিচার্জমিনিটমেয়াদ
১৬৯ টাকা১৯০ মিনিট৩০ দিন
১৯৯ টাকা২৬০ মিনিট৩০ দিন
২১৮ টাকা৩৩০ মিনিট৩০ দিন
২২৯ টাকা৩৪০ মিনিট৩০ দিন
২৫৯ টাকা৩৯০ মিনিট৩০ দিন
৩১৯ টাকা৫১০ মিনিট৩০ দিন
৩৫৯ টাকা৫৯০ মিনিট৩০ দিন
৪০৯ টাকা৬৭০ মিনিট৩০ দিন
৪৮৯ টাকা৮১০ মিনিট৩০ দিন
৬০৯ টাকা১০০০ মিনিট৩০ দিন
৯৮৯ টাকা১৬০০ মিনিট৩০ দিন
রবি মিনিট অফার ২০২৪ মেয়াদ ৩০ দিন

সেরা রবি মিনিট অফার ২০২৪ মেয়াদ ৩০ দিন

ভিন্ন ভিন্ন রবি গ্রাহকের ভিন্ন ভিন্ন রবি মিনিট অফার ২০২৪ প্যাকেজ এর চাহিদা রয়েছে, তাই এককভাবে সেরা রবি মিনিট অফার ২০২৪ সম্পর্কে বলা মুশকিল। কেননা প্রত্যেকের প্রয়োজনীয় মিনিটের পরিমাণ ভিন্ন ভিন্ন, তাই উপরোক্ত উল্লেখিত সারণী থেকে আপনি আপনার পছন্দের রবি মিনিট অফারটি ক্রয় করুন।

বর্তমানে রবিতে সবচেয়ে জনপ্রিয় রবি মিনিট অফার ২০২৪ ৩০ দিন মেয়াদ অফার হচ্ছে ২১৮ টাকা রিচার্জে ৩৩০ মিনিট অফার।

এছাড়াও আপনার যদি বেশি পরিমাণ মিনিট প্রয়োজন হয় তাহলে রবিতে ১০০০ মিনিট অফার ও ১৬০০ মিনিট অফার তো রয়েছে।

রবি মিনিট অফার 2024 ৭ দিন মেয়াদ ( Robi Minute Offer 7 Days )

রিচার্জমিনিটমেয়াদ
১৯ টাকা২৭ মিনিট২৪ ঘণ্টা
৩৯ টাকা৫৫ মিনিট৩ দিন
৪৯ টাকা৭০ মিনিট৪ দিন
৫৯ টাকা৮০ মিনিট৫ দিন
৬৯ টাকা৯৫ মিনিট৫ দিন
৯৯ টাকা১৪০ মিনিট৭ দিন
১০৯ টাকা১৬০ মিনিট৭ দিন
১১৯ টাকা১৯৮ মিনিট৭ দিন
রবি মিনিট অফার ২০২৪ মেয়াদ ৭ দিন

বাংলাদেশের অন্যান্য যে কোন টেলিকম অপারেটরের তুলনায় রবিতে সব থেকে বেশি মিনিট অফার পাচ্ছেন বর্তমানে।

রবি মিনিট অফার ২০২৪ ৩০ দিন মেয়াদি মিনিট অফারের সংখ্যা যেমন বেশি ছোট মিনিট অফারের সংখ্যাও তেমনি অনেক। তাই আপনি যদি দুর্দান্ত মিনিট অফার খুঁজেন তাহলে অবশ্যই রবি মিনিট অফার ব্যবহার করুন।

রবি রিচার্জ মিনিট অফার ২০২৪

প্রিয় পাঠক উপরোক্ত দুটি সারণিতে আমরা যে সকল মিনিট অফার গুলো প্রদান করেছি সকল মিনিট অফার গুলো সরাসরি রিচার্জে ক্রয় করতে পারবেন। রবি মিনিট অফার ২০২৪ আপনার জন্য হবে সেরা লিস্ট।

রবি মিনিট অফার ২০২৪ লিস্টে থাকা ৩০ দিন মেয়াদি মিনিট অফার গুলোতে বিভিন্ন সময় ডিসকাউন্ট দেয়া হয়ে থাকে। তাই রবি ক্যাশব্যাক মিনিট অফার সম্পর্কে জানতে আপনার নিকটস্থ রবি রিটেইলার সাথে যোগাযোগ করুন অথবা আপনার মোবাইল ব্যাংকিং করে রবি ক্যাশব্যাক অফার চেক করুন।

তাই আপনি যদি রিচার্জ এর মাধ্যমে রবি মিনিট অফার ক্রয় করতে চান তাহলে আপনাকে বলব দেরি না করে এখনই উপরোক্ত দুটি সারণি থেকে আপনার পছন্দের মিনিট অফার সরাসরি রিচার্জের মাধ্যমে ক্রয় করুন।

আরও পড়ুনঃ

বিকাশ এজেন্ট ব্যবসা লাভ কমিশন সহ সকল তথ্য 

রবি গ্রাহক মিনিট প্যাকেজের জন্য অনেকেই google search করে থাকে। সুতরাং আপনাদের সহযোগীতা করতে সমস্ত robi minute অফার তথ্য আমাদের ওয়েবসাইট সরবরাহ করা হয়।

So, এখানে আপনি আমাদের স্বল্প ব্যয়ে আপনার প্রিয় রবি মিনিট অফার ২০২৪ ৩০ দিন মেয়াদ, ৭ দিন মেয়াদ প্যাক পেতে পারেন।

নতুন রবি মিনিট অফার ২০২৪ঃ রবি prepaid এবং postpaid গ্রাহকের জন্য পূবের বছর গুলির তুলনায় এখন অনেক বেশি গ্রাহক বান্ধব Robi মিনিটের অফার প্রকাশ করেছে। রবি প্রতিটি গ্রাহকের জন্য সেরা Robi offer দেওয়ার চেষ্টা করে।

For instance, Robi Minute Offer 2024 বান্ডেল প্যাক সমূহে শুধু মিনিট নয় একসাথে ব্যান্ডেল অফার দেয়া হচ্ছে বেশি বেশি। যারা মিনিট এবং ইন্টারনেট ব্যাবহার করেন তাদের জন্য robi ব্যান্ডেল অফার বেস্ট।

তাই রবি মিনিট অফার ২০২৪ থেকে মিনিট ক্রয় করার পূর্বে robi ব্যান্ডেল অফার সমূহ দেখে নিন যদি আপনি ইন্টারনেট ব্যবহারে আগ্রহি হন। তবেই আপনি আপনার টাকা সাছ্রয় করতে পারবেন।

বন্ধুরা, আপনি নীচের সারণী থেকে যে কোনও robi minute অফার গ্রহণ করতে পারেন একাধিক পদ্দতিতে।

  •  use ইউএসএসডি কোড 
  • সসাসরি রবি রিচার্জ

রবি অফিসিয়াল ওয়েবসাইট থেকে রবি মিনিট অফার ২০২৪ লিস্টে থাকা দুর্দান্ত এই অফার সমূহ সংগ্রহ করা হয়েছে।

রবির মিনিট অফার ২০২৪ লিস্ট – Robi Minute Offer 2024

রিচার্জমিনিটমেয়াদ
১৪ টাকা২১ মিনিট১৬ ঘণ্টা
২৪ টাকা৩৭ মিনিট২৪ ঘণ্টা
৫৯ টাকা৯০ মিনিট৭ দিন
৭৮ টাকা১৩০ মিনিট৭ দিন
৯৯ টাকা১৬০ মিনিট৭ দিন
১৯৯ টাকা৩২৫ মিনিট৩০ দিন
২৯৮ টাকা৪৯৫ মিনিট+৫১২ MB৩০ দিন
৩৪৮ টাকা৫৬০ মিনিট+1 GB৩০ দিন
রবি মিনিট অফার ২০২৪

এই রবি মিনিট অফার ২০২৪ সারণী বর্তমানে চলমান সর্বশেষ রবি পোস্টের এবং রবি ওয়েবসাইট থেকে সংগ্রহ করা। সারণী প্রদত্ত যেকোন অফার আপনি সরাসরি রিচার্জ করে আপনি পেতে পারেন।

Robi 14 TK offer

উপরোক্ত সারণীতে দেয়া robi minute pack list এর মধ্যে থাকা ৮ টি অফারের থেকে সবচেয়ে small রবি মিনিট অফার এটি।

যদিও অনেকেই তাদের ওয়েবসাইট অনেক স্বল্প দামে ভিবিন্ন অফারের কথা বলেছে তবে যদি আপনি robi recharge এর মারধমে ক্রয় করতে চান তবে এই অফারটি থেকে অফার শুরু।

রবি ১৪ টাকা মিনিট অফার যেখানে এখন রবি আপনাকে দিচ্ছে ২১ মিনিট, দেশের যে কোন মোবাইল অপারেটর নম্বরে কথা বলার জন্য। মেয়াদ, ১৬ ঘণ্টা।

  • robi 24 tk minute offer

অনেকেই রবি ২৪ টাকা ৪০ মিনিট অফারটি রেগুলার ব্যাবহার করতেন। তবে 24 taka robi recharge minute package 2024 আপনাকে দিচ্ছে ৩৭ মিনিট মেয়াদ ২৪ ঘণ্টা।

মেয়াদের কথা চিন্তা করলে এটি মোটেও একটি ভালো রবি অফার নয়। আপনি চাইলেই ২৪ টাকা রি চার্জ করে রবি মিনিট অফারটি আপনি ক্রয় করতে পারেন।

robi 59 taka offer

রবি ৫৯ টাকা ৯৫ মিনিট অফার সম্পর্কে অনেকেই জানেন, তবে বর্তমানে রবি আপনাকে 59 taka offer is robi 90 minute offer. এই অফারের মেয়াদ ৭ দিন।

robi 59 taka minute pack আপনি সরাসরি এই পরিমান টাকা রি চার্জ করে ক্রয় করতে পারেন অথবা বিকাশ / রকেট / নগদ থেকে ক্রয় করতে পারেন।

রবি ১০০ মিনিট অফার

If, আপনি রবি সিমে Robi Minute Offer 2024 এ ঠিক ১০০ মিনিটের কোন অফার খুজে থাকেন তবে আপনি তা পাচ্ছেন না।

কেননা জাতীয় বাজেট ২০২৩ পরবর্তী অনেক গুলি অফার পরিবর্তন করে সম্পূর্ণ নতুন আঙ্গিকে সাজানো হয়েছে।

Above all, আপনি robi 64 taka 100 minute ক্রয় করতে পারবেন তবে আপনি *০# ডায়াল করে ১০০ মিনিট ক্রয় করতে পারেবেন খরচ হবে ৬৪ টাকা।

Rrobi 78 tk recharge offer

If আপনার ১০০ মিনিটের বেশি প্রয়োজন হয় তবে আপনি রবি ৭৮ টাকা রিচার্জ করে ১৩০ মিনিট অফার টি ক্রয় করতে পারেন।মেয়াদ ৭ দিন। অনেক রবি গ্রাহকের পছন্দের একটি অফার এটি।

robi 99 tk recharge offer

রবি মিনিট অফার ২০২৪ সমূহ পর্যালোচনা করলে সব থেকে বেশি প্রচলিত অফার হচ্ছে রবি ৯৯ টাকা ১৬০ মিনিট অফার।

অফার টি আপনি সরাসরি ৯৯ টাকা রিছারগে করে অথবা বিকাশ / রকেট / নগদ থেকে ক্রয় করতে পারেন।

In addition, আপনি without robi minit offer code শুধু আপনার রবি নম্বর থেকে *০# ডায়াল করুন এবং কাঙ্খিত মিনিট অফাতি নির্বাচন করুন।

Robi 199 taka offer

রবি সিমে regular মিনিট অফার ছিল ১৯৪ টাকা ৩৪০ মিনিট অফার। কিছু এই অফারটি এখন চলমান যেখানে আপনাকে ১৯৪ টাকা রবি রিচার্জে ৩১০ মিন্ত দেয়া হচ্ছে।

After that, বাজেট 2023 new robi 199 tk minute offer গ্রাহকদের দেয়া হচ্ছে ৩২৫ মিনিট , মেয়াদ ৩০ দিন। যদিও অনেকেই এখনো এই অফারটি সম্পর্কে ভালোভাবে জানেন না।

বিকাশ, রকেট, সরাসরি recharge এবং রবি মিনিট অফার কোড সকল পদ্দতিতে আপনি ৩০০ মিনিটের অধিক মিনিটের এই অফারটি ক্রয় করতে পারেন।

Robi 500 minute (সেরা রবি মিনিট অফার ২০২৪ ৩০ দিন মেয়াদ)

অনেকেই robi 30 gb offer বলে জানেন ২৯৮ টাকা রবি অফারকে। তবে এখন আপনি ২৯৮ টাকায় ৩০ জিবি অফার পাচ্ছেন না।

However, রবি তাদের নতুন মিনিট অফারে এখন ২৯৮ টাকায় ৪৯৫ মিনিট দিচ্ছে এটি একটি robi comboo offer মত. সেই সাথে পাচ্ছেন 512 mb free internet.

এই অফারটি ক্রয় করতে আপনি ২৯৮ টাকা রবি রিচার্জ করুন, মেয়াদ ৩০ দিন।

Robi 348 tk offer

রবি ২৭৮ টাকা অফার এবং ২৫১ টাকা অফার আর এখন পাওয়া যাচ্ছে না। সেই সকল অফার সমূহকে পরিবর্তন করে সম্পূর্ণ নতুন আঙ্গিকে নতুন নতুন অফার নিয়ে আসছে রবি।

এখন Robi Minute Offer 2024 List and robi bundle offer প্রদানের ক্ষেত্রে বেশি বেশি অফার পাওয়া যাচ্ছে এবং সেই সাথে বিভিন্ন অফারে গ্রাহকদের ক্যাশ ব্যাক দিচ্ছে।

এখন ৩৪৮ টাকা robi recharge করে আপনি পাচ্ছেন ৫৬০ মিনিটের সাথে 1 gb free internet. মেয়াদ ৩০ দিন। সরাসরি রিচার্জ করে ক্রয় করতে পারেন অথবা পর্বে আলোচিত সকল সকল পদ্দতিতে আপনি এই অফার কিনতে পারবেন।

রবি মিনিট অফার বড় প্যাকেজ

উপরে দেয়া রবি মিনিট অফার ২০২৩ সমূহ রবি রেগুলার রিচার্জ মিনিট অফার, যে অফার সমূহ আপনি সবসময় পাবেন। এছাড়াও আরও কিছু অফার রয়েছে যে অফার গুলি আপনি পেতে পারেন আপনার সিমে।

এই অফার গুলিও রবি অফিশিয়ালি তবে আমরা এগুলি রবি লোড সিমে সার্চ দিয়ে পায়েছি এবং কিছু অফার রবি ওয়েবসাইট থেকে সংগ্রহ করা।

For instance, আপনি এখানে দেয়া অফার সমূহ ক্রয়ের পূর্বে ভালো ভাবে জেনে নিবেন, কেননা এই অফার সমূহের দামের পরিবর্তন লক্ষণীয়।

Note: আরও একটি মজার তথ্য আপনাদের সাথে শেয়ার করি এই অফার সমূহে রবি রেগুলার ক্যাশ ব্যাক দিয়ে থাকে।

রবি মিনিট অফার ২০২৩ পুরাতন সারণি

মিনিট অফার বিস্তারিত রিচার্জমেয়াদ
৩০০ মিনিট+ ১০ জিবি৩১৯ টাকা৩০ দিন
৫০০ মিনিট+ ৫১২ এমবি৩০৭ টাকা৩০ দিন
৭০০ মিনিট+ ২৫ জিবি৫২৯ টাকা৩০ দিন
৮০০ মিনিট+ ৩০ জিবি৫৯৯ টাকা৩০ দিন
১২০০ মিনিট+ ২৫ জিবি৭৪৬ টাকা৩০ দিন
১৬০০ মিনিট+ ৩০ জিবি৯৯৯ টাকা৩০ দিন
Robi Minute Offer 2023

এই সারণীতে দেয়া robi minute প্যাক সমূহকে রবি ব্যান্ডেল অফার বলা চলে। তবে, যেহেতু আপনাদের রবি মিনিট অফার সম্পর্কে জানাছি তাই এগুলি সম্পর্কে জানানোর প্রয়োজন আছে বলে মনে করলাম।

Also Read:

রবিতে এমবি দেখে কিভাবে | রবি সিমের সকল কোড

রবি ব্যালেন্স চেক কোড কত? কিভাবে রবি সিম ব্যালেন্স দেখবো

robi 300 miniute

হ্যাঁ আপনি যদি আপনার রবি সিমে ৩০০ মিনিট প্যাক খুজে থাকেন তবে ঠিক যায়গায় আছেন আমরা আপনাকে বলছি কিভাবে আপনি রবি সিমে ৩০০ মিনিট খুজে পেতে পারেন।

লক্ষণীয় বিষয় হচ্ছে ৩১৯ টাকা রিচার্জে রবি আপনাকে ১০ জিবি ইন্টারনেট দেয়া হচ্ছে সাথে রয়েছে ৩০০ মিনিট। একমাস মেয়াদ ।

robi 307 taka offer

রবিতে এখন ঠিক ৫০০ মিনিট পাচ্ছেন ৩০৭ টাকা খরচে। ৫০০ মিনিট ও ৫১২ এমবি ইন্টারনেট সহ এই অফার ক্রয় করতে ৩০৭ টাকা রিচার্জ করুন। মেয়াদ একমাস।

robi 700 miniute

যদি মিনিট এবং ইন্টারনেট একসাথে নিরছিন্তে ব্যাবহার করতে চান তবে ৫২৯ টাকা রবির এই মিনিট প্যাক ক্রয় করতে পারেন।

৭০০ মিনিট ও ২৫ জিবি ইন্টারনেট সহ আপনি এই প্যাকজটি ক্রয় করতে ৫২৯ টাকা খরচ হবে। ব্যাবহারের সময়সীমা পুরো একমাস।

Robi 800 miniute

আপনাদের আগেই বলেছি যে Robi minute offer 2024 ভিন্ন ভিন্ন অফার প্রদান করছে। রবি ৮০০ মিনিট অফার এবং ৩০ জিবি ইন্টারনেট তেমনি একটি অফার।

almost 600 taka( ৫৯৯ টাকা ) খরচে আপনি পাচ্ছেন এই অফারটি।

Robi 1200 miniute

রবি বড় প্যাক খুজলে আপনি এই প্যাকজটি ক্রয় করতে পারেন।

  • ১২০০ মিনিট,
  • ২৫ জিবি ইন্টারনেট,
  • মূল্য ৭৪৬ টাকা,
  • মেয়াদ ৩০ দিন।

Robi 1600 miniute

রবি ১৫০০ মিনিট অফার অনেকেই খুজে থাকেন। আপনি এখন রবিতে ১৬০০ মিনি প্যাকজটি ক্রয় করতে পারেন।

  • ১৬০০ মিনিট,
  • ৩০ জিবি ইন্টারনেট,
  • মূল্য ৯৯৯ টাকা,
  • মেয়াদ ৩০ দিন।

Robi minute offer code

আপনাকে মিনিট অফার ক্রয় করতে রবি মিনিট কোড খুজার বেশি প্রয়োজন নেই। কেননা আপনি সহজে রবি রিচার্জ অফার খুজতে আমার দেখানো পদ্দতি অনুসরণ করতে পারেন।

Also Read:

Robi Combo Offer 2024

Robi Bondho SIM Offer 2024

রবি মিনিট কোড সমস্যার সমাধান

  • প্রথমত আপনি সহজ পদ্দতি রবি রিচার্জ অপশন নির্বাচন করতে পারেন।
  • দ্বিতীয় আপনি bkash apps ব্যাবহার করতে পারেন।
  • তৃতীয়ত আপনি অফার কোড ব্যাবহার করতে পারেন।

তবে, আপনি অনেক সময় অফার কোড খুজতে খুজতে ক্লান্ত হয়ে জান। আপনাকে এই ক্লান্তি থেকে মুক্তি পেতে একটি কাজ করতে হবে সব সময় আপনাকে আপনার মোবাইল টাকা রাখতে হবে।

For instance, আপনি আপনার রবি সিম থেকে *0# ডায়াল করুন। রবি মিনিট অফার সমূহের একটি লিস্ট দেখতে পাবেন।

সিমে পর্যাপ্ত টাকা থাকলে আপনি আপনার প্রয়োজনীয় Robi minute offer 2024 list থেকে ক্রমানুসারে ১, ২, ৩, ৪, ৫, ৬, ৭, থাকা মিনিট লিস্ট থেকে নির্বাচন করুন।

এভাবে আপনি সহজেই Robi Minute Offer 2024 (Robi minute pack) ক্রয় করতে পারবেন। আশাকরি এখন রবি সিমের মিনিট কারয়ে আপনার কোন সমস্যা হবে না।

Terms & Conditions

  • রবি ইন্টারনেট ব্যালেন্স চেক কোড * 3 #,
  • রবি মিনিট ব্যালেন্স চেক কোড * 222 * 8 #,
  • আপনার রবি এসএমএস ব্যালেন্স চেক কোড * 222 * 12 #
  • 10 সেকেন্ড পালস robi call rate
  • 15% ভ্যাট, 15% এসডি এবং 1% এসসি minite বান্ডিল দামের অন্তর্ভুক্ত।

Also Read:

Robi Internet Package 2024

How To Buy Robi Minute Pack Easily

In conclusion,

আশা করি আপনি আমাদের দেখানো রবি মিনিট অফার ২০২৪ লিস্ট থেকে আপনার পছন্দের সেরা রবি মিনিট অফারটি ক্রয় করতে পেরেছেন।

সব থেকে সহজে কিভাবে আপনি Robi minute offer 2024 pack খুজতে এবং ক্রয় করতে চান তা আপনাদের জানানো হল।

পোস্টটি রবি মিনিট অফার ২০২৪ (Robi Minute Offer 2023) পোস্ট ভালো লাগলে বন্ধুদের মাজে শেয়ার করুন। আরও নতুন নতুন রবি মিনিট অফার সবার আগে জানতে আমাদের Facebook পেজ জয়েন করুন।

কমদামে মিনিট, ইন্টারনেট ও বান্ডেল অফার কিনতে ভিজিট করুনঃ এখানে ক্লিক করুন
বিডি অফার নিউজ ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
বিডি অফার নিউজ ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন
সকল সিমের অফার সম্পর্কে জানতে ভিজিট করুনঃ www.bdoffernews.com সাইট ।

Leave a Comment